বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শিবম মাভিকে ভুল করে শিবম দুবে বলে ট্রোলড হলেন প্রাক্তন নাইট!
শিবম মাভিকে ভুল করে শিবম দুবে বললেন মুরলী কার্তিক (ছবি:আইপিএল)
শিবম মাভিকে ভুল করে শিবম দুবে বললেন মুরলী কার্তিক (ছবি:আইপিএল)

শিবম মাভিকে ভুল করে শিবম দুবে বলে ট্রোলড হলেন প্রাক্তন নাইট!

  • ব্রডকাস্টারদের হয়ে মাভির সাক্ষাৎকার নিচ্ছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মুরলী কার্তিক। সাক্ষাৎকার শেষে শিবম মাভিকে তিনি শিবম দুবে বলে সম্বোধন করে বসেন। সোশ্যাল মিডিয়াতে এই ঘটনায় ওঠে হাসির রোল। রীতিমতো ট্রোলের শিকার হতে হয় কার্তিককে।

শুভব্রত মুখার্জি: কলকাতা নাইট রাইডার্স বনাম রাজস্থান রয়্যালস ম্যাচে কেকেআর ৮৬ রানের এক বিরাট জয় তুলে নেওয়ার পর ম্যাচ শেষে নিয়ম মাফিক ইন্টারভিউ দিতে আসেন নবীন পেসার শিবম মাভি। ব্রডকাস্টারদের হয়ে মাভির সাক্ষাৎকার নিচ্ছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মুরলী কার্তিক। সাক্ষাৎকার শেষে শিবম মাভিকে তিনি শিবম দুবে বলে সম্বোধন করে বসেন। সোশ্যাল মিডিয়াতে এই ঘটনায় ওঠে হাসির রোল। রীতিমতো ট্রোলের শিকার হতে হয় কার্তিককে।

প্রসঙ্গত বৃহস্পতিবার রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে এক দুর্দান্ত স্পেল করেন মাভি। তিনি ৪ ওভারে ২১ রান দিয়ে ৪ টি উইকেট তুলে নেন। তার এই পারফরম্যান্সে ভর করেই তাকে ম্যান অফ দ্য ম্যাচ ঘোষণা করা হয়। পোস্ট ম্যাচ পুরস্কার বিতরণীর সময়ে উপস্থাপক মুরলী কার্তিক কয়েক মিনিটের জন্য তার একটি সাক্ষাৎকার নেন। প্রথম প্রথম কার্তিক স্ক্রিপ্ট দেখে দেখেই মাভিকে শিবম বলে উল্লেখ করতে থাকেন। সাক্ষাৎকার শেষে কার্তিক বলেন বসেন 'শিবম দুবে আজকের ম্যাচের ম্যান অফ দ্য ম্যাচ। আর এর সাথেই শেষ হল আমাদের আজকের ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।'

ম্যাচ শেষে কার্তিক তার করা এই অনিচ্ছাকৃত ভুল ঠিক করারও চেষ্টা করেননি। এই ঘটনায় একদিকে যেমন সোশ্যাল মিডিয়াতে উঠেছে হাসির রোল তেমন অন্যদিকে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে কার্তিককে।

বন্ধ করুন