বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > অবাক হয়ে স্টেইন বললেন, কেন এখনও ‘ও’ ভারতীয় দলে জায়গা পেল না!
ডেল স্টেইন ও বারতীয় দল 

অবাক হয়ে স্টেইন বললেন, কেন এখনও ‘ও’ ভারতীয় দলে জায়গা পেল না!

  • ডেল স্টেইন বলেছেন যে তাঁর কাছে এটি আশ্চর্যজনক বিষয় যে রাহুল ত্রিপাঠী এখন পর্যন্ত তার দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পাননি। ২৯ বছর বয়সী প্রতিভাবান ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠী। SRH-এর মিডল অর্ডারে তিনি অত্যন্ত প্রয়োজনীয় ইনিংস খেলছেন এবং দলকে ভারসাম্য দিয়েছেন।

প্রাক্তন দক্ষিণ আফ্রিকান পেসার এবং বর্তমান সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ ডেল স্টেইন বিশ্বাস করেন যে মিডল অর্ডার ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠীর ভারতের টি-টোয়েন্টি দলে জায়গা করে নেওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে। রাহুল তার নতুন ফ্র্যাঞ্চাইজির জন্য এই মরশুমে তিন নম্বরে ব্যাটিং করে অসাধারণভাবে ভালো করেছে। তিনি আট ম্যাচে ৪৫.৬০ গড়ে ২২৮ রান করতে সক্ষম হয়েছেন। তার স্ট্রাইকরেট ১৭৪-এর বেশি।যেখানে তিনি ম্যাচ জেতানো ইনিংস খেলে সফল হয়েছেন।

ডেল স্টেইন বলেছেন যে তাঁর কাছে এটি আশ্চর্যজনক বিষয় যে রাহুল ত্রিপাঠী এখন পর্যন্ত তার দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পাননি। ২৯ বছর বয়সী প্রতিভাবান ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠী। SRH-এর মিডল অর্ডারে তিনি অত্যন্ত প্রয়োজনীয় ইনিংস খেলছেন এবং দলকে ভারসাম্য দিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ ডেল স্টেইন বলেছেন যে রাহুল ত্রিপাঠী ভারতের টি-টোয়েন্টি সেট আপে জায়গা পাওয়ার যোগ্য।

স্পোর্টসকিডার সাথে কথা বলার সময় ডেল স্টেইন বলেছিলেন,‘আমি অবশ্যই বিশ্বাস করি যে রাহুলের ভারতের টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা করে নেওয়ার একটি ভাল সুযোগ রয়েছে। আইপিএল এমন একটি প্ল্যাটফর্ম যা খেলোয়াড়দের এত ভাল পারফর্ম করতে দেয় যে ভারতীয় জাতীয় দল সেই পুল থেকে খেলোয়াড় নির্বাচন করে। এটা অদ্ভুত। দেখতে যে তিনি এখনও ভারতীয় দলে সুযোগ পায়নি।’

আইপিএল ২০২২ মেগা নিলামে রাহুল ত্রিপাঠীকে সই করার জন্য সানরাইজার্স হায়দরাবাদ ৮.৫ কোটি টাকা খরচ করেছিল। কারণ তাঁর প্রাক্তন দল কলকাতা নাইট রাইডার্সও তাঁকে ফিরিয়ে আনার জন্য কঠোর চেষ্টা করেছিল কিন্তু ব্যর্থ হয়েছিল।২৯বছর বয়সী এই ব্যাটসম্যানের কেকেআর-এ ব্যাটিংয়ে স্থির অবস্থান ছিল না কিন্তু গত মরশুমে তিনি ৩৯৭ রান করেছিলেন। তবে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে তিন নম্বরে খেলতে পেরে খুশি রাহুল ত্রিপাঠী।

বন্ধ করুন