বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > SRH vs RCB: জয়ের ধারা বজায় রাখতে পারবেন কোহলিরা? কোন চ্যানেলে ও মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?
ওয়ার্নার ও কোহলি। ছবি- আইপিএল।
ওয়ার্নার ও কোহলি। ছবি- আইপিএল।

SRH vs RCB: জয়ের ধারা বজায় রাখতে পারবেন কোহলিরা? কোন চ্যানেলে ও মোবাইলে কীভাবে দেখবেন ম্যাচ?

  • প্রথম ম্যাচে মুম্বইকে হারিয়েছে ব্যাঙ্গালোর। হায়দরাবাদ হেরেছে কলকাতার কাছে।

উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে পরাজিত করেছে বিরাট কোহলির আরসিবি। অন্যদিকে কলকাতা নাইট রাইডার্সের কাছে হার দিয়ে আইপিএল ২০২১ অভিযান শুরু করতে হয়েছে ডেভিড ওয়ার্নারদের।

এই অবস্থায় ব্যাঙ্গালোর ও হায়দরাবাদ টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামছে। দেখে নেওয়া যাক চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগের ষষ্ঠ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর লড়াই কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার।

কবে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২১-এর ষষ্ঠ ম্যাচ: ১৪ এপ্রিল, ২০২১ (বুধবার)।

কোথায় অনুষ্ঠিত হবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর: এমএ চিদাম্বরাম স্টেডিয়াম (চেন্নাই)।

কখন শুরু ম্যাচ: ভারতীয় সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়।

কোন চ্যানেলে দেখা যাবে সরাসরি সম্প্রচার: স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা যাবে সরাসরি সম্প্রচার। স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, স্টার স্পোর্টস-৩, স্টার স্পোর্টস-৩ এইচডিতে দেখা যাবে খেলা।

মোবাইলে কোথায় দেখবেন লাইভ স্ট্রিম: ডিজনি প্লাস হটস্টারে (ভিআইপি ও প্রিমিয়াম) দেখা যাবে অনলাইন স্ট্রিম। এছাড়া ম্যাচের স্কোর ও লাইভ আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

বন্ধ করুন