বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > স্বামীর জয়ে স্ত্রীর চোখে জল! GT চ্যাম্পিয়ন হতেই হার্দিককে জড়িয়ে ধরলেন নাতাশা

স্বামীর জয়ে স্ত্রীর চোখে জল! GT চ্যাম্পিয়ন হতেই হার্দিককে জড়িয়ে ধরলেন নাতাশা

হার্দিককে জড়িয়ে ধরলেন নাতাশা

এই জয়ের পর টাইটান শিবির আনন্দে ফেটে পড়ে। অন্যদিকে হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ তার স্বামীর জয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। শিরোপা জেতার পর হাসিমুখে ছিলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এদিকে নাতাশা স্টোনকোভিচ মাঠে এসে হার্দিক পান্ডিয়াকে জড়িয়ে ধরেন। 

গুজরাট টাইটানস তাদের প্রথম মরশুমেই আইপিএল ট্রফি জিতেছে। গুজরাট দল ২০২২ আইপিএল-এর ফাইনালে রাজস্থান রয়্যালসকে হারিয়ে ১৫তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছে। এটি তাদের জন্য একটি সহজ জয় ছিল। কারণ বোলাররা রাজস্থান রয়্যালসকে মাত্র১৩০রানের মধ্যে আটকে দিয়েছিল। এরপরে সাত উইকেট হাতে রেখে এবং প্রায় দুই ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে যায় টাইটানস।

এই জয়ের পর টাইটান শিবির আনন্দে ফেটে পড়ে। অন্যদিকে হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ তার স্বামীর জয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। শিরোপা জেতার পর হাসিমুখে ছিলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এদিকে নাতাশা স্টোনকোভিচ মাঠে এসে হার্দিক পান্ডিয়াকে জড়িয়ে ধরেন। এই সময় তার চোখ থেকে আনন্দের অশ্রু বেরিয়ে এসেছিল এবং তাকে আবেগপ্রবণ দেখাচ্ছিল। কিন্তু পান্ডিয়া তাকে সামলে নেন।

হার্দিক পান্ডিয়ার এই মরশুমটা বেশ চ্যালেঞ্জের ছিল। কারণ ২০২২ আইপিএল ছিল তার প্রত্যাবর্তনের মরশুম। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বোলিং না করায় অনেক সমালোচিত হন তিনি। তারপর থেকে তিনি একটি ম্যাচও খেলেননি এবং এই বছর আইপিএলে ফিরে আসার আগে তিনি নিজের ফিটনেস নিয়ে অনেক কাজ করেছেন। গুজরাট অধিনায়কও প্রাণবন্ত বোলিং করেছেন এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে তিনি ফাইনালে তিনটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়েছিলেন।

হার্দিকের সেই লড়াই কাছ থেকে দেখেছিলেন নাতাশা। তাই স্বামীর সেই সমস্ত সংগ্রামের সাক্ষী থেকে আজ স্বামীর সাফল্যে খুশি হয়ে পড়েন নাতাশা। সে কারণেই হার্দিক পান্ডিয়ারা চ্যাম্পিয়ন হওয়ার পরে আবেগপ্রবণ হয়ে পড়েন নাতাশা।

তাই হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাট টাইটানস আইপিএল শিরোপা জেতার পরে তার চোখে জল ছিল। অধিনায়ক এবং অলরাউন্ডার হিসেবে হার্দিকের জন্য এই মরশুমটা ভালোই গেছে। তিনি৪৮৭রান করেন এবংআটটিউইকেটও নিয়েছেন। তার স্ট্রাইকরেট ছিল ১৩১।

 

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.