বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দক্ষিণের ‘বিগ বসে’ যাওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন সুরেশ‌ রায়না
সস্ত্রীক সুরেশ রায়না।
সস্ত্রীক সুরেশ রায়না।

দক্ষিণের ‘বিগ বসে’ যাওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন সুরেশ‌ রায়না

  • ৩৪ বছর বয়সী রায়না এই মুহূর্তে রয়েছেন আমীরশাহিতে। চেন্নাই দলের সঙ্গে অনুশীলনে ব্যস্ত তিনি। ১৯ শে সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে ম্যাচ দিয়েই আইপিএলের দ্বিতীয় পর্বের অভিযান শুরু করবে তাঁর দল।

শুভব্রত মুখার্জি : সাম্প্রতিক অতীতে ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অলরাউন্ডার বা বলা ভাল দ্রুততম আউটফিল্ডারদের অন্যতম প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার সুরেশ রায়না। ২০২০ সালেই ভারতের স্বাধীনতা দিবসের দিন মহেন্দ্র সিং ধোনি অবসর গ্রহণের পরপরেই নিজের অবসর গ্রহণের ঘোষণা করেছিলেন রায়না। বর্তমানে তিনি ব্যস্ত ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে। সেই রায়নাই জানিয়ে দিলেন দক্ষিণের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ঘরে গিয়ে খেলাটি খেলার তাঁর মনের ইচ্ছার কথা।

৩৪ বছর বয়সী রায়না এই মুহূর্তে রয়েছেন আমীরশাহিতে। চেন্নাই দলের সঙ্গে অনুশীলনে ব্যস্ত তিনি। ১৯ শে সেপ্টেম্বর মুম্বই ইন্ডিয়ান্স দলের বিরুদ্ধে ম্যাচ দিয়েই আইপিএলের দ্বিতীয় পর্বের অভিযান শুরু করবে তাঁর দল। রবিবার চেন্নাই দলের ইউটিউব চ্যানেলে রায়না এবং তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। যে অনুষ্ঠানটির নাম দেওয়া হয়েছিল ' সুপার কাপেল'।

অনুষ্ঠানটির উদ্দেশ্যে ছিল স্বামী-স্ত্রীর মধ্যেকার 'কেমিস্ট্রি' । এই সাক্ষাৎকারেই রায়নাকে জিজ্ঞাসা করা হয় দু'জনের মধ্যে কে বিগ বসে যেতে আগ্রহী। তার উত্তরে রায়না নিজের কথাই তুলে ধরেন। রায়না জানান, ‘আমি বিগ বসে যাওয়া নিয়ে আগ্রহী। যেতে পারলে ভালই লাগবে। আমি দক্ষিণ ভারতের বিগ বস শোতে যেতে আগ্রহী। আমি শো'টা অনেক বার দেখেছি। আমাকে ওদের ভাষা শিখতে হবে (হাসি)।’ উল্লেখ্য ভারতে প্রথমে হিন্দিতেই বিগ বস শুরু হয়েছিল। জনপ্রিয়তা পাওয়ার পরে কান্নাড়া, মালয়লম,মারাঠি, বাংলা,তামিল,তেলেগু একাধিক আঞ্চলিক ভাষাতেই এই শো শুরু হয়েছে। হিন্দি বিগ বসে অ্যান্ড্রু সাইমন্ডস, শ্রীসন্থ, সলিল অ্যাঙ্কোলা, বিনোদ কাম্বলিদের মতন ক্রিকেটাররা অংশ নিয়েছিলেন।

বন্ধ করুন