বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs CSK: ১৮২ রানের পার্টনারশিপে চেন্নাইয়ের হয়ে সর্বকালীন নজির গড়লেন রুতুরাজ-কনওয়ে
সানরাইজার্সের বিরুদ্ধে কনওয়ে ও রুতুরাজ। ছবি- পিটিআই। (PTI)
সানরাইজার্সের বিরুদ্ধে কনওয়ে ও রুতুরাজ। ছবি- পিটিআই। (PTI)

SRH vs CSK: ১৮২ রানের পার্টনারশিপে চেন্নাইয়ের হয়ে সর্বকালীন নজির গড়লেন রুতুরাজ-কনওয়ে

  • রুতুরাজ ৯৯ ও কনওয়ে ব্যক্তিগত ৮৫ রান করেন।

পুণেতে তুখড় ছন্দে থাকা সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেই আবার সিএসকে নেতৃত্বভার সামলেছেন মহেন্দ্র সিং ধোনি। তাই স্বাভাবিকভাবেই প্রত্যাশার পারদ আবারও চড়েছে। আর ধোনি আবারও অধিনায়ক হওয়ার পর প্রথম ম্যাচেই সিএসকের হয়ে মঞ্চ মাতালেন দলের দুই ওপেনার।

সানরাইজার্সের বিরুদ্ধে সিএসকের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড় এবং ডেভন কনওয়ে, হলুদ ব্রিগেডের জন্য পুণের ময়দানে এক শো আয়োজিত করলেন। তুখড় ব্যাটিংয়ে সকলের নজর কাড়লেন, পাশাপাশি গড়লেন রেকর্ডও। সিএসকের হয়ে এই ম্যাচে রুতুরাজ ও কনওয়ে ওপেনিংয়ে মোট ১৮২ রান যোগ করেন। আজ অবধি ১৫ আইপিএলের ইতিহাসে সিএসকের হয়ে এর থেকে বেশি কোনো তারাকারা কোনো পার্টনারশিপে যোগ করেননি। 

এতদিন পর্যন্ত ফ্যাফ ডু'প্লেসি ও শেন ওয়াটসনের করা অপরাজিত ১৮১ রানের পার্টনারশিপই সিএসকের হয়ে সর্বোচ্চ পার্টনারশিপ ছিল। ২০২০ সালে দুবাইয়ের ময়দানে দুই প্রাক্তন সিএসকে তারকা এই পার্টনারশিপটি গড়েছিলেন। রুতুরাজ-কনওয়ে সেই রেকর্ড ভেঙে দিলেন। দুর্ভাগ্যবশত, এদিন রুতুরাজ ৯৯ রানেই টি নটরাজনের বলে আউট হয়ে শতরান হাতছাড়া করেন। কনওয়ে ৮৫ রানে অপরাজিত ছিলেন। রুতুরাজ-কনওয়ের পার্টনারশিপে ভর করে সিএসকে নিজেদের নির্ধারিত ২০ ওভারে দুই উইকেটের বিনিময়ে ২০২ রান তোলে। এখন তা জয়ের জন্য যথেষ্ট কিনা, সেটা সময়ই বলবে। 

বন্ধ করুন