বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > চেন্নাই থেকে অনেক দূরে IPL খেলার প্রস্তুতি শুরু করলেন রায়না
গাজিয়াবাদে প্র্যাকটিস শুরু রায়নার।
গাজিয়াবাদে প্র্যাকটিস শুরু রায়নার।

চেন্নাই থেকে অনেক দূরে IPL খেলার প্রস্তুতি শুরু করলেন রায়না

  • পুরোদমে আইপিএলের প্রস্তুতিতে নেমে পড়লেন সুরেশ রায়না। গাজিয়াবাদে তাঁর প্র্যাকটিসের একটি ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ২১ মার্চ নাগাদ চেন্নাইয়ে শিবিরে যোগ দেবেন রায়না।

গত বছর ব্যক্তিগত কারণে শেষ পর্যন্ত আইপিএল খেলতে পারেননি সুরেশ রায়না। আরব আমিরশাহীতে গিয়েও ফিরে এসেছিলেন তিনি। কিন্তু এ বার চেন্নাই সুপার কিংসের হয়ে নিজের সেরাটা দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন। আর তার জন্যই গাজিয়াবাদে অনুশীলন নেমে পড়লেন উত্তরপ্রদেশের এই ব্যাটসম্যান।

মহেন্দ্র সিংহ ধোনিরা ইতিমধ্যেই চেন্নাইয়ে জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। গত বছর চেন্নাই সুপার কিংস আইপিএলে একেবারেই ভাল ফল করেনি। এ বার তাই ঘুরে দাঁড়ানোর তাগিদটা একটু বেশি দক্ষিণ ভারতের দলটির। স্বভাবতই ধোনির নেতৃত্বে চিপকে প্র্যাকটিসে মগ্ন চেন্নাইয়ের টিম।  কিছু দিন আগেই তাদের প্র্যাকটিস দেখতে চিপকে এসেছিলেন এন শ্রীনিবাসন

সুরেশ রায়না অবশ্য এখনও চেন্নাই শিবিরে যোগ দেননি। কারণটা একেবারেই ব্যক্তিগত বলে জানানো হয়েছে। তবে গাজিয়াবাদে তিনি অনুশীলন শুরু করে দিয়েছেন। তাঁর প্র্যাকটিসের একটি ভিডিয়ো তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। চেন্নাইয়ের তরফে সম্প্রতি জানা গিয়ছে, ২১ মার্চ নাগাদ শিবিরে যোগ দেবেন রায়না। কিছু দিন আগে অবশ্য জানা গিয়েছিল, ২৪ মার্চের আগে রায়না যোগ দিতে পারবেন না। তবে চেন্নাই শিবিরে যোগ না দিলেও প্রস্তুতিতে কোনও রকম ঘাটতি রাখতে চান না উত্তরপ্রদেশের এই ক্রিকেটার।

বন্ধ করুন