বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > নাপিত নেই, অগত্যা KKR-এর সতীর্থদের চুল কেটে দিতেন নারিনই, দেখে নিন সেই ভিডিয়ো
কামিন্সের চুল কাটছেন নারিন।
কামিন্সের চুল কাটছেন নারিন।

নাপিত নেই, অগত্যা KKR-এর সতীর্থদের চুল কেটে দিতেন নারিনই, দেখে নিন সেই ভিডিয়ো

  • এই বছর করোনার জেরে প্লেয়ারদের জৈব সুরক্ষা বলয়ে থাকতে হয়েছিল বলেই সম্ভবত একে অপরের সঙ্গে খুব সুন্দর একটা বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল। একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করা। বাইরে বের হওয়ার অনুমতি ছিল না। তাই হোটেলের মধ্যেই একে অপরের সঙ্গে হাসি-মজা করে সম কাটাতেন প্লেয়াররা।

ভারতের করোনা আতঙ্ক কাটিয়ে অবশেষে দেশে ফিরে গিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। যেন স্বস্তি ফিরে পেয়েছেন তাঁরা। তবে আইপিএল খেলতে এসে ভারতে কাটানো নানা সুন্দর মুহূর্তই এখন সঙ্গী প্যাট কামিন্সদের। সে রকমই কিছু সুন্দর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন নাইট রাইডার্সের প্যাট কামিন্স।

এই বছর করোনার জেরে প্লেয়ারদের জৈব সুরক্ষা বলয়ে থাকতে হয়েছিল বলেই সম্ভবত একে অপরের সঙ্গে খুব সুন্দর একটা বন্ডিং তৈরি হয়ে গিয়েছিল। একে অপরকে বিভিন্ন কাজে সাহায্য করা। বাইরে বের হওয়ার অনুমতি ছিল না। তাই হোটেলের মধ্যেই একে অপরের সঙ্গে হাসি-মজা করা। টুকরো টুকরো স্মৃতিগুলি ফ্রেমবন্দি করে রেখেছিলেন কামিন্স। আর সেটাই তিনি শেয়ার করেছেন।

টুইটারে কামিন্স যে ভিডিয়োটি শেয়ার করেছেন, সেখানে দেখা গিয়েছে, কোয়ারেন্টাইন পর্ব কামিন্স কী ভাবে কাটিয়েছেন, কোয়ারেন্টাইনের পর কেকেআর প্লেয়ারদের সঙ্গে কতটা হইহই করেছেন। এমন কী সুনীল নারিন যে কত ভাল হেয়ার স্টাইলিস্ট, সেটাও এই ভিডিয়োতে ধরা পড়েছে। দেখা গিয়েছে, খুব যত্ন নিয়ে প্রফেশনাল হেয়ার স্টাইলিস্টদের মতোই কামিন্সের চুল কেটে দিচ্ছেন সুনীল নারিন।

করোনার জেরে আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছে বিসিসিআই। একে একে সব বিদেশি প্লেয়াররা দেশে ফিরে গেলেও সমস্যা হয়েছিল অস্ট্রেলিয়ানদের নিয়ে। অস্ট্রেলিয়ার সরকার ভারতের সঙ্গে বিমান চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করেছিল। সেই সঙ্গে কোনও ভাবেই তারা চাননি, আইপিএল ফেরৎ অস্ট্রেলিয়ানরা ভারত থেকে সরাসরি দেশে ফিরুক। যে কারণে আইপিএলের পর মলদ্বীপে অপেক্ষা করতে হয়েছিল ডেভিড ওয়ার্নার-প্যাট কামিন্সদের। সেখান থেকে সোমবারই তারা দেশে ফিরেছেন।

বন্ধ করুন