বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs RCB: এ কেমন গেম প্ল্যান! প্রথম ওভারেই জোড়া উইকেট, ক্লাসেনকে থামাতে ব্রেসওয়েলকে ব্যবহারই করল না আরসিবি- ভিডিয়ো

SRH vs RCB: এ কেমন গেম প্ল্যান! প্রথম ওভারেই জোড়া উইকেট, ক্লাসেনকে থামাতে ব্রেসওয়েলকে ব্যবহারই করল না আরসিবি- ভিডিয়ো

নিজের প্রথম ওভারেই জোড়া উইকেট ব্রেসওয়েলের। ছবি- বিসিসিআই।

Sunrisers Hyderabad vs Royal Challengers Bangalore IPL 2023: বাকিরা মার খাচ্ছেন দেখেও প্রথম স্পেলে দুরন্ত বল করা কিউয়ি স্পিনারের বোলিং কোটা শেষ করানোর প্রয়োজন বোধ করেনি ব্য়াঙ্গালোর।

এলেন, দেখলেন, জয় করলেন বলা যায়। ম্যাচের একেবারে শুরুতেই মাইকেল ব্রেসওয়েল সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে যে ধাক্কা দেন, সেটা আরসিবিকে প্রয়োজনীয় আত্মবিশ্বাস এনে দেয় উপ্পলে।

ওয়ানিন্দু হাসারাঙ্গা ফিট থাকলে আরসিবির হয়ে মাঠে নামা হতো না মাইকেল ব্রেসওয়েলের। সিংহলি তারকার চোটেই ফের শিকে ছেঁড়ে কিউয়ি স্পিনার অল-রাউন্ডারের ভাগ্যে। সেই সুযোগটা তিনি কাজে লাগান যথাযথভাবে।

আইপিএলের একেবারের শুরুর দিকে মুম্বই ও কেকেআরের বিরুদ্ধে ২টি ম্যাচে মাঠে নেমে সাকুল্যে ২টি উইকেট নেন ব্রেসওয়েল। প্রায় দেড় মাস রিজার্ভ বেঞ্চে কাটানোর পরে জয়পুরে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে পুনরায় আরসিবির প্রথম একাদশে সুযোগ পান ব্রেসওয়েল। সেই ম্য়াচে ৩ ওভার বল করে ১৬ রানের বিনিময়ে ২টি উইকেট পকেটে পোরেন তিনি।

এবার হায়দরাবাদে সানরাইজার্সের বিরুদ্ধে নিজের প্রথম ওভারেই প্রতিপক্ষ দলের দুই ওপেনারকে সাজঘরে ফেরান ব্রেসওয়েল। উপ্পলে টস জিতে হায়দরাবাদকে শুরুতে ব্যাট করতে পাঠায় আরসিবি। ম্য়াচের শুরুতেই ২ ওভার করে বল করেন ব্যাঙ্গালোরের দুই পেসার মহম্মদ সিরাজ ও ওয়েন পার্নেল। ৪ ওভার শেষে হায়দরাবাদের স্কোর ছিল বিনা উইকেটে ২৭ রান।

আরও পড়ুন:- LSG Squad Update: কেকেআরকে চমকে দিতে কৌশলী চাল LSG-র, উনাদকাটের বদলে অনকোরা ক্রিকেটারকে দলে নিল লখনউ

পঞ্চম ওভারে প্রথমবার স্পিন আক্রমণ শানায় আরসিবি। ফ্যাফ ডু'প্লেসি বল তুলে দেন ব্রেসওয়েলের হাতে। প্রথম বলেই তিনি তুলে নেন অভিষেক শর্মার উইকেট। ৪.১ ওভারে মহীপাল লোমরোরের হাতে ধরা পড়েন অভিষেক। ২টি বাউন্ডারির সাহায্যে ১৪ বলে ১১ রান করে মাঠ ছাড়েন তিনি।

ওভারের তৃতীয় বলে ব্রেসওয়েল আউট করেন রাহুল ত্রিপাঠীকে। রাহুল বড় শট খেলার চেষ্টায় হার্ষাল প্যাটেলের হাতে ধরা পড়েন। তিনি ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২ বলে ১৫ রান করে মাঠ ছাড়েন। সানরাইজার্স দলগত ২৮ রানের মাথায় দুই ওপেনারের উইকেট হারিয়ে বসে।

আরও পড়ুন:- কেন ১৮ নম্বর জার্সি পরে মাঠে নামেন, কোহলি নিজেই ফাঁস করলেন সেই রহস্য, অবাক হবেন অভাবনীয় সংযোগের কথা জেনে

নিজের প্রথম ওভারে ৬ রান খরচ করে ২টি উইকেট নেন ব্রেসওয়েল। ইনিংসের সপ্তম ওভারে দ্বিতীয়বার বল করতে আসেন তিনি। সেই ওভারে ৭ রান খরচ করেন ব্রেসওয়েল। সুতরাং নিজের প্রথম স্পেলে ২ ওভার বল করে ১৩ রানের বিনিময়ে ২টি উইকেট নেন মাইকেল। অবাক করার বিষয় হল, এনরিখ ক্লাসেন যখন ব্যাট হাতে তাণ্ডব চালান, মাঝের ওভারে তাঁকে থামাতে ব্রেসওয়েলকে আর ব্যবহার করেনি আরসিবি।

শুধু মাঝের ওভারেই নয়, বরং বাকি ম্যাচে ব্রেসওয়েলকে আর বল করায়নি আরসিবি। বাকিরা মার খাচ্ছেন দেখেও ব্রেসওয়েলের বোলিং কোটা শেষ করানোর প্রয়োজন বোধ করেনি ব্য়াঙ্গালোর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.