বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs CSK: ১৮২ রানের পার্টনারশিপে চেন্নাইয়ের হয়ে সর্বকালীন নজির গড়লেন রুতুরাজ-কনওয়ে

SRH vs CSK: ১৮২ রানের পার্টনারশিপে চেন্নাইয়ের হয়ে সর্বকালীন নজির গড়লেন রুতুরাজ-কনওয়ে

সানরাইজার্সের বিরুদ্ধে কনওয়ে ও রুতুরাজ। ছবি- পিটিআই। (PTI)

রুতুরাজ ৯৯ ও কনওয়ে ব্যক্তিগত ৮৫ রান করেন।

পুণেতে তুখড় ছন্দে থাকা সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেই আবার সিএসকে নেতৃত্বভার সামলেছেন মহেন্দ্র সিং ধোনি। তাই স্বাভাবিকভাবেই প্রত্যাশার পারদ আবারও চড়েছে। আর ধোনি আবারও অধিনায়ক হওয়ার পর প্রথম ম্যাচেই সিএসকের হয়ে মঞ্চ মাতালেন দলের দুই ওপেনার।

সানরাইজার্সের বিরুদ্ধে সিএসকের দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড় এবং ডেভন কনওয়ে, হলুদ ব্রিগেডের জন্য পুণের ময়দানে এক শো আয়োজিত করলেন। তুখড় ব্যাটিংয়ে সকলের নজর কাড়লেন, পাশাপাশি গড়লেন রেকর্ডও। সিএসকের হয়ে এই ম্যাচে রুতুরাজ ও কনওয়ে ওপেনিংয়ে মোট ১৮২ রান যোগ করেন। আজ অবধি ১৫ আইপিএলের ইতিহাসে সিএসকের হয়ে এর থেকে বেশি কোনো তারাকারা কোনো পার্টনারশিপে যোগ করেননি। 

এতদিন পর্যন্ত ফ্যাফ ডু'প্লেসি ও শেন ওয়াটসনের করা অপরাজিত ১৮১ রানের পার্টনারশিপই সিএসকের হয়ে সর্বোচ্চ পার্টনারশিপ ছিল। ২০২০ সালে দুবাইয়ের ময়দানে দুই প্রাক্তন সিএসকে তারকা এই পার্টনারশিপটি গড়েছিলেন। রুতুরাজ-কনওয়ে সেই রেকর্ড ভেঙে দিলেন। দুর্ভাগ্যবশত, এদিন রুতুরাজ ৯৯ রানেই টি নটরাজনের বলে আউট হয়ে শতরান হাতছাড়া করেন। কনওয়ে ৮৫ রানে অপরাজিত ছিলেন। রুতুরাজ-কনওয়ের পার্টনারশিপে ভর করে সিএসকে নিজেদের নির্ধারিত ২০ ওভারে দুই উইকেটের বিনিময়ে ২০২ রান তোলে। এখন তা জয়ের জন্য যথেষ্ট কিনা, সেটা সময়ই বলবে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.