বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK-এর তারকা ক্রিকেটার মইন আলির চোট নিয়ে বড় আপডেট দিলেন স্টিফেন ফ্লেমিং
মইন আলির চোট নিয়ে বড় আপডেট দিলেন স্টিফেন ফ্লেমিং (ছবি:পিটিআই) (PTI)
মইন আলির চোট নিয়ে বড় আপডেট দিলেন স্টিফেন ফ্লেমিং (ছবি:পিটিআই) (PTI)

CSK-এর তারকা ক্রিকেটার মইন আলির চোট নিয়ে বড় আপডেট দিলেন স্টিফেন ফ্লেমিং

কেমন আছেন মইন আলি? কবে ফিরবেন মাঠে? বড় আপডেট দিলেন CSK কোচ ফ্লেমিং। প্রেস ব্রিফিংয়ে, ফ্লেমিং বলেছিলেন যে মইন আলির এক্স-রে তে দেখা যায় যে কোনও ফ্র্যাকচার ছিল না। তবে ঠিক হয়ে ওঠার সময় সম্ভবত সাত দিন লাগবে। আমরা আশাবাদী যে কোনও ফ্র্যাকচার নেই তাই আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।

চেন্নাই সুপার কিংসের অন্যতম প্রধান খেলোয়াড় মইন আলি আসন্ন কয়েকটি ম্যাচে খেলতে পারবেন না। গোড়ালির চোটের কারণে দলের বাইরে থাকবেন মইন আলি। এদিকে,চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং প্রতিক্রিয়া জানিয়েছেন যে আমি আশা করি আলিকে শীঘ্রই ফিট করে তুলতে পারব। প্রেস ব্রিফিংয়ে, ফ্লেমিং বলেছিলেন যে মইন আলির এক্স-রে তে দেখা যায় যে কোনও ফ্র্যাকচার ছিল না। তবে ঠিক হয়ে ওঠার সময় সম্ভবত সাত দিন লাগবে। আমরা আশাবাদী যে কোনও ফ্র্যাকচার নেই তাই আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলনে চোট পেয়েছিলেন মইন আলি। মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে মইন আলি গোড়ালিতে চোট পেয়েছেন এবং পরবর্তী কয়েকটি ম্যাচ মিস করতে পারেন। মইনের ইনজুরি ও দলে ফেরা নিয়ে কথা বলেছেন CSK কোচ ফ্লেমিং। আগামী এক সপ্তাহের মধ্যে ইংল্যান্ডের এই অলরাউন্ডার খেলা শুরু করবেন বলে আশা প্রকাশ করেন তিনি। পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে হারের পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন স্টিফেন ফ্লেমিং। সেই সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মইন আলির পায়ের গোড়ালি মুচকে গিয়েছিল, সৌভাগ্যবশত এক্স-রেতে জানা গেছে তাঁর কোনও ফ্র্যাকচার নেই। যদিও এটি থেকে পুনরুদ্ধার করতে সময় লাগবে। সম্ভবত সাত দিন। আশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন কারণ কোনও ফ্র্যাকচার নেই।’

উল্লেখযোগ্যভাবে, গত মরশুমে শিরোপা জয়ী সিএসকে দলের অন্যতম সদস্য ছিলেন মইন আলি। আইপিএলের চলতি আসরে ব্যাট ও বল দুই হাতেই লড়াই করেছেন তিনি। তার কাছ থেকে প্রত্যাশা থাকলেও, চোট-আঘাত এখন তাঁকে ঘিরে ধরেছে। চেন্নাই সুপার কিংসের জন্যও অবশ্য এটা ভাল লক্ষণ নয়। চলতি মরশুমে মইন আলির ব্যাট থেকে এসেছে ৮৭ রান। এ ছাড়া বোলিংয়ে তিনি এখনও কোনও উইকেট পাননি। এমন অবস্থায় বলা যায় তার ফর্মও চিন্তার রাখবে।

চোট এই মরশুমে চেন্নাই সুপার কিংসের জন্য সমস্যা তৈরি করেছে। লিগ শুরুর আগেই আউট হয়ে যান দীপক চাহার। একই সঙ্গে চোটের কারণে ছিটকে যান অ্যাডাম মিলনে। মইন আলির চোট গুরুতর না হলেও কিছু ম্যাচে তাকে দলে রাখতে পারবে না চেন্নাই সুপার কিংস। এই মরশুমে চেন্নাই সুপার কিংসের পারফরম্যান্স খুবই খারাপ হয়েছে। রবীন্দ্র জাদেজার অধিনায়কত্বের দল এখন পর্যন্ত মাত্র ২টি ম্যাচে জয় পেয়েছে। ছয় ম্যাচে হেরেছে চেন্নাই। আগামী ম্যাচগুলোতে চেন্নাইয়ের খেলা কেমন হবে সেটাই দেখার।

বন্ধ করুন