বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > প্রতিপক্ষ যখন ভাইরাস, ম্যাকালাম-মর্গ্যানদের সামনে এবার নতুন চ্যালেঞ্জ!
ব্রেন্ডন ম্যাকালাম ও ইয়ন মর্গ্যান (ছবি সৌজন্য আইপিএল)
ব্রেন্ডন ম্যাকালাম ও ইয়ন মর্গ্যান (ছবি সৌজন্য আইপিএল)

প্রতিপক্ষ যখন ভাইরাস, ম্যাকালাম-মর্গ্যানদের সামনে এবার নতুন চ্যালেঞ্জ!

  • কলকাতা নাইট রাইডার্সের কোচ ব্রেন্ডন ম্যাকালাম জানালেন, আসন্ন সবকটি ম্যাচ তাদের কাছে ম্যাচ এর থেকেও বেশি কিছু। কারণ তাদের মাঠের খেলাটা হবে সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। তিনি জানান সাধারণ মানুষ যারা আতঙ্কে এবং বিপদে রয়েছেন, তাদের কিছুটা সময় আনন্দ দেওয়ার লক্ষেই এবার তারা মাঠে নামবেন।

বর্তমানে ভারতে কোভিডের পরিস্থিতি খুব একটা ভালো নয়। বর্তমানে করোনার জন্য দেশের প্রত্যেকেই দুশ্চিন্তার মধ্যে রয়েছেন। এই ছবিটা শুধু ভারতের নয়, এই ছবি গোটা বিশ্বের। এমন অবস্থায় বিশ্বের ক্রিকেটপ্রেমী মানুষ কে ভালো রাখার জন্য নিজের দলের উদ্দেশ্যে এক অভিনব বার্তা দিলেন বার্তা না বলে আবেদন বললেও ভুল হবেনা। এক অভিনব আবেদন করলেন কলকাতা নাইট রাইডার্সের কোচ ব্রেন্ডন ম্যাকালাম। 

এই মুহূর্তে তার দল কেকেআর ৬ ম্যাচের মধ্যে জিতেছে মাত্র দুটিতে। ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় রয়েছে ৫ নম্বরে। এমন অবস্থায় বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে কলকাতা। তার আগে এক অভিনব বার্তায় নিজের দলের ক্রিকেটারদের উদ্বুদ্ধ করলেন কলকাতা নাইট রাইডার্সের কোচ।

তিনি জানালেন আসন্ন সবকটি ম্যাচ তাদের কাছে ম্যাচ এর থেকেও বেশি কিছু। কারণ তাদের মাঠের খেলাটা হবে সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। তিনি জানান সাধারণ মানুষ যারা আতঙ্কে এবং বিপদে রয়েছেন, তাদের কিছুটা সময় আনন্দ দেওয়ার লক্ষেই এবার তারা মাঠে নামবেন। সে কারণেই ব্রেন্ডন ম্যাকালাম বলছেন, টুর্নামেন্টের বাকি ম্যাচের গুরুত্ব অনেকটাই। সবকটি ম্যাচ কেকেআরের কাছে খেলার থেকেও বেশি কিছু। 

কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষের পক্ষ থেক মঙ্গলবার কোভিডের জন্য একটি নতুন ভিডিও প্রকাশ করা হল, যাতে ছিল ম্যাকালামের এই বার্তা। তিনি জানান, এটা ক্রিকেটের থেকেও বড় কিছু। এখানে আমাদের লড়াই ভাইরাসের সঙ্গে।

এই ভিডিওতে বাংলা ও হিন্দি দুটি ভাষাকে মিলিয়ে এই ভিডিও তৈরি করা হয়েছে। বোঝাই যাচ্ছে এই ভিডিও রাজ্য ও দেশের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। এই ভিডিওতে সমর্থকদের উদ্দেশ্যে কেকেআর কর্তৃপক্ষ বলতে চেয়েছেন, বাড়িতে থাকুন সাবধানে থাকুন, আমরা মাঠে রয়েছি কিছুক্ষণের জন্য হলেও আমরা আপনাদের কিছুটা আনন্দ দেবো, কিন্তু আপনারা ভালো থাকুন। এই ভিডিও প্রকাশের কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। কলকাতা নাইট রাইডার্সের এইরূপ সত্যি গোটা ক্রিকেট বিশ্বের মন জয় করবে।

বন্ধ করুন