বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ধোনিতে মুগ্ধতার কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন ব্রিটিশ কিপার-ব্যাটসম্যান
মহেন্দ্র সিং ধোনি।
মহেন্দ্র সিং ধোনি।

ধোনিতে মুগ্ধতার কথা বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন ব্রিটিশ কিপার-ব্যাটসম্যান

  • চেন্নাইয়ের হয়ে দু'বছর (২০১৮, ২০১৯) আইপিএল খেলেছেন স্যাম বিলিংস। এই বছর অবশ্য দিল্লি ক্যাপিটালস তাঁকে নিয়েছে।

চেন্নাই সুপার কিংসের জার্সিতে মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে তিনি খেলেছিলেন। আর তার পর থেকেই ধোনির প্রতি একেবারে মুগ্ধ ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান স্যাম বিলিংস। যে মুগ্ধতা এখনও রয়ে গিয়েছে তাঁর।

চেন্নাইয়ের হয়ে দু'বছর (২০১৮, ২০১৯) আইপিএল খেলেছেন স্যাম বিলিংস। এই বছর অবশ্য দিল্লি ক্যাপিটালস তাঁকে নিয়েছে। তবে চেন্নাইয়ের হয়ে খেলার আগে স্যাম বিলিংস বুঝে পেতেন না, ভারতীয়রা ধোনিকে নিয়ে কেন এত মাতামাতি করেন! তবে তাঁকে কাছ থেকে দেখার পর স্যাম বিলিংস বুঝতে পারেন, চেন্নাই অধিনায়কের উপর তাঁর ভক্তদের মুগ্ধতার কারণ কী! কারণ তিনি নিজেও এখন ধোনিতে একেবারে আত্মহারা।

স্যাম বিলিংস একটি সাক্ষাৎকারে বলছিলেন, ‘এমএস ধোনির সঙ্গে খেলাটা আমার কাছে বড় প্রাপ্তি। চেন্নাইয়ে ও আমার অধিনায়ক ছিল। স্বভাবতই কাছে থেকে ওকে দেখার সুযোগ পেয়েছি। দিনের পর দিন নিজেকে হোটেলেই বন্দি করে রাখত ও। ম্যাচ বা ট্রেনিং ছাড়া কখনওই হোটেল থেকে বের হতো না। এটা অভাবনীয়। আর এই কারণেই বোধহয় মানুষ ওকে কার্যত পুজো করে।’

শুধু তাই নয়, ধোনি তাঁর খ্যাতি-জনপ্রিয়তা-সুনামে ভেসে না গিয়ে, যে ভাবে এর সঙ্গে নিজের জীবনটাকে সুন্দর করে সামলায়, সেটা দেখেও মুগ্ধ হয়েছেন স্যাম বিলিংস।

বন্ধ করুন