বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ‘T20 WC-এ ভারতের হয়ে ৬ বা ৭-এ ব্যাট করুক ও’, RCB তারকার হয়ে ব্যাট ধরলেন গাভাসকর

‘T20 WC-এ ভারতের হয়ে ৬ বা ৭-এ ব্যাট করুক ও’, RCB তারকার হয়ে ব্যাট ধরলেন গাভাসকর

সুনীল গাভাসকর।

আইপিএল-২০২২-এ দুর্দান্ত ছন্দে রয়েছেন রআরসিবি-র তারকা। তিনি ফিনিশারের ভূমিকা পালন করছেন। ১২ ম্যাচে ২৭৪ রান করেছেন এই তারকা। যা এই মরশুমে আরসিবি-র করা ক্রিকেটারদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ রান। তবে তাঁর ব্যাটিংয়ে সবচেয়ে বেশি চিত্তাকর্ষক বিষয় হল, তাঁর স্ট্রাইক রেট। তারকা ক্রিকেটারের স্ট্রাইক রেট ২০০।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে দীনেশ কার্তিকের ফেরা নিয়ে সরব হয়েছেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাসকর। প্রাক্তন তারকা দাবি করেছেন, কার্তিক দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হোম সিরিজ এবং ইংল্যান্ড সফরে টি-টোয়েন্টিতে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত। আইপিএল শেষ হওয়ার পরেই ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে ভারত। টিম ইন্ডিয়া এর পর তিনটি ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের জন্য ইংল্যান্ডে যাবে।

স্পোর্টস টুডে-তে গাভাসকর বলেছেন, ‘এই মুহুর্তে আইপিএলে যে ভাবে ও খেলছে, তার পরেই আমি মনে করি যে, অক্টোবরের টুর্নামেন্টে ওর ভারতীয় দলে জায়গা পাওয়া উচিত। এমন কী তার আগে দক্ষিণ আফ্রিকার এবং ইংল্যান্ড সিরিজেও ওর দলে জায়গা পাওয়া উচিত।’

আরও পড়ুন: সেরা ফিনিশারের তকমার মাঝেই সাজঘরে কার্তিকের সামনে মাথা ঝোঁকালেন কোহলি, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

কার্তিক আইপিএল-২০২২-এ দুর্দান্ত ছন্দে রয়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ফিনিশারের ভূমিকা পালন করছেন তিনি। কার্তিক ১২ ম্যাচে ২৭৪ রান করছেন। যা এই মরশুমে আরসিবি-র করা ক্রিকেটারদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ রান। তবে তাঁর ব্যাটিংয়ে যেটা সবচেয়ে বেশি চিত্তাকর্ষক বিষয় হয়েছে, সেটি হল তাঁর স্ট্রাইক রেট। কার্তিকের স্ট্রাইক রেট ২০০।

গাভাসকর বলেছেন, তিনি কার্তিককে ৬ বা ৭ নম্বর স্লটের জন্য বিবেচনা করবেন, যেখানে তিনি এই আইপিএলে বেশির ভাগ সময়ে ব্যাট করছেন। তাঁর মতে, ‘আমি অবশ্যই ওকে এমন একজন ব্যাটার হিসেবে দেখব যে ৬ বা ৭ নম্বরে ব্যাট করবে, যেমনটা ও আরসিবির হয়ে করছে এবং ম্যাচকে প্রতিপক্ষের হাত থেকে বের করে নিয়ে আসতে পারবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.