বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > T20 WC: ফর্মে নেই ইশাণ, হার্দিক, ভুবি, সূর্য! বদলাবে কী ভারতের চূড়ান্ত ১৫ জনের দল? প্রশ্ন আকাশের
ইশান কিষাণ. আকাশ চোপড়া ও সঞ্জু স্যামসন 
ইশান কিষাণ. আকাশ চোপড়া ও সঞ্জু স্যামসন 

T20 WC: ফর্মে নেই ইশাণ, হার্দিক, ভুবি, সূর্য! বদলাবে কী ভারতের চূড়ান্ত ১৫ জনের দল? প্রশ্ন আকাশের

  • মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে যেই ক্রিকেটার জায়গা করতে পারছে না, সেই ক্রিকেটার কী করে ভারতীয় দলের চূড়ান্ত ১৫ জনের দলে জায়গা করবেন? ইশান কিষাণকে নিয়ে এমনই প্রশ্ন করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চেপড়া।

মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম একাদশে যেই ক্রিকেটার জায়গা করতে পারছে না, সেই ক্রিকেটার কী করে ভারতীয় দলের চূড়ান্ত ১৫ জনের দলে জায়গা করবেন? ইশান কিষাণকে নিয়ে এমনই প্রশ্ন করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চেপড়া। তিনি হার্দিক পান্ডিয়া ও সূর্যকুমার যাদবের পারফরমেন্স নিয়েও প্রশ্ন তুললেন। শুধু কি তাই ভারতীয় দলের পেস বোলার ভুবনেশ্বর কুমারকে নিয়েও সমালোচনা করলেন আকাশ চোপড়া।

নিজের ইউটিউব চ্যানেলে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত ভারতীয় দল নিয়ে প্রশ্ন তুললেন আকাশ চোপড়া। চলতি আইপিএল-এর পারফরমেন্স নিয়ে ভারতীয় দলের নির্বাচন নিয়ে আঙুল তুললেন তিনি। আকাশ চোপড়ার মতে আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের চূড়ান্ত ১৫ দলে পরিবর্তন দেখা গেলেও দেখা যেতে পারে।

আকাশ চোপড়ার মতে সঞ্জু স্যামসন, দীপক চাহারের চূড়ান্ত ১৫ জনের দলে দেখা গেলেও দেখা যেতে পারে। তিনি জানান, ‘আমি ইশান কিষাণের ফর্ম দেখছি, মানে, ছেলেটি মুম্বইয়ের দলেও জায়গা পাচ্ছেন না। আপনি যখন মুম্বইয়ের একাদশে নেই তখন কি আপনি ভারতের ১৫ জনের দলে হতে পারেন? এটা একটা বড় প্রশ্ন। সূর্যকুমার যাদব, আমি তাকে যতটা ভালোবাসি, আসল কথা হল তার সেই ফর্ম হারিয়ে গেছে। যেন মনে হচ্ছে সূর্যতে গ্রহণ লেগেছে। তাকে নিজের ছায়ার মতো দেখাচ্ছে। তারপর আমি হার্দিক পান্ডিয়ার কথা ভাবি, যিনি বোলিং করেননি। নির্বাচকরা বলেছিলেন যে তারা ৩ জন ফাস্ট বোলারকে বেছে নিয়েছিলেন কারণ হার্দিক বোলিং করার জন্য প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু তিনি তা এখনও করেননি।’ 

আকাশ চোপড়া আরও জানান, ‘ভুবনেশ্বর কুমারের ফর্ম আমাকেও কষ্ট দিচ্ছে। যদি অনেক খেলোয়াড় ফর্মে না থাকে, তার মানে কি আপনাকে পরিবর্তন করতে হবে? দেখুন, আদর্শভাবে আপনি খুব বেশি পরিবর্তন করতে চান না কারণ আপনি কিছু চিন্তাভাবনা করে খেলোয়াড় নির্বাচন করেছেন।’ তবে এরমধ্যেই শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন, দীপক চাহার ও শার্দল ঠাকুরকে নিয়ে আশায় বুক বাঁধছেন আকাশ চোপড়া। তাঁর ধারণা এদের মধ্যে কয়েকজন চূড়ান্ত ১৫ জনের দলে জায়গা করতে পারেন।

বন্ধ করুন