বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ধোনির অটোগ্রাফ নিলেন সুনীল গাভাসকর, চিপকে ম্যাচ হেরেও দর্শকদের মন জিতলেন মাহি

ধোনির অটোগ্রাফ নিলেন সুনীল গাভাসকর, চিপকে ম্যাচ হেরেও দর্শকদের মন জিতলেন মাহি

সুনীল গাভাসকরের জামায় সই করছেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

ম্যাচ শেষ হওয়ার পরে, ধোনি ব্রিগেড মাঠের চারপাশে গিয়ে ম্যাচ দেখতে আসার জন্য ভক্তদের ধন্যবাদ জানায়। এই সময় তিনি চেন্নাইয়ের ভক্তদের মাঝে কিছু উপহারও বিতরণ করেন। চেন্নাই সুপার কিংসের এই অনুষ্ঠান যখন চলছিল, তখন মাহির অটোগ্রাফ নিতে পৌঁছে যান ভারতীয় কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাসকরও।

রবিবার ১৪ মে, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস তাদের ঘরের মাঠ চিপকে আইপিএল ২০২৩-এর শেষ লিগ ম্যাচ খেলেছে। রবিবার রাতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে তাদের হয়তো ঘরের মাঠে হারের মুখে পড়তে হয়েছিল, কিন্তু এই পরাজয়ের পরেও চিপকের দর্শকদের মন জয় করে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

ম্যাচ শেষ হওয়ার পরে, ধোনি ব্রিগেড মাঠের চারপাশে গিয়ে ম্যাচ দেখতে আসার জন্য ভক্তদের ধন্যবাদ জানায়। এই সময় তিনি চেন্নাইয়ের ভক্তদের মাঝে কিছু উপহারও বিতরণ করেন। চেন্নাই সুপার কিংসের এই অনুষ্ঠান যখন চলছিল, তখন মাহির অটোগ্রাফ নিতে পৌঁছে যান ভারতীয় কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাসকরও। নিজের জামায় মাহির অটোগ্রাফ করিয়ে রাখেন গাভাসকর। জামার একেবারে বাম দিকে অর্থাৎ মনের কাছে ধোনর সই করিয়ে নেন সুনীল গাভাসকর। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ফের শূন্য রানে আউট! IPL এ লজ্জার নজির গড়লেন টুর্নামেন্টের গত বছরের কমলা টুপির মালিক জোস বাটলার

আরও পড়ুন… রোহিত শর্মাকে স্পর্শ করে IPL -এর ইতিহাসে দীনেশ কার্তিকের লজ্জার নজির 

খেলোয়াড় হিসেবে চেন্নাই সুপার কিংসের থালা মহেন্দ্র সিং ধোনির খেলোয়াড় হিসাবে এটাই শেষ আইপিএল মরশুম বলে মনে করা হচ্ছে। ধোনি তাঁর শেষ আইপিএল ম্যাচটি তাঁর হোম গ্রাউন্ডে এমএ চিদাম্বরমের ভক্তদের সামনে খেলার প্রতিশ্রুতি দিয়েছিলেন। এই বছর, CSK চিপকে মোট ৭টি ম্যাচ খেলেছে। এর মধ্যে চারটিতেই জিতেছে তারা এবং তিনটিতে হেরেছে চেন্নাই। তবে চেন্নাইয়ের মানুষের সামনে প্লে অফ ম্যাচ খেলতে দেখা যাবে মাহিকে। চেন্নাই সুপার কিংস এখনও প্লে অফে জায়গা করেনি, কিন্তু তাদের নকআউটে যাওয়ার ভালো সুযোগ রয়েছে। এই গ্রাউন্ডে আইপিএল ২০২৩ প্লে অফের কোয়ালিফায়ার 1 এবং এলিমিনেটর ম্যাচ খেলা হবে। তবে তার আগে গাভাসকরের জামায় মাহির সই করার দৃশ্য বেশ ভাইরাল হচ্ছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

চিপকের মাঠে তাদের শেষ লিগ ম্যাচ খেলছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শিবম দুবের ৪৯ রানের ইনিংসের ভিত্তিতে দলটি ১৪৪ রানে পৌঁছাতে সক্ষম হয়। অধিনায়ক নীতীশ রানা এবং রিঙ্কু সিংয়ের অর্ধশতকের সাহায্যে ৬ উইকেট এবং ৯ বল বাকি থাকতে KKR এই স্কোর অর্জন করে। সিএসকে-র বিরুদ্ধে ম্যাচের সেরা হয়েছেন রিঙ্কু সিং। এই ম্যাচের পরে রিঙ্কু সিংও চলে গিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনির কাছে। নিজের জার্সিতে মাহির অটোগ্রাফ করিয়ে রেখেছিলেন তিনি। তবে শুধু রিঙ্কু নয়, এই তালিকায় ছিল বরুণ চক্রবর্তীরও নাম। আসলে এদিনের ম্যাচ যদিও চেন্নাই সুপার কিংস হেরে গিয়েছিল, তবু এদিন সকলের মন জিতলেন মহেন্দ্র সিং ধোনি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন দিঘায় ফুঁসছে সমুদ্র, তাও সামনে গিয়ে বীরত্ব দেখানোর চেষ্টা, তাড়াল পুলিশ সিংহাসনে অভিষেক, সব থেকে বেশি ছক্কা হাঁকানোয় সেরা দশে রয়েছেন কোহলি-নারিন-দুবে আজ সকালেই ১১৭ লোকাল ট্রেন বাতিল! ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত শিয়ালদা লাইন, রইল তালিকা ওজন কমবে সময়ের আগে, মুলো খান এইভাবেই! জেনে নিন এর সব স্বাস্থ্য উপকারিতাও IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো

Latest IPL News

আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.