বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > প্লে-অফে ওঠার আশা শেষ, এরই মাঝে ছিটকে গেলেন মিলস, বদলে প্রোটিয়া তারকাকে নিল MI
ছিটকে গেলেন টাইমাল মিলস।

প্লে-অফে ওঠার আশা শেষ, এরই মাঝে ছিটকে গেলেন মিলস, বদলে প্রোটিয়া তারকাকে নিল MI

  • মিলসের জায়গায় ট্রিস্টান স্টাবসকে নেওয়ার যুক্তি অবশ্য খুঁজে পাচ্ছেন না অনেকেই। কারণ দক্ষিণ আফ্রিকার ২১ বছর বয়সী এই তরুণ আসলে উইকেটরক্ষক ব্যাটার। পেসারের পরিবর্তে কেন উইকেটকিপার ব্যাটারকে সই করানো হল, সেটাই বোধগম্য হচ্ছে না কারও।

চোট পেয়ে আইপিএলের গোটা মরশুম থেকে ছিটকে গিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের বাঁহাতি পেসার টাইমাল মিলস। তাঁর পরিবর্তে দক্ষিণ আফ্রিকার ট্রিস্টান স্টাবসকে দলে নিল মুম্বই। জানা গিয়েছে, মিলসের গোড়ালিতে গুরুতর চোট রয়েছে। আর সেই কারণেই গোটা টুর্নামেন্টেই আর খেলতে পারবেন না মিলস। বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, ২০ লাখে স্টাবসকে দলে নিয়েছে মুম্বই।

মিলসের জায়গায় ট্রিস্টান স্টাবসকে নেওয়ার যুক্তি অবশ্য খুঁজে পাচ্ছেন না অনেকেই। কারণ দক্ষিণ আফ্রিকার ২১ বছর বয়সী এই তরুণ আসলে উইকেটরক্ষক ব্যাটার। যদিও তিনি ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন এবং ১৫৭.১৪ স্ট্রাইক-রেটে তিনটি হাফ সেঞ্চুরি করে ৫০৬ রান করেছেন। তবে পেসারের পরিবর্তে কেন উইকেটকিপার ব্যাটারকে সই করানো হল, সেটাই বোধগম্য হচ্ছে না কারও।

আরও পড়ুন: প্রথম দল হিসাবে প্লে-অফের লড়াই থেকে ছিটকে গেল রেকর্ড চ্যাম্পিয়ন MI

মুম্বইয়ে জসপ্রীত বুমরাহকে সাহায্য করার মতো বোলারের অভাব রয়েছে। যার জেরে এই বছর আইপিএলে ডুবতে হচ্ছে মুম্বইকে। তা হলে কেন পেসারের পরিবর্তে দলে নেওয়া হল উইকেটকিপার ব্যাটারকে? তা হলে কি ইশান কিষাণের কপাল পুড়তে চলেছে? ১৫.২৫ কোটি দিয়ে ইশানকে এ বার নিলাম থেকে কিনেছিল মুম্বই। এই মরশুমের সবচেয়ে দামি প্লেয়ার ইশান। কিন্তু ১৫ কোটির প্লেয়ার ১৫ লাখেরও পারফরম্যান্স করেননি। স্বভাবতই তাঁর পরিবর্ত হিসেবেই কি নিয়ে আসা হচ্ছে প্রোটিয়া তারকাকে? প্রশ্নটা থেকেই যাচ্ছে।

বন্ধ করুন