বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > PBKS vs RR: অসামান্য কট অ্যান্ড বোল্ড, প্রভসিমরনকে ফিরিয়ে জাত চেনালেন বোল্ট-ভিডিয়ো

PBKS vs RR: অসামান্য কট অ্যান্ড বোল্ড, প্রভসিমরনকে ফিরিয়ে জাত চেনালেন বোল্ট-ভিডিয়ো

ক্যাচ ধরার মুহূর্ত। ছবি- টুইটার

দুর্দান্ত ক্যাচ ধরলেন ট্রেন্ট বোল্ট। কন অ্যান্ড বোল্ড করে প্রভসিমরন সিংকে ফিরিয়ে দিলেন রাজস্থানের এই পেসার।

ধরমশালায় মুখোমুখি হয়েছে পঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস। গতবারের রানার্সরা এবারও প্লেঅফের টিকিট পাকা করে নিতে মরিয়া। যদিও টুর্নামেন্টের শুরু থেকেই প্রথম চারের মধ্যেই ছিল সঞ্জু স্যামসনের দল। কিন্তু টুর্নামেন্ট যত গড়িয়েছে সাপ লুডো খেলা জমে উঠেছে। অনেক দলই পরপর ম্যাচ হেরে নেমে গিয়েছে। আবার কেউ উপরের দিকে উঠে গিয়েছে। তেমনই রাজস্থানও পরপর কিছু ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে।

এদিন যদি পঞ্জাব কিংসের বিরুদ্ধে জিতে যায় রাজস্থান, সেক্ষেত্রে স্থান পরিবর্তন হতে পারে। তবে এদিন প্রথমে টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। ধাওয়ানদের প্রথমে ব্যাট করতে পাঠিয়ে পুরোপুরি ভাবে অ্যাডভান্টেজ তুলে নেয় রাজস্থান।

পঞ্জাবের হয়ে ওপেন করতে নামেন এবারের আইপিএলে দুর্দান্ত ফর্মে থাকা প্রভসিমরন সিং এবং শিখর ধাওয়ান। যদিও এই দুই ব্যাটারই ব্যর্থ হন বড় রান করতে। তবে এদিন প্রথম ঝটকা দেন ট্রেন্ট বোল্ট। রাজস্থানের হয়ে প্রথম ওভারেই বল করতে আসেন এই পেসার। প্রথম বলে ২ রান তুলে নেন প্রভসিমরন সিং। ঠিক পরের বলেই ড্রেসিংরুমে প্রভসিমরনকে ফিরিয়ে দেন বোল্ট।

প্রভসিমরন সিং কোনও ভাবেই বোল্টের বল বুঝতে পারেননি। যার ফলে ডিফেন্স করতে গিয়ে বোল্টের হাতেই ক্যাচ তুলে দেন পঞ্জাবের এই ব্যাটার। কোনও ভাবেই সেই ক্যাচ মিস করেননি বোল্ট। ঝাপিয়ে পড়ে দুর্দান্ত ক্যাচ নেন কিউই পেসার। যার ফলে প্রথম ওভারেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় পঞ্জাব। শুধু তাই নয়, বোল্টের ক্যাচ নেওয়ার এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এবারের আইপিএলে বেশ কিছু দুর্দান্ত ক্যাচ ধরতে দেখা গিয়েছে বিভিন্ন দলের ক্রিকেটারদের। পঞ্জাব কিংস বনাম রাজস্থান রয়্যালস ম্যাচেও সেই ঘটনা ঘটল। এবার এবার সেই তালিকায় অবশ্যই নাম লেখাবেন ট্রেন্ট বোল্ট। আইপিএসের সেরা ক্যাচগুলির মধ্যে অবশ্যই জায়গা করে নেমে বোল্টের এই ক্যাচ। তবে এদিন বোল্ট বিপক্ষ দলের ক্রিকেটারদের কার্যত ল্যাজে গোবরে করে দেন। বোল্টের দাপটে বেশ কিছুটা হলেও চাপে থাকে শিখর ধাওয়ানের দল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Texas Super Kings বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.