বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs LSG: ভয়ানক ঘটনা হায়দরাবাদে, লখনউয়ের ডাগ-আউটে ছোঁড়া হল নাট-বোল্ট, রিপোর্ট

SRH vs LSG: ভয়ানক ঘটনা হায়দরাবাদে, লখনউয়ের ডাগ-আউটে ছোঁড়া হল নাট-বোল্ট, রিপোর্ট

আম্পায়ারে সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে LSG-র ডাগ-আউটে রাগ উগরে দেন দর্শকরা। ছবি- টুইটার।

Sunrisers Hyderabad vs Lucknow Super Giants IPL 2023: হায়দরাবাদে দর্শকদের বিশৃঙ্খলার জন্য বেশ কিছুক্ষণের জন্য বন্ধ থাকে ম্যাচ।

ভয়ানক ঘটনা হায়দরাবাদের গ্যালারিতে। আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে না পেরে লখনউ সুপার জায়ান্টের উপর রাগ উগরে দেন সানরাইজার্স হায়দরাবাদের সমর্থকরা। যদিও লখনউয়ের ক্রিকেটার বা সাপোর্ট স্টাফদের এক্ষেত্রে কোনও দোষই ছিল না।

উপ্পলে আইপিএল ২০২৩-এর ৫৮তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে সানরাইজার্স হায়দরাবাদ ও লখনউ সুপার জায়ান্টস। টস জিতে শুরুতে ব্যাট করতে নামে সানরাইজার্স। প্রথম ইনিংসের ১৮.৩ ওভারে হায়দরাবাদের ব্যাটসম্যান আব্দুল সামাদকে হাই ফুলটস বল করেন লখনউয়ের পেসার আবেশ খান। ফিল্ড আম্পায়ার নো-বল ডাকেন। তবে লখনউ সুপার জায়ান্টস রিভিউয়ের আবেদন জানায়।

টেলিভিশন রি-প্লে দেখে অনেকেরই মনে হয় যে, সেটি যথার্থই নো-বল ছিল। তবে তৃতীয় আম্পায়ার নো-বলের সিদ্ধান্ত নাকচ করে সেটিকে ফেয়ার ডেলিভারি বলে ঘোষণা করেন। ফলে দুই ব্যাটসম্যান প্রান্ত বদল করায় সেই বলে শুধু মাত্র ১ রান পায় সানরাইজার্স। ব্যাটসম্যান সামাদ মাথা নেড়ে তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেন। নন-স্ট্রাইকার প্রান্ত থেকে স্ট্রাইকার প্রান্তে যাওয়া ক্লাসেন স্কোয়ার-লেগ আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন।

নো-বলের সিদ্ধান্ত বদলে যাওয়ার পরেই হায়দরাবাদের গ্যালারিতে উত্তেজনা তৈরি হয়। আম্পায়ারের সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে লখনউ শিবিরের উপরে রাগ উগরে দেন দর্শকরা। লখনউয়ের ডাগ-আউট লক্ষ্য করে কিছু ছোঁড়েন দর্শকরা। অসমর্থিত সূত্রের খবর, লখনউয়ের ডাগ-আউটে নাট-বোল্ট ছোঁড়া হয়। বড়সড় বিপদ ঘটতে পারে বুঝেই লখনউয়ের সাপোর্ট স্টাফরা মাঠে নেমে পড়েন। তাঁরা ম্যাচ অফিসিয়ালদের দৃষ্টি আকর্ষণ করেন এই বিষয়ে।

আরও পড়ুন:- SRH vs LSG: ‘বাঁয়ে হাত কা খেল’, দেখুন কীভাবে শূন্যে লাফিয়ে কঠিন ক্যাচ অতি সহজে ধরলেন ডি'কক- ভিডিয়ো

যদিও তাতে দর্শকদের ক্ষোভ কমেনি মোটেও। বরং লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীরকে দেখতে পাওয়া মাত্রই দর্শকরা কোহলি-কোহলি বলে চিৎকার করতে শুরু করেন। ম্যাচ বেশ কিছুটা সময়ের জন্য বন্ধ থাকে। তড়িঘড়ি লখনউয়ের ডাগ-আউটের পিছনের গ্যালারিতে পুলিশ মোতায়েন করা হয়। পরিস্থিতি শান্ত হওয়ার পরে খেলা পুনরায় শুরু হয়।

আরও পড়ুন:- স্মিথ যেখানে ব্যর্থ, সেই পিচেই থামানো গেল না পূজারাকে, কাউন্টিতে তিন সেঞ্চুরির পরে ফের বড় রান চেতেশ্বরের ব্যাটে

শুধু একটি নো-বলই নয়, বরং প্রথম ইনিংসের শেষ ওভারে একটি নিশ্চিত ওয়াইড বল থেকেও হায়দরাবাদ শিবিরকে তৃতীয় আম্পায়ার বঞ্চিত করেন বলে অভিযোগ উঠতে শুরু করে। সানরাইজার্স শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮২ রান সংগ্রহ করে। এনরিখ ক্লাসেন ৪৭, আব্দুল সামাদ ৩৭, আনমোলপ্রীত সিং ৩৬, রাহুল ত্রিপাঠী ২০ ও এডেন মার্করাম ২৮ রান করেন। লখনউয়ের হয়ে ২টি উইকেট নেন ক্রুণাল পান্ডিয়া।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী মঙ্গলে পরীক্ষা, বুধেই UGC-NET বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের সমানে সমানে টক্কর, ২ দল মিলিয়ে চার ব্যাটারের শতরান,এমনটা মেয়েদের ODI-এ আগে ঘটেনি ষড়যন্ত্র করে পুড়িয়ে দেওয়া হয়েছে হলং বাংলো? তদন্ত কমিটি গঠন বনমন্ত্রীর ‘BJP কর্মীকে পিটিয়ে মেরেছে পুলিশ’ বলে অভিযোগ, স্ত্রীর সামনে ময়নাতদন্তের নির্দেশ

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.