বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > হার্দিককে আউট করে কার কাছে ক্ষমা চাইছেন উমরান? ভাইরাল ছবি ঘিরে ভক্তদের প্রশ্ন
হার্দিক পান্ডিয়া ও উমরান মালিক (ছবি:টুইটার)
হার্দিক পান্ডিয়া ও উমরান মালিক (ছবি:টুইটার)

হার্দিককে আউট করে কার কাছে ক্ষমা চাইছেন উমরান? ভাইরাল ছবি ঘিরে ভক্তদের প্রশ্ন

  • এই ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘সরি সিনিয়র!’ এই ছবিটি হালকাভাবে শেয়ার করা হয়েছে এবং তাতে মন্তব্যও করা হয়েছে মজার ছলে। এই ছবিতে রশিদ খানকেও দেখা যাচ্ছে। এই ছবিতে একজন ভক্ত লিখেছেন যে হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের কাছে ক্ষমা চাইছেন উমরান মালিক।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ প্রথমবার হেরে যাওয়া দলের একজন খেলোয়াড়কে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়েছে। গুজরাট টাইটানসের পাঁচ খেলোয়াড়কে প্যাভিলিয়নে পাঠানো সানরাইজার্স হায়দরাবাদের উমরান মালিককে ম্যাচের সেরা নির্বাচিত করা হয়েছিল। গুজরাট টাইটানস এই ম্যাচে শেষ বলে ম্যাচ জিতেছে। ম্যাচের পরে, একটি ছবি খবরের শিরনামে উঠে এসেচে। যেখানে দেখা যাচ্চে গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া ধরে রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের বোলার উমরান মালিককে। সেই ছবিতে দেখা যাচ্ছে এই তরুণ ফাস্ট বোলার গ্যালারির দিকে তাকিয়ে কাউকে যেন নমস্কার করছেন। উইজডেন ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার পেজ থেকে এই ছবিটি শেয়ার করা হয়েছে।

এই ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে,‘সরি সিনিয়র!’ এই ছবিটি হালকাভাবে শেয়ার করা হয়েছে এবং তাতে মন্তব্যওকরা হয়েছে মজার ছলে। এই ছবিতে রশিদ খানকেও দেখা যাচ্ছে। এই ছবিতে একজন ভক্ত লিখেছেন যে হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের কাছে ক্ষমা চাইছেন উমরান মালিক! কারণ হার্দিকের স্ত্রী সেই সময়ে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন।

এই ম্যাচে শুভমন গিল, হার্দিক পান্ডিয়া, ঋদ্ধিমান সাহা, ডেভিড মিলার ও অভিনব মনোহরকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন উমরান। এর মধ্যে হার্দিকই একমাত্র ব্যাটসম্যানযিনি ক্যাচ আউট হয়েছিলেন। বাকি চারজন ক্লিন বোল্ড হন। এরআগেও মাঠের মধ্যে উমরান ও হার্দিকের লড়াই দেখা গিয়েছিল। উমরানের করা বাউন্সার বারবার আঘাত করেছিল হার্দিককে। তবে এদিন উমরান এবং হার্দিকের এই ছবিটি সকলের মন জয় করেছে। আইপিএলেপ্রায় প্রতিটি ম্যাচের পরে এমন দৃশ্য দেখা যায়।যখন উভয় দলের খেলোয়াড়দের মাঠের প্রতিদ্বন্দ্বিতা ভুলে গিয়ে হাসতে থাকেন।

বন্ধ করুন