বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আইপিএল-এ শাকিব-মুস্তাফিজুরের সাক্ষাৎ, ফ্রেম বন্দি করে পোস্ট করলেন কে?
আইপিএল-এ শাকিব-মুস্তাফিজুর (ছবি:টুইটার)
আইপিএল-এ শাকিব-মুস্তাফিজুর (ছবি:টুইটার)

আইপিএল-এ শাকিব-মুস্তাফিজুরের সাক্ষাৎ, ফ্রেম বন্দি করে পোস্ট করলেন কে?

  • রাজস্থান রয়্যালস আর কলকাতা নাইট রাইডার্স ম্যাচের ফাঁকেই একে অপরের কাঁধে হাত দিয়ে ছবি তুললেন শাকিব ও মুস্তাফিজুর। সেই নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেন মুস্তাফিজুর।    

আইপিএলের এক ফ্রেমে বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার শাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। ১৪তম আইপিএল-এ বিদেশিদের লম্বা তালিকার মধ্যে রয়েছেন এই দুই বাংলাদেশি। তাঁদের একজন শাকিব আল হাসান খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, অন্যজন মুস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। এবার তাঁদের ধরা গেল এক ফ্রেমে। রাজস্থান রয়্যালস আর কলকাতা নাইট রাইডার্স ম্যাচের ফাঁকেই একে অপরের কাঁধে হাত দিয়ে ছবি তুললেন শাকিব ও মুস্তাফিজুর। সেই নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেন মুস্তাফিজুর।    

চলতি আইপিএলে এখনও পর্যন্ত সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি শাকিব।  ব্যাট এবং বল হাতে এখনও পর্যন্ত খারাপ পারফরম্যান্স করে আপাতত দলে ফের সুযোগ পাওয়ার অপক্ষায় রয়েচেন তিনি। কেকেআর টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে নারিনের পরিবর্তে পর পর তিন ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন শাকিব। কিন্তু ব্যর্থ হন তিনি। ফলে দলের প্রথম একাদশের বাইরে ছিটকে যান তিনি। রাজস্থান রয়্যালস ম্যাচে মাঠে থাকলেও দলের প্রথম একাদশে থাকতে পারেননি। 

অন্যদিকে এবারের আইপিএল-এ নিজের ধারাবাহিকতা ধরে রেখেছেন মুস্তাফিজুর রহমান। এবারের আইপিএলে অন্যতম সেরা ও পচ্ছন্দের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান। সারা বিশ্বের কাছে তিনি 'কাটার মাস্টার' নামেই খ্যাত। এর আগেও তিনি বেশ কয়েকবার আইপিএলে খেলেছেন। আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি দল সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে তাঁর পারফরম্যান্স ছিল নজরকাড়া। সম্প্রতি তিনি বাংলাদেশের হয়ে নিউজিল্যান্ডের সফরেও গিয়েছিলেন। সেখানে গোটা দলের মতো বল হাতে তাঁর পারফরম্যান্সও ছিল বেশ নজর কাড়া। আইপিএলের এবারের আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সুযোগ পান তিনি। আর সুযোগের সঠিক ব্যবহার করে নিজেকে মেলে ধরেছেন মুস্তাফিজুর।  

 ব্যাট এবং বল হাতে খারাপ পারফরম্যান্সের পরও শাকিব আল হাসান যখন দল থেকে ছিটকে যাচ্ছেন তখন নিজের পারফরমেন্সের ক্ষমতায় দলে জায়গা পাকা করছেন মুস্তাফিজুর। রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে শাকিব মাঠে খেলতে না নামলেও, বাংলাদেশ দলের দুই ক্রিকেটারের সাক্ষাতে সেদিন মুম্বইয়ে ওয়াংখাড়েতে কিছুক্ষণের জন্য হলেও ভেসে উঠেছিল বাংলা ভাষার শব্দ।

বন্ধ করুন