বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs DC, IPL 2023: এক ওভারে ৩ উইকেট, দায়িত্ব নিয়ে ম্যাচের রং বদলে বড় নজির গড়লেন সুন্দর

SRH vs DC, IPL 2023: এক ওভারে ৩ উইকেট, দায়িত্ব নিয়ে ম্যাচের রং বদলে বড় নজির গড়লেন সুন্দর

এক ওভারে তিন উইকেট নিয়ে নজির ওয়াশিংটন সুন্দরের।

দিল্লির ইনিংসের অষ্টম ওভারে সুন্দর আগুনে ছারখার হয়ে যান ডেভিড ওয়ার্নাররা। এই ওভারে পড়ে দিল্লির তিন উইকেটে। ওভারের দ্বিতীয় বলে ওয়ার্নারকে ফেরান সুন্দর। চতুর্থ বলে ফেরান সরফরাজ খানকে। শেষ বলে আউট হন আমান হাকিম। দিল্লির বিরুদ্ধে এক ওভারে তিন উইকেট নিয়ে নজির গড়ে ফেলেন সুন্দর।

সোমবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের আগে এ বারের আইপিএলে কোনও উইকেট নিতে পারেননি ওয়াশিংটন সুন্দর। কিন্তু দিল্লির বিরুদ্ধে এক ওভারেই তিনি বদলে দিলেন ম্যাচের রং। সেই সঙ্গে গড়লেন বড় নজির।

দিল্লির ইনিংসের অষ্টম ওভারে সুন্দর আগুনে ছারখার হয়ে যান ডেভিড ওয়ার্নাররা। এই ওভারে পড়ে দিল্লির তিন উইকেটে। ওভারের দ্বিতীয় বলে ওয়ার্নারকে ফেরান সুন্দর। ২০ বলে ২১ করে হ্যারি ব্রুকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ডিসি অধিনায়ক। চতুর্থ বলে ফেরান সরফরাজ খানকে। তাঁর ক্যাচ ধরেন ভুবনেশ্বর কুমার। ৯ বলে ১০ করে আউট হন সরফরাজ। শেষ বলে ফেরান আমান হাকিমকে। ২ বলে ৪ করে অভিষেক শর্মার হাতে ক্যাচ দিয়ে আউট হন আমন হাকিম। এই ওভারে ৫ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন সুন্দর।

আরও পড়ুন: সিরাজ ক্ষমা চাইলেন অভব্যতার জন্য, লোমরোর মুখে শাহরুখের বুলি!সিরাজ ক্ষমা চাইলেন অভব্যতার জন্য, লোমরোর মুখে শাহরুখের বুলি!

২০২৩ আইপিএলে এটাই প্রথম এক ওভারে ৩ উইকেটের নজির। এই বছর এর আগে আর কোনও বোলার এক ওভারে ৩ উইকেট নিতে পারেননি। ২০২৩ আইপিএলে সুন্দরই প্রথম এক ওভারে তিন উইকেট নিয়ে নজির গড়লেন।

এই এক ওভারেই দিল্লি ক্যাপিটালসের কোমর একেবারে ভেঙে যায়। এর আগে প্রথম ওভারেই ফিল সল্টকে ফিরিয়েছিলেন ভুবনেশ্বর কুমার। সেটা দিল্লির কাছে বড় ধাক্কা ছিল। ১ বল খেলে ১০ করে ক্লাসেনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেছিলেন সল্ট। এর পর পঞ্চম ওভারে মারকুটে মেজাজে থাকা মিচেল মার্শকে (১৫ বলে ২৫ রান) এলবিডব্লিউ করেন টি নটরাজন। তার পর সুন্দরের দাপটে দিল্লি একেবারে ধরাশায়ী হয়ে যায়।

আরও পড়ুন: মাহিমন্ত্রেই বদলেছে ক্রিকেটীয় দর্শন, রবিবারের ইডেন মাতিয়ে অকপট রাহানে

এর পর মণিশ পাণ্ডে এবং অক্ষর প্যাটেল কিছুটা হাল ধরার চেষ্টা করেন। ৩৪ করে রান করেন দুই তারকাই। বাকিদের অবস্থা তথৈবচ। টানা উইকেট হারাতে থাকে তারা। ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে কোনও মতে ১৪৪-এ স্কোর টেনে নিয়ে যায় দিল্লি। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও হায়দরাবাদ বোলারদের দাপটে, সেটা বুমেরাং হয়ে যায়।

এ দিন হায়দরাবাদের বোলাররা ভালো বল করার পাশাপাশি ফিল্ডাররাও খুব তৎপর ছিলেন। এ দিন দিল্লির তিন ব্যাটার রানআউট হয়েছেন। আর ভুবি ৪ ওভার বল করে ১১ রান দিয়ে ২ উইকেট তুলে নিয়েছেন। টি-টোয়েন্টি ক্রিকেটে দুরন্ত বোলিংয়ের নদির এটি। ওয়াশিংটন সুন্দর ৪ ওভারে ২৮ রান দিয়ে ৩ উইকেট নেন। টি নটরাজন ১টি উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.