বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > এএফসি কাপের আগে সুনীলের শারীরিক পরিস্থিতি চিন্তায় রাখছে বেঙ্গালুরুকে
সুনীল ছেত্রী।
সুনীল ছেত্রী।

এএফসি কাপের আগে সুনীলের শারীরিক পরিস্থিতি চিন্তায় রাখছে বেঙ্গালুরুকে

  • কিছু দিন আগেই কোভিড যুদ্ধে জয়ী হয়েছেন সুনীল ছেত্রী। সুস্থ হলেও এখনও পুরো ফিট হয়ে উঠতে পারেননি। মারাত্মক দূর্বলতা রয়ে গিয়েছে।

সামনেই এএফসি কাপের ম্যাচ। তবে তার আগে এখনও পুরো ফিট নন বেঙ্গালুরু এফসি-র অধিনায়ক সুনীল ছেত্রী। তিনি নিজেই জানিয়েছেন, এখনও পর্যন্ত খুব দূর্বল তিনি।

কিছু দিন আগেই কোভিড যুদ্ধে জয়ী হয়েছেন। সুস্থ হলেও এখনও পুরো ফিট হয়ে উঠতে পারেননি। মারাত্মক দূর্বলতা রয়ে গিয়েছে। সুনীল বলছিলেন, ‘কোভিড থেকে সেরে উঠলেও, এখনও পর্যন্ত শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে পারিনি। তবে চেষ্টা করছি, যত তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠা যায়।’

কোভিডের জন্যই সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলতে যেতে পারেননি ভারত অধিনায়ক। তবে নিজে না গেলেও দলের সঙ্গে মানসিক ভাবে নিজেকে জড়িয়ে রেখেছিলেন। এ বার অবশ্য বেঙ্গালুরুর হয়ে নেপালের ত্রিভূবন আর্মির বিরুদ্ধে এএফসি কাপের ম্যাচ খেলবেন সুনীল। আর তার জন্য দ্রুত সম্পূর্ণ ফিট হয়ে উঠতে চান তিনি।

এ বার আইএসএলে একেবারেই ভাল পারফরম্যান্স করতে পারেনি বেঙ্গালুরুর দলটি। তবে এএফসি কাপ থেকে ঘুরে দাঁড়াতে মরিয়া। ইতিমধ্যেই ত্রিভূবন আর্মির ম্যাচ দেখেও ফেলেছেন বেঙ্গালুরুর ফুটবলাররা। সুনীলই বলছিলেন, ‘আমরা শ্রীলঙ্কা পুলিশ এসসির বিরুদ্ধে ত্রিভূবনের খেলা দেখেছি। ওরা কিন্তু বেশ ভাল দল। ম্যাচটা তাই সহজ হবে না। আইএসএলের ভুলগুলো শুধরে নিয়ে আমাদের ঘুরে দাঁড়াতে হবে। ক্লেইটন সিলভা, সুরেশ ওয়্যাংজাম ছাড়া এ বার আইএসএলে আমরা কেউ ভাল খেলিনি। আমাদের আরও উন্নতি করতে হবে।’

বন্ধ করুন