বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > প্রয়াত হয়েছেন বাবা, IPL-এর জৈব সুরক্ষা বলয় ভাঙলেন SRH-এর শেরফান রাদারফোর্ড
শেরফান রাদারফোর্ড।
শেরফান রাদারফোর্ড।

প্রয়াত হয়েছেন বাবা, IPL-এর জৈব সুরক্ষা বলয় ভাঙলেন SRH-এর শেরফান রাদারফোর্ড

  • আইপিএলের দ্বিতীয় পর্বে জনি বেয়ারস্টোর পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার শেরফান রাদারফোর্ডকে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এই ব্যাটসম্যানের পারফরম্যান্স দুরন্ত ছিল। তবে হায়দরাবাদের হয়ে এখনও পর্যন্ত একটি ম্যাচেও খেলেননি তিনি।

এমনিতেই সানরাইজার্স হায়দরাবাদের পারফরম্যান্স তলানিতে। প্লে অফে যাওয়ার কার্যত আর কোনও সুযোগ নেই। তার উপর আবার ফের বড় ধাক্কা খেল তারা। শেরফান রাদারফোর্ডের বাবা প্রয়াত হয়েছেন। এই পরিস্থিতিতে পরিবারের পাশে দাঁড়াতে তাঁকে বাড়ি ফিরে যেতে হচ্ছে। স্বাভাবিক ভাবেই আইপিএলের জৈব সুরক্ষা বলয় ভেঙে বেরিয়ে যেতে হচ্ছে তাঁকে।

আইপিএলের দ্বিতীয় পর্বে জনি বেয়ারস্টোর পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার শেরফান রাদারফোর্ডকে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এই ব্যাটসম্যানের পারফরম্যান্স দুরন্ত ছিল। তবে হায়দরাবাদের হয়ে এখনও পর্যন্ত একটি ম্যাচেও খেলেননি তিনি। তার আগেই রাদারফোর্ডকে ফিরে যেতে হচ্ছে দেশে।

নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ এক বিবৃতিতে লিখেছে, ‘শেরফান রাদারফোর্ডের বাবার মৃত্য়ুতে তাঁকে এবং তাঁর পরিবারকে এসআরএইচ পরিবার আন্তরিক সমবেদনা জানাচ্ছে। এই কঠিন সময়ে পরিবারের পাশে দাঁড়াতে শেরফান আইপিএলের বায়োবাবেল ভেঙে বের হয়ে যাচ্ছেন।’

আইপিএলের দ্বিতীয় পর্বে একটি ম্য়াচ খেলে ফেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। একটিতেই তারা হেরেছে। ৮ ম্যাচ খেলে একটি ম্য়াচ জিতেছে তারা। বাকি ৭ ম্যাচেই হেরেছে। দু'পয়েন্ট নিয়ে লিগ তালিকার লাস্টবয় হায়দরাবাদের দলটি। প্লে অফে যাওয়ার আশা কার্যত শেষ। এখন এই দলে ক্রিকেটারদের সামনে একটাই লক্ষ্য, ভাল পারফরম্যান্স করে নিজের দামটা বাড়িয়ে রাখা। যাতে পরের আইপিএলে ভাল দাম দিয়ে কোনও ফ্র্যাঞ্চাইজি তাদের কিনে নেয়!

বন্ধ করুন