বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK-তে ধোনির উত্তরসূরির নাম জানালেন সুরেশ রায়না

CSK-তে ধোনির উত্তরসূরির নাম জানালেন সুরেশ রায়না

রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি 

আইপিএলের অন্যতম সেরা ব্যাটার রায়না বলেছেন, চারজন খেলোয়াড়ের মধ্যে রবীন্দ্র জাদেজাই দলকে নেতৃত্ব দিতে পারেন কারণ তারমধ্যে বিশেষ ক্ষমতা রয়েছে।

মঙ্গলবার প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না বলেছেন যে রবীন্দ্র জাদেজা, অম্বাতি রায়ডু, রবিন উথাপ্পা এবং ডোয়েন ব্র্যাভোর মধ্যে যে কোনও একজন চেন্নাই সুপার কিংসে চারবারের আইপিএল বিজয়ী অধিনায়ক এমএস ধোনির স্থলাভিষিক্ত হতে পারেন। বাঁ-হাতি ব্যাটার বহু বছর ধরে CSK-এর প্রতিনিধিত্ব করেছেন। আইপিএলের অন্যতম সেরা ব্যাটার রায়না বলেছেন, চারজন খেলোয়াড়ের মধ্যে রবীন্দ্র জাদেজাই দলকে নেতৃত্ব দিতে পারেন কারণ তারমধ্যে বিশেষ ক্ষমতা রয়েছে।

রবীন্দ্র জাদেজা, অম্বাতি রায়ডু, রবিন উথাপ্পা এবং ডোয়েন ব্র্যাভো দলকে নেতৃত্ব দিতে পারেন।রায়না অফিসিয়াল ব্রডকাস্টার স্টার স্পোর্টস আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেছেন। রবীন্দ্র জাদেজা খেলাটি খুব ভালো বোঝেন এবং এমএস ধোনির উত্তরসূরি হতে পারেন। আইপিএলে ধারাভাষ্যের জন্য তার অভিষেক সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, রায়না বলেছিলেন যে ধারাভাষ্য করা সত্যিই কঠিন কাজ।

তিনি বলেন, আমি এর জন্য প্রস্তুত। আমার কিছু বন্ধু ইরফান পাঠান, হরভজন সিং ইতিমধ্যেই ধারাভাষ্য করছেন এবং তারপরে এই মরশুমে আমাদের রবি শাস্ত্রীও থাকবেন। তাই আমি আশা করি এটা আমার জন্য সহজ হবে। আমি আমার বন্ধুদের কাছ থেকে টিপস নিতে পারি। রবি শাস্ত্রী এবং সুরেশ রায়না ২৬ মার্চ থেকে আসন্ন আইপিএল ২০২২-এর জন্য স্টার স্পোর্টসের অভিজাত ধারাভাষ্য প্যানেলের অংশ হবেন।

রায়না ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অংশ ছিলেন। তিনি সিএসকে-র হয়ে চারবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ট্রফি জিতেছেন। তিনি প্রথম ভারতীয় খেলোয়াড় যিনিটি টোয়েন্টিতে ছয় হাজারের এর পাশাপাশি আট হাজার রান করেছেন। তিনিIPL-এ প্রথম ক্রিকেটার হিসাবে পাঁচ হাজার রান ছুঁয়েছেন। চ্যাম্পিয়ন্স লিগের টি-টোয়েন্টি ইতিহাসে সবচেয়ে বেশি অর্ধশতকের রেকর্ডও রয়েছে তার দখলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ৩০ মের রাশিফল দেখে নিন একেই বলে ভালোবাসা! আদৃতের ঘামও মুছিয়ে দিল এক অনুরাগী আবার বিশ্বভারতীর ভারপ্রাপ্ত উপাচার্য বদল, ৬ মাসের মাথায় নতুন দায়িত্বে এলেন কে?‌ কৌশাম্বি নন, wipes দিয়ে আদৃতের ঘাম মুছিয়ে দিচ্ছেন অন্য কেউ! কে এই মহিলা? সুপারস্টার সিঙ্গার ৩ এ আসছেন উদিত, বললেন, 'আজকালকার বাচ্চারা পুরো কমপিউটার!' বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ‘‌অভিষেক দেখে নাও এটা’‌, ডায়মন্ডহারবার থেকে তৃণমূল সুপ্রিমো দিলেন গুরুদায়িত্ব ‘এইভাবেই তো রেড কার্পেটে যেতে পারেন...’ ঐশ্বর্যর Cannes-এর ‘BTS’ লুক দেখে হইচই ৬ জুন শনি জয়ন্তী, সাড়ে সাতি থেকে রেহাই পেতে অবশ্যই করুন এই ব্যবস্থাগুলি খাস কলকাতায় TMCর গোষ্ঠীদ্বন্দ মেটাতে রাস্তায় দাঁড়িয়ে বৈঠক করতে হল মমতাকে

Latest IPL News

বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.