বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দেশে ফেরার আগে বেন স্টোকসকে আবেগঘন ‘বিদায় সংবর্ধনা’ রাজস্থান রয়্যালসের
বেন স্টোকসের সঙ্গে রাজস্থান রয়্যালসের সতীর্থরা। ছবি- টুইটার (RR)
বেন স্টোকসের সঙ্গে রাজস্থান রয়্যালসের সতীর্থরা। ছবি- টুইটার (RR)

IPL 2021: দেশে ফেরার আগে বেন স্টোকসকে আবেগঘন ‘বিদায় সংবর্ধনা’ রাজস্থান রয়্যালসের

  • ভাঙা আঙুলে অস্ত্রোপচার করাতে দেশে ফিরলেন ব্রিটিশ অল-রাউন্ডার।

নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বেন স্টোকসকে বিদায় জানানোর ছবি পোস্ট করল রাজস্থান রয়্যালস। দলের পক্ষ থেকে স্টোকসের হাতে একটি জার্সি তুলে দেওয়া হয়। দলের সকল সতীর্থরা সেখানে উপস্থিত রয়েছেন। স্টোকস নিজে জার্সির দিকে তাকিয়ে আবেগের সমুদ্রে ডুব দিয়েছেন। ছবির ক্যাপশনে লেখা, ‘বিদায় বেন।’ 

ছবির পোস্টের নিচে দলের পক্ষ থেকে সরকারিভাবে জানানো হয়েছে, ‘স্ক্যান রিপোর্ট পাওয়ার পরে গতকাল রাতেই বাড়ি রওনা দিয়েছেন অল-রাউন্ডার। তাঁর আঙুলে অস্ত্রোপচার করা হবে।’ দলের পক্ষ থেকে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে লেখা হয়েছে চ্যাম্পিয়ন ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’ 

পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ ধরার সময় আঙুলে চোট পান স্টোকস। তত্ক্ষণাৎ তিনি মাঠ ছাড়েন। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামলেও ম্যাচের পরেই জানা যায় আঙুল ভেঙেছে তাঁর। পরে রাজস্থান ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, স্টোকসকে বাকি আইপিএল মরশুমে আর পাওয়া যাবে না। পুনরায় স্টোকসের আঙুলে এক্স-রে ও সিটি স্ক্যান করা হয়। তড়িঘড়ি তাঁর আঙুলে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়।

অন্ততপক্ষে ১২ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে স্টোকসকে। তিন মাস মাঠের বাইরে থাকার মানে হল, জুনে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ডের টেস্ট সিরিজে বাইশ গজে নামতে পারবেন না স্টোকস।

স্টোকসের এই ছবি ও বার্তা পোস্টের পরে আবেগে ভেসে যায় ক্রিকেট মহল। অনেকেই নিজেদের মত প্রকাশ করতে থাকেন। কেউ বলেন, ‘এটা কি বেন স্টোকসের ফেয়ারওয়েল ছিল।’ অনেকেই স্টোকসের দ্রুত আরোগ্য কামনা করে লেখেন, ‘আমরা তোমায় মিস করব চ্যাম্পিয়ন, তুমি দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ রাজস্থান রয়্যালসের টুইটারে বেন স্টোকসকে নিয়ে এভাবেই নিজেদের মনের কথা তুলে ধরেছেন ক্রিকেট ভক্তরা।

বন্ধ করুন