বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023-র মাঝেই বিপদে প্রাক্তন ক্রিকেটার, পুলিশের ওপর হামলার অভিযোগে অভিযুক্ত

IPL 2023-র মাঝেই বিপদে প্রাক্তন ক্রিকেটার, পুলিশের ওপর হামলার অভিযোগে অভিযুক্ত

মাইকেল স্লেটার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম আসরে এখন পর্যন্ত মোট পাঁচটি ম্যাচ খেলা হয়েছে। এরই মধ্যে ক্রিকেট বিশ্ব থেকে বেরিয়ে আসছে একটি বড় খবর। একজন অভিজ্ঞ খেলোয়াড়ের বিরুদ্ধে পুলিশকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম আসরে এখন পর্যন্ত মোট পাঁচটি ম্যাচ খেলা হয়েছে। এরই মধ্যে ক্রিকেট বিশ্ব থেকে বেরিয়ে আসছে একটি বড় খবর। একজন অভিজ্ঞ খেলোয়াড়ের বিরুদ্ধে পুলিশকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এর আগেও বহু বিতর্কে জড়িয়েছেন এই খেলোয়াড়। এর আগে এই খেলোয়াড়কে ২০২১ সালে গার্হস্থ্য সহিংসতার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। একই সময়ে, ২০২২ সালের এপ্রিলে, আরও একবার একই ধরণের ঘটনা সামনে এসেছিল। মনে করা হচ্ছে এখন আবারও সমস্যায় পড়েছেন সেই প্রাক্তন ক্রিকেটার। তিনি হলেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মাইকেল স্লেটার।

মাইকেল স্লেটারের বিরুদ্ধে কুইন্সল্যান্ডের সানশাইন কোস্টে সংঘর্ষের সময় পুলিশকে লাঞ্ছিত করার অভিযোগ আনা হয়েছে। সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদনে বলা হয়, পারিবারিক সহিংসতার ঘটনা এবং একটি চিকিৎসা সংক্রান্ত ঘটনার রিপোর্টের পর শুক্রবার মধ্যরাতের ঠিক আগে কুইন্সল্যান্ড পুলিশ নুসা হেডসে ডাকার পর ৫৩ বছর বয়সি মাইকেল স্লেটারকে গ্রেপ্তার করা হয়েছিল।

আরও পড়ুন… CSK vs LSG, TATA IPL 2023 Live: চেন্নাই তুলল ২১৭/৭ রান, লখনউ-এর লক্ষ্য ২১৮ রান

কুইন্সল্যান্ড পুলিশের একজন মুখপাত্রের মতে, মাইকেল স্লেটার পুলিশের আগমনে বাধা দিয়েছিলেন, তারপর একজন অফিসারকে লাঞ্ছিত করেছিলেন যে তাঁর হাত কাটা হয়েছিল। মাইকেল স্লেটারের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার একটি এবং পুলিশকে বাধা দেওয়ার দুটি অভিযোগ আনা হয়েছে। আগামী ২ মে তাঁকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। প্রাক্তন ব্যাটসম্যান মাইকেল স্লেটার অস্ট্রেলিয়ার হয়ে ৭৪টি টেস্ট খেলেছেন, ৫৩১২ রান করেছেন এবং ৪২টি ওয়ানডে খেলেছেন। ২০০৪ সালে ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর, তিনি চ্যানেল সেভেন এবং চ্যানেল নাইনের সঙ্গে ধারাভাষ্যও করেছেন।

আরও পড়ুন… IPL 2023: ১৪২৬ দিন পর চিপকে নামলেও ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ে চিন্তায় CSK, হয়তো দল বদলাবে না LSG

মাইকেল স্লেটারের টেস্ট অভিষেক হয় ৩ জুন, ১৯৯৩-এ ইংল্যান্ডের বিরুদ্ধে। মাইকেল স্লেটার প্রথম শ্রেণির ক্রিকেটে ১৪৯১২ রান করেছেন। এই সময়ে তাঁর ব্যাট থেকে এসেছে ৩৬টি সেঞ্চুরি। ক্যারিয়ারে মোট ৩৮টি সেঞ্চুরি করেছেন এই ওপেনার ব্যাটার। লিস্ট এ ক্রিকেটে ২টি সেঞ্চুরি করেছিলেন মাইকেল স্লেটার। আমরা আপনাকে বলি যে স্লেটার যখন ১২ বছর বয়সে, তার মা তাঁকে এবং পরিবারকে ছেড়ে চলে যান। তা সত্ত্বেও, স্লেটার নিজেকে সামলেছেন এবং অস্ট্রেলিয়ান দলেও জায়গা করে নিয়েছেন। লড়াই করে সমাজে নিজের একটা জায়গা তৈরি করেছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নীল সমুদ্রের সৌন্দর্য উপভোগ নয়, পাড়ে বসে প্লাস্টিক কুড়োতে ব্যস্ত মিমি! মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ এপ্রিলের রাশিফল 'সাদা খাতা দিয়ে চাকরি', ১৭ উপায়ে SSC-তে দুর্নীতি! সবটা বলল হাইকোর্ট, মাথা জ্বলবে মাঝ আকাশে সংঘর্ষ নৌসেনার ২ হেলিকপ্টারের, মর্মান্তিক দুর্ঘটনায় মালয়েশিয়ায় মৃত ১০ ‘আপনারা প্লিজ ভদ্র হবেন?’, জয়া বচ্চনের ঢঙে রেগে কাঁই শাহিদ, লাগালেন ধমক ‘অমরসঙ্গী’ না খুঁজে কী একলা থাকাই ভালো, কী বলছেন সোহিনী-বিক্রম এই প্রথমবার একসঙ্গে প্রসেনজিৎ-জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করছেন 'বস'? বুধবার থেকে আরও বাড়বে গরম, কলকাতার তাপমাত্রা ছাড়াবে ৪১ ডিগ্রির গণ্ডি

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.