বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > মেয়ের ছ'মাসের জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়লেন SRH-এর টি নটরাজন
স্ত্রী ও মেয়ের সঙ্গে নটরাজন। ছবি: টুইটার
স্ত্রী ও মেয়ের সঙ্গে নটরাজন। ছবি: টুইটার

মেয়ের ছ'মাসের জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়লেন SRH-এর টি নটরাজন

  • সব কিছু ঠিকঠাক চললে, এই সময়ে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নটরাজনের আইপিএলে খেলার কথা ছিল। কিন্তু হাঁটুর চোটের কারণে আগেই আইপিএল থেকে তাঁকে সরে দাঁড়াতে হয়েছে। তার পরে তো করোনা সংক্রমণের জেরে আইপিএল-ই স্থগিত হয়ে গিয়েছে।

যখন মেয়ে হয়েছিল, তখন ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়ায় ছিলেন। ইচ্ছে থাকলেও জন্মের পরই মেয়েকে দেখতে পারেননি টি নটরাজন। কিন্তু মেয়ে হ্যানভিকার ছ'মাস পূরণ করার দিনের সাক্ষী থাকতে পেরে উচ্ছ্বসিত নটরাজন। এই দিনটায় কিন্তু তাঁর বাড়িতে থাকার কথাই ছিল না। একেই বলে বোধহয় ‘পড়ে পাওয়া চোদ্দ আনা’!

সব কিছু ঠিকঠাক চললে, এই সময়ে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে নটরাজনের আইপিএলে খেলার কথা ছিল। কিন্তু হাঁটুর চোটের কারণে আগেই আইপিএল থেকে তাঁকে সরে দাঁড়াতে হয়েছে। তার পরে তো করোনা সংক্রমণের জেরে আইপিএল-ই স্থগিত হয়ে গিয়েছে। স্বভাবতই এখন পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন নটরাজন।

অথচ মেয়ের জন্মের সময়ে তাঁর স্ত্রী-র পাশে থাকার কথা ছিল তামিলনাড়ুর ৩০ বছরের ক্রিকেটারের। কিন্তু অস্ট্রেলিয়া সফরে সুযোগ পাওয়ায়, মেয়ের জন্মের সময়ে আর স্ত্রী-র পাশে থাকা হয়নি। খারাপ লাগলেও, ক্যারিয়ারের জন্য সবটাই মেনে নিয়েছিলেন। মেয়ের ছ'মাস পূরণ করার দিনে নটরাজন একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন,  ‘হ্যানভিকা- আমাদের ছোট্ট পরী… যখন ও জন্মাল, তখন আমার সব পরিকল্পনা এলোমেলো হয়ে গিয়েছিল, আমি তখন কিছুটা অপ্রত্যাশিত ভাবেই অস্ট্রেলিয়ায় ছিলাম…. আজকে ও ছ'মাস পূরণ করল। আবার আমার সব পরিকল্পনা এলোমেলো হয়ে গিয়েছে, আমি অপ্রত্যাশিত ভাবেই ওর সঙ্গে রয়েছি! জীবন অনিশ্চিত, এই মুহূর্তটা খুব মূল্যবান। পরিবার সব সময়ই মূল্যবান।’

তামিলনাড়ুর ৩০ বছরের পেসারকে ‘ইয়র্কার স্পেশালিস্ট’ বলা হয়। গত বছর আইপিএলেই ৭১ টি ইয়র্কার বল করেছিলেন নটরাজন। কিন্তু চোটের কারণে এই বছর আইপিএলে সে ভাবে খেলার সুযোগই পেলেন না। এমনকী তাঁর হাঁটুর চোটে অস্ত্রোপচার হওয়ার জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলেও সুযোগ পেলেন না।

বন্ধ করুন