বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘এখনও প্রতিযোগিতায় রয়েছি,’ শেষ ৫ ম্যাচে চারটিতে হারলেও আশা ছাড়ছেন না MI বোলিং কোচ শেন বন্ড
MI বোলিং কোচ শেন বন্ড (ছবি:আইপিএল)
MI বোলিং কোচ শেন বন্ড (ছবি:আইপিএল)

‘এখনও প্রতিযোগিতায় রয়েছি,’ শেষ ৫ ম্যাচে চারটিতে হারলেও আশা ছাড়ছেন না MI বোলিং কোচ শেন বন্ড

  • চলতি আইপিএল-এ নিজেদের শেষ পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। তবু হাল ছাড়তে নারাজ দলের বোলিং কোচ শেন বন্ড। 

চলতি আইপিএল-এ নিজেদের শেষ পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা ২০২১ আইপিএল-এ এখনও পর্যন্ত ১২ ম্যাচের মধ্যে সাতটি ম্যাচ হেরেছে। ১০ পয়েন্ট নিয়ে এখনও পর্যন্ত ১৪তম আইপিএল-এ সাত নম্বরে রয়েছে রোহিতের মুম্বই। বিশেষক্ষরা মনে করছেন এবারের আইপিএল-এ মুম্বই যেভাবে শুরু করেছিল সেই ছন্দ সংযুক্ত আরব আমিরশাহিতে দেখাতে পারছেন না তারা। ফলে পয়েন্ট তালিকায় সাত নম্বরে রয়েছে। লিগ ম্যাচে দিল্লির বিরুদ্ধে হারের পরে সমালোচকরা মনে করছেন চলতি আইপিএল-এ মুম্বইয়ের আর প্লে-অফে যাওয়ার সম্ভাবনা শেষ হয়েগেছে।

তবে এই যুক্তি মানতে রাজি নন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড। তিনি মনে করেন তারা এখনও লড়াই থেকে ছিটকে যাননি। বন্ডের মতে তারা এখনও প্রতিযোগিতার মধ্যে রয়েছেন। দিল্লি ম্যাচের পরে তিনি জানান, ‘আমরা ঠিকঠাক খেলেছি, আমরা জানি যে আমরা আমাদের সেরাটা দিতে পারিনি, কিন্তু আমরা এখনও প্রতিযোগিতায় রয়েছি। আমরা দেখব কি হয়। আমরা শুধু একটা ভালো জয় চাই। কিন্তু যদি আমরা আমাদের পরের দুটি ম্যাচে জিততে পারি এবং কিছু ফল করতে  পারি তাহলে আমরা আবার নিজেদের পথে চলে আসব।’

এদিকে চেন্নাই ও দিল্লি আগেই প্লে অফে পৌঁছে গিয়েছে। বিরাটরা আর একটা ম্যাচ জিতলেই পৌঁছে যাবে শেষ চারে। ফলে বাকি রয়েছে আর একটি জায়গা। একটি জায়গার জন্য লিগের শেষ ল্যাপে লড়াই করবে কলকাতা, পঞ্জাব, রাজস্থান ও মুম্বই। এই মুহূর্তে চারটি দল একই পয়েন্টে রয়েছে। ১২ ম্যাচের শেষে প্রত্যেকেরই পয়েন্ট ১০। এদিকে পরের ম্যাচে রাজস্থান রয়্যালসের সঙ্গে মুখোমুখি হবে মুম্বই। তারপরে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নামবে রোহিতরা। দুই ম্যাচ জিতলে রোহিতদের মোট পয়েন্ট হবে ১৪। ফলে সেক্ষেত্রে একটা সুযোগ থাকছে, তবে দলের রান রেটকেও দেখতে হবে তাদের। এমন অবস্থায় হাল ছাড়তে চায়না মুম্বই। তাই তাদের দলের বোলিং কোচ জানিয়েদিলেন পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়নরা এখনও লড়াই-এ রয়েছে।

বন্ধ করুন