বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK-তে ধোনির উত্তরসূরির নাম জানালেন সুরেশ রায়না

CSK-তে ধোনির উত্তরসূরির নাম জানালেন সুরেশ রায়না

রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি 

আইপিএলের অন্যতম সেরা ব্যাটার রায়না বলেছেন, চারজন খেলোয়াড়ের মধ্যে রবীন্দ্র জাদেজাই দলকে নেতৃত্ব দিতে পারেন কারণ তারমধ্যে বিশেষ ক্ষমতা রয়েছে।

মঙ্গলবার প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না বলেছেন যে রবীন্দ্র জাদেজা, অম্বাতি রায়ডু, রবিন উথাপ্পা এবং ডোয়েন ব্র্যাভোর মধ্যে যে কোনও একজন চেন্নাই সুপার কিংসে চারবারের আইপিএল বিজয়ী অধিনায়ক এমএস ধোনির স্থলাভিষিক্ত হতে পারেন। বাঁ-হাতি ব্যাটার বহু বছর ধরে CSK-এর প্রতিনিধিত্ব করেছেন। আইপিএলের অন্যতম সেরা ব্যাটার রায়না বলেছেন, চারজন খেলোয়াড়ের মধ্যে রবীন্দ্র জাদেজাই দলকে নেতৃত্ব দিতে পারেন কারণ তারমধ্যে বিশেষ ক্ষমতা রয়েছে।

রবীন্দ্র জাদেজা, অম্বাতি রায়ডু, রবিন উথাপ্পা এবং ডোয়েন ব্র্যাভো দলকে নেতৃত্ব দিতে পারেন।রায়না অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেছেন। রবীন্দ্র জাদেজা খেলাটি খুব ভালো বোঝেন এবং এমএস ধোনির উত্তরসূরি হতে পারেন। আইপিএলে ধারাভাষ্যের জন্য তার অভিষেক সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রায়না বলেছিলেন যে ধারাভাষ্য করা সত্যিই কঠিন কাজ।

তিনি বলেন, আমি এর জন্য প্রস্তুত। আমার কিছু বন্ধু ইরফান পাঠান, হরভজন সিং ইতিমধ্যেই ধারাভাষ্য করছেন এবং তারপরে এই মরশুমে আমাদের রবি শাস্ত্রীও থাকবেন। তাই আমি আশা করি এটা আমার জন্য সহজ হবে। আমি আমার বন্ধুদের কাছ থেকে টিপস নিতে পারি। রবি শাস্ত্রী এবং সুরেশ রায়না ২৬ মার্চ থেকে আসন্ন আইপিএল ২০২২-এর জন্য স্টার স্পোর্টসের অভিজাত ধারাভাষ্য প্যানেলের অংশ হবেন।

রায়না ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অংশ ছিলেন। তিনি সিএসকে-র হয়ে চারবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ট্রফি জিতেছেন। তিনি প্রথম ভারতীয় খেলোয়াড় যিনিটি টোয়েন্টিতে ছয় হাজারের এর পাশাপাশি আট হাজার রান করেছেন। তিনিIPL-এ প্রথম ক্রিকেটার হিসাবে পাঁচ হাজার রান ছুঁয়েছেন। চ্যাম্পিয়ন্স লিগের টি-টোয়েন্টি ইতিহাসে সবচেয়ে বেশি অর্ধশতকের রেকর্ডও রয়েছে তার দখলে।

বন্ধ করুন