বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: কোহলি-কোহলি বলে ক্ষেপাচ্ছিলেন দর্শকরা, গম্ভীরের উল্টো পথে হেঁটে নবীন কী করলেন দেখুন, সামনে এল অদেখা ভিডিয়ো

IPL 2023: কোহলি-কোহলি বলে ক্ষেপাচ্ছিলেন দর্শকরা, গম্ভীরের উল্টো পথে হেঁটে নবীন কী করলেন দেখুন, সামনে এল অদেখা ভিডিয়ো

নবীন উল হক। ছবি- টুইটার।

কোহলির সঙ্গে গম্ভীরদের ঝামেলার পর থেকে যেখানেই খেলতে নামছে লখনউ সুপার জায়ান্টস, দর্শকদের বিদ্রুপের মুখে পড়তে হচ্ছে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের।

প্রতিপক্ষ যারাই হোক না কেন, লখনউ সুপার জায়ান্টসকে তাড়া করে বেড়াচ্ছেন বিরাট কোহলি। নিজেদের মাঠেও লখনউয়ের ক্রিকেটারদের বিদ্রুপের শিকার হতে হচ্ছে কোহলির অনুরাগীদের কাছে। কারণটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না।

লখনউয়ে আরসিবি বনাম সুপার জায়ান্টস ম্যাচের পরে নবীন উল হক, গৌতম গম্ভীর, অমিত মিশ্রদের সঙ্গে বিরাট কোহলির ঝামেলার ঘটনা বেশ কিছুদিন পুরনো হয়ে গেলেও তার রেশ এখনও তাজা। পরবর্তী সময়ে লখনউ নিজেদের মাঠে সিএসকের মুখোমুখি হলে গৌতম গম্ভীরকে ‘কোহলি-কোহলি’ চিৎকারে বিদ্রুপ করতে দেখা যায় দর্শকদের।

লখনউ হায়দরাবাদে খেলতে গেলে সেখানেও গম্ভীরকে দেখেই দর্শকরা 'কোহলি-কোহলি' বলে চিৎকার শুরু করেন। গম্ভীর দু-একটি ক্ষেত্রে প্রতিক্রিয়াও দেখান। চেন্নাই ম্যাচে দর্শদের দিকে কটমট চোখে তাকিয়ে বিষ উগরে দেন গৌতম। এবার সেই একানা স্টেডিয়ামেই দেখা গেল ভিন্ন ছবি।

কোহলির সঙ্গে ঝামেলার পর থেকে লখনউয়ের আফগান পেসার নবীন উল হককে বল হাতে নিতে দেখা যায়নি। শেষমেশ মুম্বইয়ের বিরুদ্ধে নিজেদের শেষ হোম ম্যাচে লখনউয়ের হয়ে বোলিং করতে দেখা যায় তাঁকে। নবীন যখনই রানআপে বোলিংয়ের জন্য দৌড় শুরু করেন, দর্শকদের 'কোহলি-কোহলি' চিৎকার ততই মাত্রা ছাড়ায়।

আরও পড়ুন:- ‘৮ কোটি তো দূরের কথা, ১ টাকাও দেওয়া উচিত নয়’, মাঝপথেই IPL ছাড়ায় জোফ্রা আর্চারের উপর ক্ষেপে লাল গাভাসকর

দিন কয়েক পরে তেমনই একটি অদেখা ভিডিয়ো ফুটেজ সামনে আসে সোশ্যাল মিডিয়ায়, যেখানে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় নবীন উল হককে দর্শকদের ‘কোহলি-কোহলি’ বলে উত্যক্ত করতে দেখা যায়। এমন ক্ষেত্রে নবীনের বিরক্তি প্রকাশ করাই স্বাভাবিক ছিল। তবে সেপথে হাঁটেননি আফগান তারকা। বরং তিনি হাতের ইশারায় দর্শকদের আরও জোরে চিৎকার করতে বলেন।

আরও পড়ুন:- IPL-এর তাণ্ডবের পরে ডু'প্লেসিকে বিশ্বকাপের দলে না নিলে দক্ষিণ আফ্রিকা মহা ভুল করবে, দাবি RCB সতীর্থের

চলতি আইপিএলে রশিদ খান ও নূর আহমেদের সঙ্গে বল হাতে নজর কেড়েছেন আফগানিস্তানের তরুণ পেসার নবীন উল হকও। লখনউ সুপার জায়ান্টসের হয়ে ৫টি ম্যাচে বল করে সাকুল্যে ৭টি উইকেট নিয়েছেন তিনি। ওভার প্রতি ৬.৭৫ রান খরচ করেছেন নবীন।

লখনউ সুপার জায়ান্টস ১৩টি লিগ ম্যাচের মধ্যে ৭টি ম্যাচে জয় তুলে নিয়েছে। তাদের ১টি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যায়। ১৫ পয়েন্ট নিয়ে সুপার জায়ান্টস আপাতত প্লে-অফের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়ে হচ্ছিল না এলাকার ছেলেদের! ঘটকালির পথ সুগম করলেন বিধায়ক, ২ কোটি দিলেন 'দিদি' বল হাতে ৫ উইকেট, ব্যাট হাতে হাফ-সেঞ্চুরি, রঞ্জি কোয়ার্টারে জ্বলে উঠলেন সাই কিশোর আইপ্যাক কর্মী সেজে 'পকেট টাকা' হল হুমায়ুন কবীরের, মন্ত্রী করতে নেওয়া হল ঘুষ! চা পান করতে পছন্দ করেন, কিন্তু এই ‘চা’ শব্দের অর্থ জানেন কি ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল পরপর সিনেমায় ব্যর্থতা! ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা নিয়ে মুখ খুললেন আমির IPL-এর ব্যাটিং কোচ ঝড় তুললেন PSL-এ, পোলার্ড একাই ধ্বংস করলেন আফ্রিদির লাহোরকে সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.