বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বায়ো বাবলের বাধা তাই কাচের ওপার থেকেই স্ত্রীকে আদরমাখা চুম্বন সূর্যকুমার যাদবের
একদিকে সূর্যকুমার যাদব অপর দিকে তাঁর স্ত্রী দেবিশা (ছবি:মুম্বই ইন্ডিয়ান্সের টুইটার)
একদিকে সূর্যকুমার যাদব অপর দিকে তাঁর স্ত্রী দেবিশা (ছবি:মুম্বই ইন্ডিয়ান্সের টুইটার)

বায়ো বাবলের বাধা তাই কাচের ওপার থেকেই স্ত্রীকে আদরমাখা চুম্বন সূর্যকুমার যাদবের

ম্যাচ শেষে মুম্বই ক্রিকেটার সূর্যকুমার যাদব এবং তার স্ত্রীর এক আবেগঘন মূহুর্তের সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। একটি কাচের সিট রয়েছে যার একপ্রান্তে দাঁড়িয়ে সূর্যকুমার আর অপর দিকে তাঁর স্ত্রী দেবিশা শেট্টি। কাঁচে গাল রাখনে দেবিশা আর সেখানেই কাচের অন্য দিক থেকে তার গালে আবেগঘন চুম্বন একে দেন সূর্যকুমার যাদব।

শুভব্রত মুখার্জি: করোনাকালে বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে ভারত। বিভিন্ন রাজ্যে প্রতিদিন কয়েক হাজার করে মানুষ আক্রান্ত হচ্ছেন। অক্সিজেন, ইনজেকশন, জীবনদায়ী ঔষুধ নিয়ে চারদিকে এখন হাহাকার চলছে। সেই অবস্থায় দাঁড়িয়ে কড়াভাবে কোভিড প্রোটোকল মানার আবেদন জানানোর পাশাপাশি সব নিয়ম যাতে সঠিকভাবে মানা হয় তার দিকেও লক্ষ্য রাখছে কতৃপক্ষ।

 

এই আবহের মধ্যেই চলছে আইপিএল। কড়া জৈব সুরক্ষা বলয়ে থেকে ম্যাচে খেলতে নামছেন বিভিন্ন দলের ক্রিকেটাররা। ২দিন বাদে বাদে তাদের করতে হচ্ছে করোনা পরীক্ষা। বাইরের কোন খাবার তারা খেতে পারছেন না। পরিবারের সদস্যদের সঙ্গে পর্যন্ত দেখা করার ক্ষেত্রে রয়েছে বাধা।

 

বৃহস্পতিবার রাতের ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালস। পরপর দুই ম্যাচ হারের পরে, এই ম্যাচে বড় ব্যবধানে জিতে জয়ের সরণীতে ফিরেছে মুম্বই। ম্যাচ শেষে মুম্বই ক্রিকেটার সূর্যকুমার যাদব এবং তার স্ত্রীর এক আবেগঘন মূহুর্তের সাক্ষী থাকল ক্রিকেট বিশ্ব। মুহূর্তটি নিজের ফোনে তুলে রাখলেন প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমানে মুম্বই দলের বোলিং কোচ জাহির খানের স্ত্রী সাগরিকা ঘাটকে। পরে তা শেয়ার করে মুম্বই ইন্ডিয়ান্স কতৃপক্ষ।

তিনি তার ইন্সটাগ্রাম স্টোরিতে ছবিটি পোস্ট করেন, যেখানে দেখা যায় একটি কাচের সিট রয়েছে যার একপ্রান্তে দাঁড়িয়ে সূর্যকুমার আর অপর দিকে তাঁর স্ত্রী দেবিশা শেট্টি। কাঁচে গাল রাখনে দেবিশা আর সেখানেই কাচের অন্য দিক থেকে তার গালে আবেগঘন চুম্বন একে দেন সূর্যকুমার যাদব।

বন্ধ করুন