বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘এই রানটা তাড়া করে আমাদের জেতা উচিত ছিল’, ম্যাচের পর হতাশা উগড়ে দিলেন সঞ্জু
দিল্লির বিরুদ্ধে সঞ্জু একাই লড়াই চালালেন।
দিল্লির বিরুদ্ধে সঞ্জু একাই লড়াই চালালেন।

‘এই রানটা তাড়া করে আমাদের জেতা উচিত ছিল’, ম্যাচের পর হতাশা উগড়ে দিলেন সঞ্জু

  • ১৫৪ রানে দিল্লির ইনিংস শেষ হয়ে যায়। ১৫৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে একেবারে খড়কুটোর মতোই গুটিয়ে যায় রাজস্থানের ব্যাটিং অর্ডার। ৫৩ বলে অপরাজিত ৭০ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন রাজস্থানের অধিনায়ক। কিন্তু বাকি ব্যাটসম্যানদের রান কুড়িই টপকাতে পারেনি।

শনিবার ব্যাট হাতে একাই লড়াই চালিয়ে গিয়েছেন সঞ্জু স্যামসন। কিন্তু শেষ রক্ষা করতে পারেননি। ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালসের কাছে ৩৩ রানে হেরে গিয়েছে রাজস্থান রয়্যালস। আর এই ম্যাচে হারের পর নিজের হতাশা গোপন করেননি রাজস্থানের অধিনায়ক।

১৫৪ রানে দিল্লির ইনিংস শেষ হয়ে যায়। ১৫৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে একেবারে খড়কুটোর মতোই গুটিয়ে যায় রাজস্থানের ব্যাটিং অর্ডার। ৫৩ বলে অপরাজিত ৭০ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন রাজস্থানের অধিনায়ক। কিন্তু বাকি ব্যাটসম্যানদের রান কুড়িই টপকাতে পারেনি। ১৯ করেছেন মহিপাল। বাকিদের কারও রান দুই অঙ্কের ঘরে পৌঁছায়নি। যার খেসারত ম্যাচ হেরে দিতে হয়েছে রাজস্থানকে। সঞ্জু মনে করেন, ১৫৫ রান তাড়া করে জেতার মতো ক্ষমতা রয়েছে রাজস্থানের। তবুও ম্যাচটা তাদের হারতে হয়েছে।

সঞ্জু বলেছেন, ‘আমাদের ব্যাটিং-এর যা মান, তাতে ১৫৫ তাড়া করে জেতা উচিত ছিল। এখানে আমাদের পরে ব্যাট করতে হয়েছে। কিন্তু আমরা অনেকগুলো উইকেট হারিয়ে বসি। এবং রান তাড়া করতে গিয়ে সেই গতিটা আমাদের ছিল না। পিচ কিন্তু খুব একটা স্লো ছিল না। আমরা যদি শুরুতে উইকেট না হারাতাম তবে রানটা তাড়া করতে সফল হতাম।’

এই ম্যাচে হারলেও পরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর বিষয়ে অবশ্য আশাবাদী সঞ্জু স্যামসন। তাদের এখনও প্লে অফে ওঠার সুযোগ রয়েছে। তিনি বলেছেন, ‘আমরা পরের ম্যাচে আরও শক্তিশালী ভাবেই ঘুরে দাঁড়াব। পরের ম্যাচের জন্য দলে পরিবর্তন নিয়ে ভাবনাচিন্তা করা যেতে পারে। কিন্তু এই নিয়ে এত তাড়াতাড়ি কিছু ভাবছি না। হারার ধাক্কাটা সবাই খেয়েছে। সেটা কাটিয়ে উঠে কাল (রবিবার) সকালে আমরা এই নিয়ে ভাবব।’

বন্ধ করুন