বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs RCB: কোহলিকে ‘গোল্ডেন ডাকে’ ফিরিয়ে নতুন ইতিহাস লিখলেন সুচিথ
কোহলিকে আউট করে সানরাইজার্স সতীর্থদের সঙ্গে সুচিথের সেলিব্রেশন। ছবি- পিটিআই। (PTI)
কোহলিকে আউট করে সানরাইজার্স সতীর্থদের সঙ্গে সুচিথের সেলিব্রেশন। ছবি- পিটিআই। (PTI)

SRH vs RCB: কোহলিকে ‘গোল্ডেন ডাকে’ ফিরিয়ে নতুন ইতিহাস লিখলেন সুচিথ

  • এ মরশুমে এই নিয়ে তৃতীয়বার প্রথম বলে শূন্য রানে আউট হলেন কোহলি।

বিরাট কোহলির খারাপ সময় যেন কাটতেই চাইছে না। এ মরশুমের আইপিএলটা কোহলি ও তাঁর অনুরাগীদের কাছে অনেকটা দুঃস্বপ্নের মতোই চলছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও কোহলির ভাগ্য বদল হল না।

ওয়াংখেড়ের ময়দানে সানরাইজার্সের বিরুদ্ধে আরসিবি অধিনায়ক ফ্যাফ ডু'প্লেসির সঙ্গে ওপেন করতে নেমেছিলেন বিরাট কোহলি। তবে জগদীশা সুচিথের বিরুদ্ধে ইনিংসের প্রথম বলেই সাজঘরে ফিরতে হয় কোহলিকে। এই নিয়ে এ বারের আইপিএলে তৃতীয়বার ‘গোল্ডেন ডাকে’ সাজঘরে ফিরলেন কোহলি। তিনি যে একেবারেই ছন্দে নেই তার প্রমাণ একটা পরিসংখ্যানই মেলে। এই মরশুমের আগে ১৯৯টি ইনিংসে কোহলি মাত্র তিন বার প্রথম বলে শূন্য রানে ফিরেছেন। এ মরশুমে ১২ ইনিংসেই সেই পরিসংখ্যান ছুয়ে ফেললেন প্রাক্তন ভারতীয় তথা আরসিবি অধিনায়ক।  

কোহলিকে আউট করেই নতুন ইতিহাস রচনা করে ফেললেন সানরাইজার্সের বাঁ-হাতি স্পিনার সুচিথও। আইপিএল ইতিহাসে প্রথম স্পিনার হিসাবে তিনিই কোহলিকে ‘গোল্ডেন ডাকে’ সাজঘরে ফেরত পাঠান। অবশ্য কোহলি শূন্য রানে আউট হলেও, ডু'প্লেসির অপরাজিত ৭৩ রান ও দীনেশ কার্তিকের আট বলে ৩০ রানের ক্যামিওর সুবাদে আরসিবি নির্ধারিত ২০ ওভারে তিন উইকেটের বিনিময়ে ১৯২ রান তোলে।

বন্ধ করুন