বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs CSK IPL 2022: দুর্দান্ত খেলেও ১ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া রুতুরাজের, আউট ৯৯-তে: ভিডিয়ো

SRH vs CSK IPL 2022: দুর্দান্ত খেলেও ১ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া রুতুরাজের, আউট ৯৯-তে: ভিডিয়ো

আউট হয়ে ফিরছেন চেন্নাই সুপার কিংসের রুতুরাজ গায়কোয়াড়। (ছবি সৌজন্যে আইপিএল)

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ঘরের মাঠে পুণেতে কিছুটা ঢিমেগতিতে শুরু করেন রুতুরাজ গায়কোয়াড়। পঞ্চম ওভার থেকে বেধড়ক মারতে থাকেন মহারাষ্ট্রের ক্রিকেটার। তারপর থেকে আর পিছন ফিরে তাকাননি। মাত্র ৫৭ বলে ৯৯ রান করেন। যখন আউট হন, তখনও চেন্নাই সুপার কিংসের ইনিংসের ১৩ বল বাকি ছিল।

নিশ্চিত শতরানের দিকে এগোচ্ছিলেন। প্রাপ্যও ছিল। হাতে সময়ও ছিল অঢেল। কিন্তু সেঞ্চুরি থেকে মাত্র এক রান দূরে থেমে গেলেন রুতুরাজ গায়কোয়াড়। তারপর স্বভাবতই হতাশায় ভেঙে পড়েন চেন্নাই সুপার কিংসের (CSK) তারকা ক্রিকেটার। যিনি রবিবারের আগে পর্যন্ত চলতি মরশুমের আইপিএলে তেমন ফর্মে ছিলেন না।

আরও পড়ুন: SRH vs CSK: ক্যাপ্টেন কুলের ‘টাচ’! ধোনি ফিরতেই জোড়া নজির CSK-র, ইতিহাসে নাম উঠল রুতুরাজদের

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ঘরের মাঠে পুণেতে কিছুটা ঢিমেগতিতে শুরু করেন রুতুরাজ। পঞ্চম ওভার থেকে বেধড়ক মারতে থাকেন মহারাষ্ট্রের ক্রিকেটার। তারপর থেকে আর পিছন ফিরে তাকাননি। মার্কো জানসেন থেকে ঘণ্টায় ১৫০ কিলোমিটার বেগে বোলিং করা উমরান মালিক - কাউকে রেয়াত করেননি। দশম ওভারে উমরানকে পরপর দুটি চার মেরে অর্ধশতরান পূরণ করেন।

তারপরও নিজের ছন্দ ধরে রাখেন। ক্রমশ শতরানের দিকে এগোতে থাকেন। ১৭.৫ ওভারে ৯৯ রানের মাথায় দাঁড়িয়েছিলেন। ঢিমেগতির বল করেন টি নটরাজন। যা রুতুরাজের থেকে দূরে সরে যেতে থাকে। এক রান নেওয়ার জন্য কাট করতে যান সিএসকে তারকা। কিন্তু বল নীচে রাখতে পারেননি। ব্যাকওয়ার্ড পয়েন্টে লোপ্পা ক্যাচ ধরেন ভুবনেশ্বর কুমার।

(রুতুরাজ গায়কোয়াড়ের আউটের ভিডিয়ো দেখতে ক্লিক করুন এখানে)

এক রানের জন্য শতরান ফস্কে যাওয়ায় রীতিমতো হতাশ দেখায় রুতুরাজকে। মাথায় ব্যাট ঠেকিয়ে হতাশায় মাঠে ছাড়েন। যিনি মাত্র ৫৭ বলে ৯৯ রান করেন রুতুরাজ। ছ'টি বাউন্ডারি মারেন। হাঁকান ছ'টি ছক্কা।

বন্ধ করুন