বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মিলে গেল স্টেইনের ভবিষ্যদ্বাণী! IPL 2022-এ শুরুর আগেই উমরানকে কী বলেছিলেন ডেল?
ডেল স্টেইন ও উমরান মালিক (ছবি-আইপিএল/পিটিআই)

মিলে গেল স্টেইনের ভবিষ্যদ্বাণী! IPL 2022-এ শুরুর আগেই উমরানকে কী বলেছিলেন ডেল?

  • উমরান মালিকের এই বর্তমানের ভবিষ্যদ্বাণী অতীতেই করে দিয়েছিলেন ডেল স্টেইন। ভারতীয় দলের অনুশীলনের ফাঁকে সেই কথাই জানালেন উমরান মালিক। তিনি বলেন ডেল স্টেনই না কি ২০২২ আইপিএল-এর প্রথমেই উমরানকে বলেছিলেন যে তিনি শীঘ্রই জাতীয় দলে সুযোগ পেতে চলেছেন।

সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবারই ভারতীয় জার্সিতে অভিষেক হতে পারে উমরান মালিকের। ২০২২ আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১৪ ম্যাচে ২২ উইকেট শিকার করেছেন উমরান। গুজরাট টাইটানসের বিরুদ্ধে একটি ম্যাচে ৫ উইকেটও নিয়েছিলেন। আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে জাতীয় দলে সুযোগ পেয়েছেন উমরান মালিকের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জাতীয় দলে ডাক পেয়েছেন। আইপিএল চলাকালিনই জাতীয় দলের ডাক পেয়েছিলেন উমরান মালিক। বর্তমানে ভারতীয় দলের সঙ্গে ক্যাম্পে রয়েছেন উমরান মালিক।

উমরান মালিকের এই বর্তমানের ভবিষ্যদ্বাণী অতীতেই করে দিয়েছিলেন ডেল স্টেইন। ভারতীয় দলের অনুশীলনের ফাঁকে সেই কথাই জানালেন উমরান মালিক। তিনি বলেন ডেল স্টেনই না কি ২০২২ আইপিএল-এর প্রথমেই উমরানকে বলেছিলেন যে তিনি শীঘ্রই জাতীয় দলে সুযোগ পেতে চলেছেন।

দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগে বিসিসিআইয়ের তরফে উমরান মালিকের একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে।সেখানে উমরানকে বলেছেন,‘আমি যখন জাতীয় দলে সুযোগ পেলাম,তখন আইপিএল চলছিল। ডেল স্যার সানরাইজার্সের টিম বাসে ছিলেন। সেখানে সবাই আমাকে শুভেচ্ছা জানাচ্ছিল,কিন্তু ডেল স্যার আমাকে জড়িয়ে ধরে বলেছিলেন যে,আমি তোমাকে আগেই বলেছিলাম যে জাতীয় দলে তুমি সুযোগ পাবে।’২০২১ সালে সানরাইজার্সের নেট বোলার হিসেবে যোগ দিয়েছিলেন। এরপর দলেও ঢুকে পড়েন। এরপর ২০২২ আইপিএলে নিজের আগুনে গতিতে গোটা মরশুম প্রতিপক্ষ ব্যাটারদের ত্রাস হয়েছিলেন। এবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও নিজের ধারাবাহিকতা ধরে রাখতে চান উমরান মালিক।

 

বন্ধ করুন