বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বিচ ভলিবল থেকে স্ট্যান্ডআপ প্যাডলিং, ছুটির দিনে অন্য মেজাজে ঋষভ পন্তের দিল্লি
ছুটির দিনে অন্য মেজাজে দিল্লি ক্যাপিটস (ছবি:ইনস্টাগ্রাম) 
ছুটির দিনে অন্য মেজাজে দিল্লি ক্যাপিটস (ছবি:ইনস্টাগ্রাম) 

বিচ ভলিবল থেকে স্ট্যান্ডআপ প্যাডলিং, ছুটির দিনে অন্য মেজাজে ঋষভ পন্তের দিল্লি

  • প্লে অফ শুরুর আগে এখন ছুটির মেজাজে রয়েছে গোটা দল। তাই পরিবার, সতীর্থদের সঙ্গে বিচ ভলিবল সহ স্ট্যান্ডআপ প্যাডলিংয়ে মেতে মজা করতে দেখা গেল দিল্লির ক্রিকেটারদের।

শুভব্রত মুখার্জি: চলতি আইপিএলে বেশ ভালো ফর্মে রয়েছে ঋষভ পন্তের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস। ইতিমধ্যেই প্লে অফের টিকিটও নিশ্চিত করে ফেলেছে তারা। লিগে পয়েন্ট তালিকায় এই মুহূর্তে শীর্ষে রয়েছে দিল্লি। ১৩ টি ম্যাচ খেলে তাদের দখলে রয়েছে ২০ পয়েন্ট। তার ফলে প্লে অফে নিজেদের জায়গা নিশ্চিত করেছে তারা। উল্লেখ্য নিজেদের শেষ ম্যাচে তারা শক্তিশালী চেন্নাই সুপার কিংস দলকেও হারিয়েছে। ফলে স্বাভাবিকভাবেই প্লে অফ শুরুর আগে এখন ছুটির মেজাজে রয়েছে গোটা দল। তাই পরিবার, সতীর্থদের সঙ্গে বিচ ভলিবল সহ স্ট্যান্ডআপ প্যাডলিংয়ে মেতে মজা করতে দেখা গেল দিল্লির ক্রিকেটারদের।

উল্লেখ্য দিল্লি ক্যাপিটালস দলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাদের ক্রিকেটারদের আনন্দে মেতে থাকার ছবি প্রকাশ করা হয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েগেছে। এদিন দিল্লি ক্রিকেটারদের অনুশীলন থেকে ছুটি দেওয়া হয়েছিল। নিজেদের মধ্যে নানা খেলা খেলে, হাসি মজা করে সেই 'ডে-অফকে' উদযাপন করতে দেখা গেল দিল্লির ক্রিকেটারদের।

দিল্লি ক্যাপিটালসের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করা ছবিতে ক্যাপশনে লেখা হয় 'অফ ডে'র লক্ষ্য বিচ ভলিবল,স্ট্যান্ডআপ প্যাডলিং এবং অফুরন্ত মজা। দিল্লির তারকাদের একটি ছুটির দিনে কাটানো অবিস্মরণীয় মুহূর্তগুলো।' দিল্লির তারকা ক্রিকেটারদের মধ্যে শ্রেয়স আইয়ার, শিখর ধাওয়ান, ঋষভ পন্ত এবং পৃথ্বী শ'কে দেখা যায় হাল্কা মেজাজে। শুক্রবার অর্থাৎ ৮ ই অক্টোবর তারা গ্রুপ লিগে তাদের শেষ ম্যাচে খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বিরুদ্ধে।

বন্ধ করুন