বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > মিডল অর্ডারে জায়গা নেই- ব্যর্থ হলেও উইলিয়ামসনকে ওপেন করানো নিয়ে যুক্তি SRH কোচের
কেন উইলিয়ামসন। ছবি: পিটিআই
কেন উইলিয়ামসন। ছবি: পিটিআই

মিডল অর্ডারে জায়গা নেই- ব্যর্থ হলেও উইলিয়ামসনকে ওপেন করানো নিয়ে যুক্তি SRH কোচের

  • শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে ১৭ বলে ৯ রান করেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক। কিন্তু মুডি বলেছেন, হায়দরাবাদের মিডল অর্ডারের জায়গা নেই। আর উইলিয়ামসন ওপেনার হিসেবেই ঠিক আছেন।

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক এবং ওপেনার কেন উইলিয়ামসন একেবারেই ছন্দে নেই। তিনিও ব্যর্থ হয়েই চলেছেন। ১২ ম্যাচে উইলিয়ামসন করেছেন মাত্র ২০৮ রান। স্ট্রাইকরেট ৯২.৮৫। যা এই মরসুমে ন্যূনতম ১০০ করা ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে খারাপ। তবে উইলিয়ামসনের খারাপ পারফরম্যান্সের পরেও হায়দরাবাদের কোচ টম মুডি কিন্তু অধিনায়কের পাশেই দাঁড়িয়েছেন।

শনিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে ১৭ বলে ৯ রান করেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক। কিন্তু মুডি বলেছেন, হায়দরাবাদের মিডল অর্ডারের জায়গা নেই। আর উইলিয়ামসন ওপেনার হিসেবেই ঠিক আছেন।

আরও পড়ুন: নাগাড়ে ৫ জয়ের পর টানা ৫ ম্যাচ হেরে আজব রেকর্ড গড়ল সানরাইজার্স হায়দরাবাদ

ম্যাচ পরবর্তী সাংবাদিক সম্মেলনে মুডি বলেছেন, ‘রাহুল ত্রিপাঠি ব্যতিক্রমী ভাবে ৩ নম্বরে ব্যাটিং করেছে এবং মার্করাম ৪ নম্বরে টুর্নামেন্টের অন্যতম প্রধান ব্যাটসম্যান।’ রাহুল ত্রিপাঠি এবং মার্করামকে যথাক্রমে ৩ ও ৪ নম্বরে খেলাবেন মুডি। আর পাঁচে খেলবেন নিকোলাস পুরান।

মুডি তাই বলেছেন, ‘সুতরাং, আমরা অনুভব করেছি, যেখানে মিডল অর্ডার ভালো জায়গায় রয়েছেন, সেখানে কেন পরিবর্তন করব। কেনের মান নিয়ে আমাদের কোনও সংশয় নেই। তাই আমরা ওকে ওপেনার হিসেবেই রাখচে তাই। বাকি ব্যাটিং অর্ডার ঠিক রয়েছে। অর্থাৎ কেনের সঙ্গে আর এক ওপেনার অভিষেক শর্মা, ত্রিপাঠি তিনে, মার্করাম চারে এবং পুরান পাঁচে।’ প্রসঙ্গত, ৭ নম্বর ম্যাচে হারের পর হায়দরাবাদের প্লে-অফের আশা একটি সরু সুতোয় ঝুলে রয়েছে।

বন্ধ করুন