বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পরের বছর কিছু অলৌকিক ঘটনার অপেক্ষায় রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:আইপিএল)
টিম মুম্বই ইন্ডিয়ান্স (ছবি:আইপিএল)

পরের বছর কিছু অলৌকিক ঘটনার অপেক্ষায় রয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক

  • মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাও এই নিলেম নিয়ে চিন্তায় রয়েছেন। তিনি চাইছেন তাদের ফ্র্যাঞ্চাইজি যেন পরের মরশুমে একই দল ধরে রাখেন। তবে হিটম্যান জানেন এটা করতে গেলে বেশকিছু অসুবিধা হতে পারে। বা বলা যেতে পারে এটা এক কথায় অসম্ভব।

আসন্ন আইপিএল এর মেগা নিলামের দিকে তাকিয়ে রয়েছে গোটা ক্রিকেট বিশ্ব। ২০২২ আইপিএল-এ আটের জায়গায় ১০টি দলকে দেখা যাবে। ১৫তম আইপিএল-এ নতুন দুটো দলের অন্তর্ভুক্ত হতে চলেছে। সেই কারণেই নতুন ভাবে নিলামের আয়োজন করতে চলেছে বিসিসিআই। শোনা যাচ্ছে নতুন নিয়ম অনুযায়ী নিলামের আগে সবকটি দলকে নিজেদের ক্রিকেটারদের ছেড়ে দিতে হবে। তবে সূত্রের খবর মাত্র তিন জন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে বাকি আট ফ্র্যাঞ্চাইজি। ফলে সবকিট দল যে ভাবে ১৫ বছর ধরে নিজেদের দল তৈরি করেছিল সেটাকে ছেড়ে দিতে হবে। এরপরেই চিন্তা বেড়েছে আইপিএল-এর সবকটি ফ্র্যাঞ্চাইজি শিবিরে।

যদিও ২০২১ আইপিএল-এ সেভাবে সফল হতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স তবু দলের অধিনায়ক এই দল ধরে রাখতে চান। তবে অধিনায়ক রোহিত শর্মাও এই নিলেম নিয়ে চিন্তায় রয়েছেন। কারণ এই নিলামে সকল ক্রিকেটারকে ধরে রাখা যায়না। তবে তিনি চাইছেন তাদের ফ্র্যাঞ্চাইজি যেন পরের মরশুমে একই দল ধরে রাখেন। তবে হিটম্যান জানেন এটা করতে গেলে বেশকিছু অসুবিধা হতে পারে। বা বলা যেতে পারে এটা এক কথায় অসম্ভব। রোহিত শর্মা স্বীকার করেছেন যে শুধুমাত্র কোনও অলৌকিক ঘটনাই তাদের আবার এক ছাতার তলায় আনতে পারে। সামনের বছরগুলিতে একই খেলোয়াড়দের সঙ্গে খেলাটা কঠিন।

আইপিএল শেষ হয়ে যাওয়ার পরে একটি ভিডিয়ো পোস্ট করেছে টিম মুম্বই ইন্ডিয়ান্স। সেখানেই নিজের মনের কথা জানালেন মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেন, ‘কিছু অলৌকিক ঘটনা না ঘটলে আমাদের একই স্কোয়াড খেলা হবে না। পরের বছর সবাই একই গ্রুপের অংশ হিসেবে থাকাটা কঠিন হবে। তবে আশা করি যেন আমরা আবার একই দলের একসঙ্গে পরের কয়েকটা বছর যেন খেলতে পারি।’

বন্ধ করুন