বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs KKR: 'ঘরের ছেলেই' হারিয়ে দিল নাইট রাইডার্সকে, সঙ্গ দিলেন মার্করাম
দাপুটে জয় হায়দরাবাদের। ছবি- আইপিএল।

SRH vs KKR: 'ঘরের ছেলেই' হারিয়ে দিল নাইট রাইডার্সকে, সঙ্গ দিলেন মার্করাম

ব্যর্থ ব্যাটে-বলে আন্দ্রে রাসেলের দুরন্ত লড়াই।

প্রথম দু'ম্যাচে হার দিয়ে আইপিএল ২০২২ অভিযান শুরু করে সানরাইজার্স হায়দরাবাদ। তবে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে তারা পরপর তিন ম্যাচে জয় তুলে নেয়। চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটানসের পরে এবং কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে হায়দরাবাদ। অন্যদিকে কলকাতার আইপিএল অভিযান শুরু হয় গতবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের বিরুদ্ধে জয় দিয়ে। তবে তারা ধারাবাহিকতা বজায় রাখতে পারেনি। আপাতত নিজেদের ৬ ম্যাচের মধ্যে তিনটি ম্যাচ জিতেছে কেকেআর। হারতে হয়েছে তিন ম্যাচে। উল্লেখযোগ্য বিষয় হল, বাংলা নববর্ষের দিনেই আইপিএলে হারের মুখ দেখতে হয় কলকাতাকে।

15 Apr 2022, 11:36:20 PM IST

ম্যাচের সেরা ত্রিপাঠী

৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৭১ রানের দুর্দান্ত ইনিংস খেলে ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন রাহুল ত্রিপাঠী।

15 Apr 2022, 11:15:41 PM IST

৭ উইকেটে জয় হায়দরাবাদের

কলকাতা নাইট রাইডার্সের ৮ উইকেটে ১৭৫ রানের জবাবে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদ ১৭.৫ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৭৬ রান তুলে নেয়। ১৩ বল বাকি থাকতে ৭ উইকেটে জয় নিশ্চিত করেন কেন উইলিয়ামসনরা। একদা কলকাতার ঘরের ছেলে রাহুল ত্রিপাঠীই হারিয়ে দেয় কেকেআরকে। ভালো খেলা সত্ত্বেও নাইট রাইডার্স এবছর ঘরে রাখেনি ত্রিপাঠীকে। তাঁকে নিলাম থেকে দলে নেয় হায়দরাবাদ। সানরাইজার্সের হয়ে এই ম্যাচে কেকেআরের বিরুদ্ধে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করেন ত্রিপাঠী। এডেন মার্করাম ১৮তম ওভারে পরপর তিন বলে ১টি চার ও ২টি ছক্কা হাঁকিয়ে হায়দরাবাদকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। তিনি ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৬৮ রান করে অপরাজিত থাকেন। পুরান নট-আউট থাকেন ৮ বলে ৫ রান করে। কলকাতার হয়ে রাসেল ২০ রানে ২টি উইকেট নেন।

15 Apr 2022, 11:07:27 PM IST

হাফ-সেঞ্চুরি মার্করামের

৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন এডেন মার্করাম। ১৭ ওভারে হায়দরাবাদ ১৫৮/৩। মার্করাম ৫১ ও পুরান ৪ রানে ব্যাট করছেন।

15 Apr 2022, 11:01:23 PM IST

প্রাক্তন নাইটের বিধ্বংসী ইনিংসের প্রশংসায় KKR!

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) বোলারদের পিটিয়ে একশেষ করছেন রাহুল ত্রিপাঠী। তবে প্রাক্তন নাইটের প্রশংসায় কোনও খামতি রাখলেন না কেকেআরের মেন্টর ডেভিড হাসি। বিস্তারিত পড়ুন:- SRH vs KKR: ভালো লাগছে! 'বুকে পাথর চেপে' প্রাক্তন নাইটের বিধ্বংসী ইনিংসের প্রশংসায় KKR!

15 Apr 2022, 10:56:01 PM IST

ত্রিপাঠী আউট

১৪.২ ওভারে রাসেলের বলে বেঙ্কটেশ আইয়ারের হাতে ধরা পড়েন রাহুল ত্রিপাঠী। ৪টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৩৭ বলে ৭১ রানের দুর্দান্ত ইনিংস খেলে মাঠ ছাড়েন রাহুল। হায়দরাবাদ ১৩৩ রানে ৩ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান নিকোলাস পুরান। ১৫ ওভারে হায়দরাবাদের স্কোর ১৪০/৩। জয়ের জন্য সানরাইজার্সের দরকার ৬ ওভারে ৩৬ রান। ২৪ বলে ৩৬ রান করেছেন এডেন মার্করাম। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মেরেছেন।

15 Apr 2022, 10:45:49 PM IST

শ্রেয়সের ‘আইয়ারনাট্যম'

ক্রিজে দাঁড়িয়ে নড়াচড়া করার প্রবণতা বরাবরই আছে শ্রেয়স আইয়ার। শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সেই প্রবণতাকে অন্য পর্যায়ে নিয়ে গেলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক। বিস্তারিত পড়ুন:- SRH vs KKR: শর্ট বল খেলতে গিয়ে ‘নাচ’ শ্রেয়সের, ‘আইয়ারনাট্যম’ নাম দিল নেট দুনিয়া: ভিডিয়ো

15 Apr 2022, 10:38:33 PM IST

১১ ওভারে হায়দরাবাদ ১০৫/২

১১ ওভার শেষে হায়দরাবাদ ২ উইকেটে ১০৫ রান তুলেছে। ২৬ বলে ৫৯ রান করেছেন রাহুল ত্রিপাঠী। ১৪ বলে ১৯ রান করেছেন এডেন মার্করাম।

15 Apr 2022, 10:34:33 PM IST

হাফ-সেঞ্চুরি ত্রিপাঠীর

৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন নাইট রাইডার্স থেকেই এবছর হায়দরাবাদে যোগ দেওয়া রাহুল ত্রিপাঠী। ১০ ওভারে সানরাইজার্সের স্কোর ৯৫/২।

15 Apr 2022, 10:23:58 PM IST

বরুণকে পিটিয়ে ছাতু করলেন রাহুল

অষ্টম ওভারে বরুণ চক্রবর্তীর বলে ১টি চার ও ২টি ছক্কা মারেন রাহুল ত্রিপাঠী। ওভারে মোট ১৮ রান ওঠে। ৮ ওভারে হায়দরাবাদের স্কোর ৭৭/২। রাহুল ১৬ বলে ৪৬ রান করেছেন। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মেরেছেন। 

15 Apr 2022, 10:18:28 PM IST

৫০ টপকাল হায়দরাবাদ

৭ ওভারে সানরাইজার্সের স্কোর ২ উইকেটে ৫৯ রান। ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১২ বলে ২৯ রান করেছেন রাহুল ত্রিপাঠী। ৪ বলে ৩ রান করেছেন মার্করাম।

15 Apr 2022, 10:10:31 PM IST

উইলিয়ামসন আউট

ইনিংসের ষষ্ঠ ওভারে প্রমবার বল হাতে নেন আন্দ্রে রাসেল। তিনি দ্বিতীয় বলেই তুলে নেন কেন উইলিয়ামসনের উইকেট। ৩টি বাউন্ডারির সাহায্যে ১৬ বলে ১৭ রান করেন হায়দরাবাদ দলনায়ক। সানরাইজার্স ৩৯ রানে ২ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান এডেন মার্করাম। পাওয়ার প্লে-র ৬ ওভারে হাসদরাবাদের স্কোর ২ উইকেটে ৪৬। ত্রিপাঠী ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৮ বলে ১৮ রান করেছেন।

15 Apr 2022, 10:02:59 PM IST

৪ ওভারে হায়দরাবাদ ২৭/১

৪ ওভার শেষে সানরাইজার্স হায়দরাবাদের স্কোর ১ উইকেটে ২৭ রান। ২টি বাউন্ডারির সাহায্যে ৫ বলে ১১ রান করেছেন রাহুল ত্রিপাঠী। ৯ বলে ৭ রান করেছেন কেন উইলিয়ামসন। তিনি ১টি চার মেরেছেন।

15 Apr 2022, 09:51:46 PM IST

শিষ্যর সাফল্যে কোচের উচ্ছ্বাস

উমরান মালিকের ১৪৮.৮ কিলোমিটার বেগের ইয়র্কার শ্রেয়স আইয়ারের স্টাম্পে আছড়ে পড়তে ডাগ-আউটেই উচ্ছ্বাসে ফেটে পড়লেন ডেল স্টেইন। বিস্তারিত পড়ুন:- SRH vs KKR: নিজেই যেন আউট করলেন! উমরানের ১৪৮.৮ কিমির ইয়র্কারে শ্রেয়সের স্টাম্প ভাঙতেই উচ্ছ্বাস স্টেইনের: ভিডিয়ো

15 Apr 2022, 09:49:32 PM IST

অভিষেক আউট

১.৪ ওভারে প্যাট কামিন্সের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন অভিষেক শর্মা। ১০ বলে ৩ রান করেন তিনি। হাসদরাবাদ ৩ রানে ১ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠী। ২ ওভারে হায়দরাবাদের স্কোর ১ উইকেটে ৯ রান। প্রথম বলে খেলেই বাউন্ডারি মারেন কেন উইলিয়ামসন।

15 Apr 2022, 09:44:57 PM IST

হায়দরাবাদের রান তাড়া করা শুরু

হায়দরাবাদের হয়ে ওপেন করতে নামেন অভিষেক শর্মা ও কেন উইলিয়ামসন। কলকাতার হয়ে বোলিং শুরু করেন উমেশ যাদব। প্রথম ওভারে ৩ রান ওঠে।

15 Apr 2022, 09:29:40 PM IST

কলকাতা ২০ ওভারে ১৭৫/৮

সূচিথের শেষ ওভারে ২টি ছক্কা ও ১টি চার মারেন রাসেল। তাঁকে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির দোরগোড়ায় থামতে হয়। ৪টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৫ বলে ৪৯ রান করে নট-আউট থাকেন রাসেল। ১ বলে ১ রান করে অপরাডিত থাকেন উমেশ যাদব। কলকাতা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৭৫ রান তোলে। সুতরাং, জয়ের জন্য হায়দরাবাদের দরকার ১৭৬। নটরাজন ৩৭ রানে ৩ উইকেট নেন। ২৭ রানে ২টি উইকেট নেন উমরান মালিক।

15 Apr 2022, 09:21:21 PM IST

আমন খান আউট

১৯.১ ওভারে সূচিথের বলে বোল্ড হন আমন খান। ৩ বলে ৫ রান করে মাঠ ছাড়েন তিনি। কলকাতা ১৫৮ রানে ৮ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান উমেশ যাদব।

15 Apr 2022, 09:15:59 PM IST

কামিন্স আউট

১৮.৩ ওভারে ভুবনেশ্বর কুমারের বলে জানসেনের হাতে ধরা পড়েন প্যাট কামিন্স। ৩ বলে ৩ রান করেন তিনি। কলকাতা ১৫৩ রানে ৭ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান আমন খান। তিনি প্রথম বলেই চার মারেন। ১৯ ওভারে কলকাতার স্কোর ১৫৮/৭।

15 Apr 2022, 09:09:33 PM IST

রানা আউট

১৭.২ ওভারে নটরাজনের বলে পুরানের দস্তানায় ধরা পড়েন নীতিশ রানা। ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৬ বলে ৫৪ রান করে মাঠ ছাড়েন রানা। কলকাতা ১৪২ রানে ৬ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান প্যাট কামিন্স। কলকাতা ১৮ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান তুলেছে। ৩১ রানে ব্যাট করছেন রাসেল।

15 Apr 2022, 09:05:09 PM IST

১৭ ওভারে কলকাতা ১৩৮/৫

১৭ ওভার শেষে কলকাতা নাইট রাইডার্স ৫ উইকেটে ১৩৮ রান তুলেছে। ১৬ বলে ২৬ রান করেছেন আন্দ্রে রাসেল। তিনি ২টি চার ও ২টি ছক্কা মেরেছেন। রানা অপরাজিত রয়েছেন ৫০ রানে।

15 Apr 2022, 08:49:28 PM IST

হাফ-সেঞ্চুরি রানার

৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩২ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন নীতিশ রানা। কলকাতা ১৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২০ রান তুলেছে। ৩৩ বলে ৫০ রান করেছেন নীতিশ। ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ১০ রান করেছেন রাসেল।

15 Apr 2022, 08:39:51 PM IST

জ্যাকসন আউট

১২.৬ ওভারে উমরান মালিকের বলে টি নটরাজনের হাতে ধরা পড়েন শেলডন জ্যাকন। ১টি ছক্কার সাহায্যে ৭ বলে ৭ রান করে মাঠ ছাড়েন নাইট উইকেটকিপার। কলকাতা ১০৩ রানে ৫ উইকেট হারায়। নীতিশ রানা ২৬ বলে ৪৩ রানে ব্যাট করছেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কা মেরেছেন। ক্রিজে নতুন ব্যাটসম্যান আন্দ্রে রাসেল।

15 Apr 2022, 08:24:42 PM IST

শ্রেয়স আউট

৯.৬ ওভারে উমরান মালিকের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার। ৩টি বাউন্ডারির সাহায্যে ২৫ বলে ২৮ রান করে মাঠ ছাড়েন শ্রেয়স। কলকাতা ১০ ওভারে ৭০ রান সংগ্রহ করে চার উইকেট হারিয়ে বসে। ক্রিজে নতুন ব্যাটসম্যান শেলডন জ্যাকসন। নীতিশ রানা ১৫ বলে ১৭ রান করেছেন।

15 Apr 2022, 08:10:41 PM IST

৫০ টপকাল কেকেআর

ইনিংসের অষ্টম ওভারে দলগত ৫০ রানের গণ্ডি টপকে যায় কলকাতা নাইট রাইডার্স। ৮ ওভার শেষে কলকাতার স্কোর ৫৭/৩। শ্রেয়স আইয়ার ১৯ বলে ২২ রান করেছেন। নীতিশ রানা ৯ বলে ১১ রান করেছেন। দু'জনেই ২টি করে চার মেরেছেন।

15 Apr 2022, 08:02:09 PM IST

পাওয়ার প্লে-র ৬ ওভারে কলকাতা ৩৮/৩

পাওয়ার প্লে-র ৬ ওভারে কলকাতা নাইট রাইডার্স ৩ উইকেটের বিনিময়ে ৩৮ রান তুলেছে। ১২ বলে ১৬ রান করেছেন শ্রেয়স আইয়ার। তিনি ২টি বাউন্ডারি মেরেছেন।

15 Apr 2022, 07:57:54 PM IST

নারিন আউট

বেঙ্কটেশ আউট হওয়ার পর পিঞ্চ হিটার হিসেবে মাঠে নামেন সুনীল নারিন। ক্রিজে এসে প্রথম বলেই ছক্কা মারার পরে দ্বিতীয় বলে আউট হন তিনি। ৪.৩ ওভারে নটরাজনের বলে শশাঙ্ক সিংয়ের হাতে ধরা পড়েন ক্যারিবিয়ান তারকা। কলকাতা ৩১ রানে ৩ উইকেট হারায়। ব্যাট হাতে ক্রিজে আসেন নীতিশ রানা। ৫ ওভারে কলকাতার স্কোর ৩১/৩।

15 Apr 2022, 07:53:35 PM IST

বেঙ্কটেশ আইয়ার আউট

ইনিংসের পঞ্চম ওভারে প্রথমবার নটরাজনকে বোলিং আক্রমণে নিয়ে আসে হায়দরাবাদ। প্রথম বলেই (৪.১ ওভারে) তিনি বোল্ড করেন বেঙ্কটেশ আইয়ারকে। ১টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ৬ রান করে মাঠ ছাড়েন বেঙ্কটেশ। কলকাতা দলগত ২৫ রানের মাথায় দুই উইকেট হারিয়ে বসে। ব্যাট হাতে ক্রিজে আসেন সুনীল নারিন। তিনি মাঠে নেমে প্রথম বলেই ছক্কা হাঁকান।

15 Apr 2022, 07:50:05 PM IST

৪ ওভারে কেকেআর ২৫/১

৪ ওভার শেষে কলকাতা নাইট রাইডার্স ১ উইকেটের বিনিময়ে ২৫ রান সংগ্রহ করেছে। ৭ বলে ৯ রান করেছেন শ্রেয়স আইয়ার। ১২ বলে ৬ রান করেছেন বেঙ্কটেশ আইয়ার।

15 Apr 2022, 07:44:41 PM IST

আইপিএলে করোনা হানা

আইপিএল ২০২২-তে প্রথম করোনা সংক্রমণের খবর মেলে দিল্লি ক্যাপিটালস শিবিরে। একটি রাজ্যে গ্রুপ লিগের ম্যাচগুলি সীমাবদ্ধ রেখেও আটকানো গেল না করোনার বিপত্তি। বিস্তারিত পড়ুন:- এক রাজ্যে IPL আয়োজন করেও ঠেকানো গেল না করোনা, Covid হানা দিল্লি ক্যাপিটালস শিবিরে

15 Apr 2022, 07:39:38 PM IST

ফিঞ্চ আউট

১.২ ওভারে মারকো জানসেনের বলে নিকোলাস পুরানের হাতে ধরা পড়েন অ্যারন ফিঞ্চ। ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ৭ রান করে মাঠ ছাড়েন অজি তারকা। কেকেআর দলগত ১১ রানে ১ উইকেট হারায়। ক্রিজে নতুন ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার। ২ ওভার কলকাতার স্কোর ১২/১।

15 Apr 2022, 07:32:46 PM IST

ম্যাচ শুরু

কলকাতার হয়ে ওপেন করতে নামেন অ্যারন ফিঞ্চ ও বেঙ্কটেশ আইয়ার। হায়দরাবাদের হয়ে বোলিং শুরু করেন ভুবনেশ্বর কুমার। প্রথম বলে ১ রান নিয়ে খাতা খোলেন বেঙ্কটেশ। দ্বিতীয় বলে ১ রান নেন ফিঞ্চ। তৃতীয় বলে লেগ-বাই হিসেবে ১ রান পায় কলকাতা। চতুর্থ বলে কোনও রান ওঠেনি। পঞ্চম বলে ছক্কা হাঁকান ফিঞ্চ। শেষ বলে কোনও রান ওঠেনি। প্রথম ওভারে কেকেআর বিনা উইকেটে ৯ রান তুলেছে। ফিঞ্চ ব্যাট করছেন ৭ রানে।

15 Apr 2022, 07:18:31 PM IST

হায়দরাবাদের প্রথম একাদশ

অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), রাহুল ত্রিপাঠী, এডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটকিপার), শশাঙ্ক সিং, জগদীশা সূচিথ, উমরান মালিক, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন ও মারকো জানসেন।

15 Apr 2022, 07:16:28 PM IST

কলকাতার প্রথম একাদশ

অ্যারন ফিঞ্চ, বেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার (ক্যাপ্টেন), নীতিশ রানা, আন্দ্রে রাসেল, শেলডন জ্যাকসন (উইকেটকিপার), প্যাট কামিন্স, সুনীল নারিন, উমেশ যাদব, বরুণ চক্রবর্তী ও আমন খান।

15 Apr 2022, 07:10:26 PM IST

টস জিতল হায়দরাবাদ

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএল ২০২২-এর গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতল সানরাইজার্স হায়দরাবাদ। টস জিতে হায়দরাবাদ দলনায়ক কেন উইলিয়ামসন প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান কেকেআরকে।

15 Apr 2022, 07:07:56 PM IST

বাদ পড়লেন রাহানে

শেষমেশ সত্যি হল আশঙ্কা। কলকাতার প্রথম একাদশ থেকে বাদ পড়লেন অজিঙ্কা রাহানে। কলকাতা তাদের প্লেয়িং ইলেভেন একসঙ্গে তিনটি পরিবর্তন করে। অ্যারন ফিঞ্চ দলে ঢোকেন স্যাম বিলিংসের জায়গায়। কিপিংয়ে ফেরেন শেলডন জ্যাকসন। রসিখ সালাম আইপিএল থেকেই ছিটকে গিয়েছেন। তাঁর পরিবর্তে মাঠে নামেন আমন। 

15 Apr 2022, 07:07:11 PM IST

কেকেআর ক্যাপ হাতে পেলেন ফিঞ্চ 

কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএল অভিযান শুরু অ্যারন ফিঞ্চের। তাঁর হাতে কেকেআর ক্যাপ তুলে দেন ডেভিড হাসি। সেই সঙ্গে নাইটদের জার্সিতে মাঠে নামছেন আমন খান। তাঁর হাতে টুপি তুলে দেন শ্রেয়স।

15 Apr 2022, 06:51:11 PM IST

চিনে নিন কলকাতার নতুন খেলোয়াড়কে

রসিখ সালামের পরিবর্ত হিসেবে কলকাতা নাইট রাইডার্স দলে নিয়েছে দিল্লির আনকোরা পেসারকে। চিনে নিন তাঁকে। বিস্তারিত পড়ুন:- IPL 2022: ছিলেন শুভমনদের নেট বোলার, সি কে নাইডুতে তেমন সফল নন, KKR-এ আসা এই হর্ষিত কে?

15 Apr 2022, 06:44:32 PM IST

মুখোমুখি লড়াইয়ে কলকাতার দাপট

দু'দল আইপিএলে একে অপরের বিরুদ্ধে ২১টি ম্যাচে মাঠে নেমেছে। হায়দরাবাদ ৭টি ম্যাচে জয় তুলে নেয়। কলকাতা জিতেছে ১৪টি ম্যাচ, যার মধ্যে ২০২০ আইপিএলে আবু ধাবির সুপার ওভারে জয়টিও রয়েছে।

15 Apr 2022, 06:42:28 PM IST

দুশ্চিন্তায় কেকেআর

সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের আগেই দুশ্চিন্তায় কলকাতা নাইট রাইডার্স। চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তরুণ পেসার রসিখ সালাম। বিস্তারিত পড়ুন:- ঘোর দুঃসংবাদ KKR শিবিরে, চোটের জন্য IPL থেকে ছিটকে গেলেন তরুণ পেসার, বদলে নাইট রাইডার্স দলে নিল অনামি ক্রিকেটারকে 

15 Apr 2022, 06:34:31 PM IST

কেকেআরের এপর্যন্ত আইপিএল ২০২২ অভিযান

১. চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়ে দেয়।
২. আরসিবির কাছে ৩ উইকেটে হেরে যায়।
৩. পঞ্জাব কিংসকে ৬ উইকেটে পরাজিত করে।
৪. মুম্বই ইন্ডিয়ান্সকে ৫ উইকেটে হারিয়ে দেয়।
৫. দিল্লি ক্যাপিটালসের কাছে ৪৪ রানে হার মানে।

15 Apr 2022, 06:34:32 PM IST

হায়দরাবাদের এপর্যন্ত আইপিএল ২০২২ অভিযান

১. রাজস্থান রয়্যালসের কাছে ৬১ রানে পরাজিত হয়।
২. লখনউ সুপার জায়ান্টসের কাছে ১২ রানে হার মানে।
৩. চেন্নাই সুপার কিংসকে ৮ উইকেটে পরাজিত করে।
৪. গুজরাট টাইটানসকে ৮ উইকেটে বিধ্বস্ত করে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.