বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs GT: শেষ ওভারে রশিদ ছক্কা মারতেই খেপে গেলেন মুরলী, ভিডিয়ো দেখলেই বুঝবেন ‘মধুর’ কথাটা!
সানরাইজার্স হায়দরাবাদের স্পিন বোলিং কোচ মুথাইয়া মুরলীধরন। (ছবি সৌজন্যে ভিডিয়ো)
সানরাইজার্স হায়দরাবাদের স্পিন বোলিং কোচ মুথাইয়া মুরলীধরন। (ছবি সৌজন্যে ভিডিয়ো)

SRH vs GT: শেষ ওভারে রশিদ ছক্কা মারতেই খেপে গেলেন মুরলী, ভিডিয়ো দেখলেই বুঝবেন ‘মধুর’ কথাটা!

  • আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের জন্য শেষ ওভারে ২২ রান দরকার ছিল গুজরাট টাইটানসের। শেষ ওভারে একটি বলে রশিদ খান ছক্কা মারতেই ডাগআউটে মারাত্মক রেগে যান মুরলীধরন। ক্যামেরায় দেখা যায়, চেয়ার ছেড়ে উঠে পড়ে চূড়ান্ত উত্তেজিতভাবে কিছু বলছেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার।

দু'বলে বাকি ছিল ন'রান। ২০ তম ওভারের পঞ্চম বলে মার্কো জানসেন ছক্কা খেতেই ডাগআউটে ক্ষোভে ফেটে পড়লেন সানরাইজার্স হায়দরাবাদের স্পিন বোলিং কোচ মুথাইয়া মুরলীধরন। যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সঙ্গে সেই ভিডিয়ো নিয়ে মিমের বন্যা বয়ে গিয়েছে।

(আইপিএলের যে কোনও টাটকা আপডেট দেখুন এখানে)

বুধবার আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের জন্য শেষ ওভারে ২২ রান দরকার ছিল গুজরাট টাইটানসের। জানসেনের প্রথম বলেই ছক্কা মারেন রাহুল তেওয়াটিয়া। এক রান দিয়ে রশিদ খানকে স্ট্রাইক দেন। স্ট্রাইক পেয়েই লং অনের উপর দিয়ে ছক্কা মারেন রশিদ। পরের বলে কোনও রান হয়নি। দু'বলে ন'রান বাকি থাকা অবস্থায় ওয়াইড ইয়র্কারের চেষ্টা করেন জানসেন। কিন্তু বল পিচে পড়ার আগেই এক্সট্রা কভারের উপর দিকে ছক্কা মারেন সানরাইজার্সের প্রাক্তন তারকা।

রশিদের সেই ছক্কার ডাগআউটে মারাত্মক রেগে যান মুরলীধরন। ক্যামেরায় দেখা যায়, চেয়ার ছেড়ে উঠে পড়ে চূড়ান্ত উত্তেজিতভাবে কিছু বলছেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার। তিনি কী বলছিলেন, তা অনেকেই অনুমান করে নেন। তবে মুরলীর সেই রাগ কমানোর কাজ করতে পারেননি জানসেন। শেষ বলে তাঁকে ছক্কা মেরে গুজরাটকে ম্যাচ জিতিয়ে দেন রশিদ।

তারইমধ্যে মুরলীর প্রতিক্রিয়ায় অনেকেই বলতে থাকেন, এটাই আইপিএলের মূল বিষয়। রাহুল দ্রাবিড়, মুরলীর মতো খেলোয়াড়রাও রেগে যান। অনেকেই আবার মিম পোস্ট করেন। তাতে দাবি করেন, জানসেন ড্রেসিংরুমে ফেরার পর কী প্রতিক্রিয়া দেবেন মুরলী। সেইসবও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বন্ধ করুন