বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs GT: কেনের অর্ধশতরান,পুরান ঝড়,৮উইকেটে জিতল হায়দরাবাদ,প্রথম হার টাইটানসের
কেন উইলিয়ামসন।

SRH vs GT: কেনের অর্ধশতরান,পুরান ঝড়,৮উইকেটে জিতল হায়দরাবাদ,প্রথম হার টাইটানসের

আইপিএলের অপরাজিত হয়ে থাকা হল না গুজরাট টাইটানসের। তারা সোমবার ৮ উইকেটে হারল সানরাইজার্স হায়দরাবাদের কাছে। সেই সঙ্গে পয়েন্ট টেবলে তিন থেকে একেবারে পাঁচে নেমে গেল টাইটানস। হায়দরাবাদ অবশ্য ৪ পয়েন্ট নিয়ে আটেই থাকল।

এ দিন টসে জিতে গুজরাট টাইটানসকে ব্যাট করতে পাঠান হায়দরাবাদের কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৬২ করে গুজরাট টাইটানস। হার্দিক পাণ্ডিয়া সর্বোচ্চ ৫০ রান (৪২ বলে) করেন। এ ছাড়া ভাগ্যকে সঙ্গী করে ২১ বলে ৩৫ করেন অভিনব মনোহর। তাঁর ক্যাচ ৩ বার মিস করে হায়দরাবাদ। চতুর্থ বারে ক্যাচ আউটই হন তিনি। অতিরিক্ত হয়েছে ২২ রান। এর বাইরে ২০ রানের গণ্ডি গুজরাট টাইটানসের কোনও প্লেয়ার টপকাতে পারেননি। ২টি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার এবং টি নটরাজন। মার্কো জানসেন এবং উমরান মালিক নিয়েছেন ১টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে ২ উইকেটে ১৬৮ করে হায়দরাবাদ। ৮ উইকেটে তারা ম্যাচ জিতে যায়। সর্বোচ্চ রান করেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৪৬ বলে ৫৭ করেন তিনি। ৩২ বলে ৪২ রানের দুরন্ত ইনিংস খেলেছেন অভিষেক শর্মা। ১১ বলে ১৭ করে রিটায়ার্ড হার্ট হন রাহুল ত্রিপাঠি। পরে ১৮ পরে অপরাজিত ৩৪ করে হায়দরাবাদকে জয় এনে দেন নিকোলাস পুরান। ১টি করে উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ডিয়া এবং রশিদ খান।

11 Apr 2022, 11:42:04 PM IST

ম্য়াচের সেরা কেন উইলিয়ামসন

ওপেন করতে নেমে ৪৬ বলে ৫৭ রান করে হায়দরাবাদের ভিত মজবুত করেন কেন উইলিয়ামসন। তাঁকেই তাই ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত করা হয়।

11 Apr 2022, 11:21:08 PM IST

৮ উইকেটে জয় পেল হায়দরাবাদ

অবশেষে আইপিএলের চতুর্থ ম্যাচে মুখ থুবড়ে পড়ল গুজরাট টাইটানস। হায়দরাবাদের কাছে তারা ৮ উইকেটে হারল। ১৯ ওভারেই ম্যাচ টাই হয়ে গিয়েছিল। শেষ ওভারে দরকার ছিল ১ রান। ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতান পুরান।

11 Apr 2022, 11:13:26 PM IST

১২ বলে হায়দরাবাদকে ১৩ রান করতে হবে

জিততে হলে ১২ বলে করতে হবে ১৩ রান। ৭ উইকেট রয়েছে হাতে। ক্রিজে রয়েছেন নিকোলাস পুরান (১৪ বলে ২২) এবং মার্করাম (৫ বলে ৬)। ১৮ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৫০ রান হায়দরাবাদের।

11 Apr 2022, 11:06:37 PM IST

উইলিয়ামসনকে ফেরালেন পাণ্ডিয়া

৪৬ বলে ৫৭ করে হার্দিক পাণ্ডিয়ার বলে আউট হলেন কেন উইলিয়ামসন। তবে অধিনায়কের উইকেট হারালেও এখনও পর্যন্ত চালকের আসনে হায়দরাবাদ। ১৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১৩৫ রান হায়দরাবাদের। ক্রিজে এসেছেন নতুন ব্যাটার মার্করাম।

11 Apr 2022, 11:01:29 PM IST

ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি কেন উইলিয়ামসনের

১৫.৩ ওভারে ছক্কা হাঁকিয়ে হাফ সেঞ্চুরি করে ফেলেন কেন উইলিয়ামসন। ১৬তম ওভার শেষে হায়দরাবাদের সংগ্রহ ১ উইকেটে ১২৯ রান। ৪৫ বলে ৫৭ করে ফেলেছেন উইলিয়ামসন। ৮ বলে ৮ রান পুরানের।

11 Apr 2022, 10:55:03 PM IST

রিটার্য়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফিরলেন রাহুল ত্রিপাঠি

১৪তম ওভারের প্রথম বলেই দুরন্ত একটি ছক্কা হাঁকান রাহুল ত্রিপাঠি। কিন্তু তার পরেই কাফ মাসেলের চোটের জন্য সমস্যা দেখা যায়। মাঠে ফিজিও আসে। বহুক্ষণ প্রাথমিক চিকিৎসাও চলে। তাতে লাভ না হওয়ায় ১১ বলে ১৭ করে রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরেন তিনি। পরিবর্তে ক্রিজে আসেন নতুন প্লেয়ার নিকোলাস পুরান।

11 Apr 2022, 10:45:49 PM IST

১০০ পার করল হায়দরাবাদ

১৪তম ওভারের প্রথম বলেই ছক্কা হাঁকান রাহুল ত্রিপাঠি। সেই সঙ্গে ১০০ পার করল হায়দরাবাদ। ১৩.১ ওভারে ১ উইকেটে ১০৪ রান হয়ে গেল হায়দরাবাদের।

11 Apr 2022, 10:41:19 PM IST

হার্দিকের ওভারে ২টি ছয় সহ ১৬ রান নিল হায়দরাবাদ

১৩ তম ওভারে হার্দিক বল করতে এলে তাঁর দ্বিতীয় এবং তৃতীয় বলে দু'টি ছক্কা হাঁকান কেন উইলিয়ামসন। এ ছাড়াও খুচরো চার রান হয়। ৩৬ বলে ৪২ করে ফেলেছেন কেন উইলিয়ামসন। ১০ বলে ১১ রান রাহুল ত্রিপাঠির। ১৩ ওভার শেষে ১ উইকেটে ৯৮ রান হায়দরাবাদের।

11 Apr 2022, 10:24:26 PM IST

১০ ওভার শেষে ১ উইকেটে ৭৫ রান হায়দরাবাদের

এই ওভারে হল ৯ রান। ১০ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৭৫ রান সানরাইজার্স হায়দরাবাদের। ২৫ বলে ২৫ রান কেনের। ৩ বলে ৭ করেছেন রাহুল।

11 Apr 2022, 10:20:47 PM IST

অভিষেককে ফেরালেন রশিদ

দুরন্ত ছন্দে ব্যাট চালাচ্ছিলেন অভিষেক শর্মা ৩২ বলে ৪২ রান করে ফেলেছিলেন তিনি। ওপেনিং জুটিতে দলের রান হয়ে গিয়েছিল ৮.৪ ওভারে ৬৪ রান। ঠিক সেই সময়েই এই জুটি ভাঙলেন রশিদ খান। তাঁর বলে সাই সুদর্শনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন অভিষেক শর্মা। ৮ রানের জন্য তাঁর হাফ সেঞ্চুরি হল না। পরিবর্তে ক্রিজে এলেন নতুন প্লেয়ার রাহুল ত্রিপাঠি। ৯ ওভার শেষে ১ উইকেটে ৬৬ রান হায়দরাবাদের। ২১ বলে ২২ রান কেনের।

11 Apr 2022, 10:17:26 PM IST

৮ ওভার শেষে হায়দরাবাদের সংগ্রহ ৫৮/০

৮ ওভার হয়ে গিয়েছে। কোনও উইকেট না হারিয়ে ৫৮ রান করে ফেলল হায়দরাবাদ। ২৮ বলে ৩৭ রান করে ফেলেছেন অভিষেক শর্মা। ২০ বলে ২১ রান কেন উইলিয়ামসনের। ভালো জায়গায় রয়েছে হায়দরাবাদ। উইকেট ফেলতে না পারলে চাপ বাড়বে টাইটানসের।

11 Apr 2022, 09:56:39 PM IST

ষষ্ঠ ওভার লকির, চারের ফুলঝুড়ি অভিষেকের

প্রথম বলেই ড্রাইভ করে চার নিলেন অভিষেক। পরের বলে ফের চার। দুর্ধষ টাইমিং বাঁ হাতি ব্যাটারের। তৃতীয় বলে ফের অফ দিয়ে চার পেলেন তিনি। পঞ্চম বলে নিয়ন্ত্রণে ছিলেন না, কিন্তু ফের চার পেলেন তিনি। ছয় ওভার শেষে সানরাইজার্স ৪২-০। অভিষেক ২৪ ও কেন ১৮ রানে অপরাজিত। 

11 Apr 2022, 09:54:26 PM IST

আগ্রাসী কেন

শামির শর্ট বলকে অনায়াসে মিউ উইকেটের পাশ দিয়ে বাউন্ডারিতে পাঠালেন কেন। পরের বলে ফের শর্ট বল, এবার হুক করে বাইরে ফেললেন কিউয়ি ব্যাটার। পুরোপুরি সেট হয়ে গিয়েছেন কেন। 

অভিষেক শর্মাকে দারুণ বল করলেন শামি, একটুর জন্য এজ লাগল না। পাঁচ ওভারের শেষে ২৫ রান করেছে হায়দরাবাদ কোনও উইকেট না খুইয়ে। 

11 Apr 2022, 09:49:50 PM IST

চমৎকার গতিতে বোলিং হার্দিক

চোট সারিয়ে এসেছেন এবার আইপিএলে। এসেই ভালো গতিতে বল করছেন গুজরাট দলের অধিনায়ক হার্দিক। ১৪০-এর ওপর পেসে বোলিং করছেন তিনি। নিশ্চিত ভাবেই সেটা ভারতীয় দলের জন্য সুখবর। 

সাবধানে খেলছেন সানরাইজার্সের ব্যাটাররা। তবে খুব বেশিক্ষণ এভাবে খেলে যাওয়া শক্ত। চার ওভারের শেষে ১১ রান সানরাইজার্সের। 

11 Apr 2022, 09:44:05 PM IST

কতটা আত্মবিশ্বাসী অভিষেক..

গত ম্যাচে রান পেয়েছেন তাই নিশ্চিত ভাবেই অভিষেকের ওপর ভরসা রাখবে সানরাইজার্স। খুব বড় টার্গেট নয়, তাই শুরুতে ধরে খেলা সম্ভব। সেটাই করছে এসআরএইচ। তিন ওভার শেষে সাত রান স্কোরবোর্ডে। তাদের টার্গেট শুরুতে উইকেট বাঁচিয়ে খেলার। 

11 Apr 2022, 09:41:55 PM IST

জীবনদান পেলেন কেন

শামির বল কেনের পায়ে লাগলেও রিভিড নেননি হার্দিক। কিন্তু এখন দেখা যাচ্ছে যে তিনি আউট ছিলেন। সুযোগ নষ্ট করল গুজরাট দল। 

11 Apr 2022, 09:36:36 PM IST

প্রথম ওভারে ৪ রান দিলেন শামি

প্রথম ওভারে ৪ রান দিলেন মহম্মদ শামি। কোনও উইকেট অবশ্য পড়েনি। ৪ বলে ৩ রান উইলিয়ামসনের। ২ বলে ১ রান অভিষেক শর্মার।

11 Apr 2022, 09:32:44 PM IST

রান তাড়া করা শুরু হায়দরাবাদের

হায়দরাবাদের হয়ে কেন উইলিয়ামসন এবং অভিষেক শর্মা ওপেন করেছেন। টাইটানসের হয়ে বল হাতে ওপেন করেছেন মহম্মদ শামি।

11 Apr 2022, 09:31:07 PM IST

শেষ ওভারে পড়ল ২ উইকেট, ৫০ পূর্ণ করল হার্দিক

শেষ ওভারে পড়ল ২ উইকেট। প্রথমে রান আউট হন রাহুল তেওটিয়াকে (৪ বলে ৬)। তার পর রশিদ খানকে (১ বলে ০) বোল্ড করেন নটরাজন। এর মাঝে অবশ্য ৫০ পূরণ করেন হার্দিক। তাঁর সংগ্রহ ৪২ বলে ৫০ রান। তবে এই ওভারে নটরাজন মাত্র ৭ রান দিয়েছেন। ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৬২ করে টাইটানস। 

11 Apr 2022, 09:15:08 PM IST

মনোহরকে ফেরালেন ভুবনেশ্বর

আগের নটরাজনের ওভারেই মনোহরের ক্যাচ ফেলেছিলেন মার্করাম। আর ভুবনেশ্বর কুমারের এই ওভারে প্রথমে ক্যাচ মিস করেন রাহুিল ত্রিপাঠি। তার পর ক্য়াচ তুললেও সেই জায়গা পর্যন্ত সঠিক সময়ে কেউ পৌঁছতে পারেননি। চতুর্থ বার ক্যাচ তুললেন, সেটি শেষ পর্যন্ত ধরেন। ২১ বলে ৩৫ করে ভুবির বলে আউট হন মনোহর। এই ওভারেই আবার ১৫০ রানের গণ্ডি টপকায় টাইটানস। ১৯ ওভার শেষে ৫ উইকেটে ১৫৫ রান টাইটানসের। পরিবর্তে ক্রিজে এসেছেন নতুন প্লেয়ার রাহুল তেওটিয়া। ৪০ বলে ৪৮ করে ক্রিজে রয়েছেন হার্দিক।

11 Apr 2022, 09:06:50 PM IST

১৮ ওভার শেষে টাইটানসের সংগ্রহ ১৪৮/৪

১৮ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৪৮ রান করে গুজরাট টাইটানস। এই ওভারের দ্বিতীয় বলে মনোহরের সহজ ক্যাচ মিস করেন মার্করাম। এর পরেই মনোহর নটরাজনকে একটি চার এবং একটি ছয় মারেন। ১৮ বলে ৩২ রান করে ফেলেছেন অভিনব মনোহর। হার্দিকের সংগ্রহ ৩৮ বলে ৪৭ রান।

11 Apr 2022, 08:56:29 PM IST

১৬ ওভার শেষে টাইটানসের সংগ্রহ ১২৬/৪

১৬ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১২৬ রান টাইটানসের। ৩৩ বলে ৪১ করে ফেলেছেন হার্দিক পাণ্ডিয়া। ১১ বলে ১৬ রান অভিনব মনোহরের।

11 Apr 2022, 08:43:22 PM IST

মিলারকে ফেরালেন জানসেন

১৫ বলে ১২ রান করে আউট হলেন ডেভিড মিলার। জানসেনের বলে অভিষেক শর্মার হাতে ক্যাচ দেন মিলার। ক্রিজে এসেছেন নতুন প্লেয়ার অভিনব মনোহর। ৩০ বলে ৩৮ করে লড়াই চালাচ্ছেন হার্দিক।

11 Apr 2022, 08:39:08 PM IST

১৩ ওভারে ১০০ পার করল টাইটানস

১৩ ওভার শেষে গুজরাট টাইটানসের সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ১০২ রান। ২৮ বলে ৩৬ করে ক্রিজে রয়েছেন হার্দিক। ১৩ বলে ১১ রান মিলারের।

11 Apr 2022, 08:22:56 PM IST

১০ ওভার শেষে টাইটানসের সংগ্রহ ৮০/৩

১০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৮০ রান টাইটানসের। ১৭ বলে ২৫ করে লড়াই চালাচ্ছেন হার্দিক। ৬ বলে ৬ রান ডেভিড মিলারের।

11 Apr 2022, 08:11:55 PM IST

ম্যাথু ওয়েডকে ফেরালেন উমরান মালিক

১৯ বলে ১৯ করে উমরান মালিকের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরলেন ম্যাথু ওয়েড। ৮ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৬৪ রান টাইটানসের। নিঃসন্দেহে চাপ বাড়ল হার্দিকদের উপর। পরিবর্তে ক্রিজে এসেছেন নতুন প্লেয়ার ডেভিড মিলার। ১১ বলে ১৫ করে লড়াই চালাচ্ছেন হার্দিক।

11 Apr 2022, 08:07:10 PM IST

পাওয়ারপ্লে-তে ২ উইকেট হারালেও ৫০ পার করল টাইটানস

৬ ওভার শেষে ৫১ রান করে ফেলল গুজরাট টাইটানস। ইতিমধ্যে তারা ২ উইকেট হারিয়ে বসে রয়েছে। ক্রিজে রয়েছেন হার্দিক পাণ্ডিয়া (২ বলে ৪ রান) এবং ম্য়াথু ওয়েড (১৬ বলে ১৭ রান)।

11 Apr 2022, 08:05:06 PM IST

সুদর্শনকে ফেরালেন নটরাজন

৫.৪ ওভারে ৯ বলে ১১ করে নটরাজনের বলে কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন সাই সুদর্শন। পাওয়ার প্লে-তে ২ উইকেট হারিয়ে চাপে পড়ে গেল টাইটানস। পরিবর্তে ক্রিজে এলেেন নতুন প্লেয়ার হার্দিক পাণ্ডিয়া।

11 Apr 2022, 07:55:50 PM IST

টাইটানসের পঞ্চম ওভার শেষে সংগ্রহ ৪২/১

৫ ওভার শেষে গুজরাট টাইটানসের সংগ্রহ ১ উইকেটে ৪২ রান। ১৪ বলে ১৬ রান ওয়েডের। ৭ বলে ৭ রান সুদর্শনের।

11 Apr 2022, 07:53:03 PM IST

টাইটানসের চতুর্থ ওভার শেষে সংগ্রহ ৩৬/১

১ উইকেট হারালেও রানের গতি থামেনি গুজরাট টাইটানসের। ৪ ওভার শেষে ১ উইকেটে ৩৬ রান তাদের। ১২ বলে ১৫ করেছেন ম্যাথু ওয়েড। ৩ বলে ২ রান সাই সুদর্শনের।

11 Apr 2022, 07:49:30 PM IST

শুভমনকে ফেরালেন ভুবনেশ্বর

প্রথম ওভারে ১৭ রান দিয়েছিলেন ভুবি। তার পর তৃতীয় ওভারে বল করতে এসে ফেরালেন শুভমনকে। শুরুতেই বড় ধাক্কা খেল গুজরাট টাইটানস। ৯ বলে ৭ করে রাহুল ত্রিপাঠির হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন শুভমন। ৩ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৩০ রান টাইটানসের। ক্রিজে এসেছেন নতুন প্লেয়ার সাই সুদর্শন। ৭ বলে ১০ করে ক্রিজে রয়েছেন ওয়েড।

11 Apr 2022, 07:47:17 PM IST

টাইটানসের দ্বিতীয় ওভার শেষে সংগ্রহ ২৪/০

মার্কো জানসেনের ওই ওভারে হল মাত্র ৭ রান। দ্বিতীয় ওভার শেষে কোনও উইকেট না হারিয়ে ২৪ রান টাইটানসের। ৫ বলে ৫ রান ওয়েডের। ৭ বলে ৭ রান শুভমনের।

11 Apr 2022, 07:39:23 PM IST

টাইটানসের প্রথম ওভারে সংগ্রহ ১৭/০

প্রথম ওভারে ৯ বল করলেন ভুবনেশ্বর কুমার। দিলেন ১৭ রান। শুরুটাই হল গুজরাট টাইটানসের ধামাকাদার। তাও ভুবনেশ্বর অতিরিক্ত ১২ রান দেওয়ায়। এমনিতে ২ বল খেলে ১ করেছেন শুভমন গিল। আর ৪ বলে ৪ রান ম্যাথু ওয়েডের।

11 Apr 2022, 07:31:57 PM IST

খেলা শুরু

ম্যাথু ওয়েড এবং শুভমন গিল ওপেন করতে নেমেছেন। বল হাতে ওপেন করেছেন হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার।

11 Apr 2022, 07:25:31 PM IST

গুজরাট টাইটানসের প্রথম একাদশ

পর পর তিন ম্যাচ যে টিম নিয়ে জিতেছে গুজরাট টাইটানস, সেই টিম নিয়েই আজ খেলতে নামবে তারা। দলে কোনও রকম পরিবর্তন হচ্ছে না।

প্রথম একাদশ: শুভমন গিল, ম্যাথিউ ওয়েড (উইকেটকিপার), সাই সুদর্শন, অভিনব মনোহর, হার্দিক পান্ডিয়া (ক্যাপ্টেন), ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, দর্শন নালকান্ডে, লকি ফার্গুসন ও মহম্মদ শামি।

11 Apr 2022, 07:20:30 PM IST

সানরাইজার্স হায়দরাবাদের প্রথম একাদশ

দলে কোনও পরিবর্তন হইনি। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে যে টিম খেলেছে, সেই টিমই ধরে রেখেছে হায়দরাবাদ। 

প্রথম একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠী, এডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন, উমরান মালিক, টি নটরাজন

11 Apr 2022, 07:13:51 PM IST

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত হায়দরাবাদের

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ। অর্থাৎ শুরুতে ব্যাট করবে গুজরাট টাইটানস। তবে আইপিএলের শেষ দুই ম্যাচ তথা রবিবারের দু'টি ম্যাচেই আগে ব্যাট করা দলই জয় পেয়েছে।

11 Apr 2022, 06:32:07 PM IST

সানরাইজার্স হায়দরবাদের আগের ম্যাচের ফল এবং অবস্থান

রাজস্থান রয়্যালস, লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে আইপিএলের শুরুতেই পরপর ২ ম্যাচে হেরে চাপে পড়ে গিয়েছিল হায়দরাবাদ। তবে শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে পায়ের তলার জমি শক্ত করেছে। ৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে আইপিএল পয়েন্ট টেবলের আটে রয়েছে হায়দরাবাদ। আজ জিতে নিজেদের জমিটা শক্ত করতে চায় হায়দরাবাদ।

11 Apr 2022, 06:32:07 PM IST

গুজরাট টাইটানসের আগের ম্যাচের ফল এবং অবস্থান

গুজরাট টাইটানস এ বার আইপিএলে ৩ ম্য়াচ খেলে ৩টিতেই জিতেছে। প্রথম ম্যাচে তারা লখনউ সুপার জায়ান্টসকে হারিয়েছিল। দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালস এবং তার পরের ম্যাচে পঞ্জাব কিংসকে হারায়। ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে রানরেটের বিচারে তারা এই মুহূর্তে তিনে থাকলেও, আজ জিতলে শীর্ষস্থান দখল করবে।

বন্ধ করুন