বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ছেলের আব্দারে ক্রিকেট ফেলে রান্নাঘরে দৌড়লেন বাবা, দেখুন মজার সেই ভিডিয়ো
রবিন উত্থাপ্পা এবং এবং তাঁর ছেলে নিয়েেল।
রবিন উত্থাপ্পা এবং এবং তাঁর ছেলে নিয়েেল।

ছেলের আব্দারে ক্রিকেট ফেলে রান্নাঘরে দৌড়লেন বাবা, দেখুন মজার সেই ভিডিয়ো

  • ২৫ এপ্রিল মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলির লড়াই। ওই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে লিগ তালিকার শীর্ষস্থানের দখল নিতে চায় চেন্নাই।

ছোট্ট ছেলেটি তোড়জোড় করছে কুকিজ বানানোর জন্য। সঙ্গে নিয়েছেন বাবাকে। তারকা ক্রিকেটার বাবাও ব্যাট, প্যাড দূরে সরিয়ে পরে নিয়েছেন অ্যাপ্রন। আর মাথায় শেফের টুপি। বাবা-ছেলে মিলে লেগে পড়লেন কুকিজ তৈরি করতে।

চেন্নাই সুপার কিংস একটি ভিডিয়ো শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে, রবিন উত্থাপ্পা এবং তাঁর ছেলে নিয়েল নোলান উত্থাপ্পা একেবারে অন্য মেজাজে রান্নাঘরে ঢুকে কুকিজ বানাচ্ছেন। ছোট্ট নিয়েল অ্যাপ্রন, শেফের টুপি পরে এক্কেবারে পাকা রাঁধুনি হয়ে উঠেছে। বাবার সঙ্গে হাত লাগিয়েছেন কুকিজ বানাতে। সঙ্গে ছিলেন উত্থাপ্পার স্ত্রীও। নিজের হাতেই অসাধারণ কুকিজ বানিয়ে ফেলেন উত্থাপ্পা। তার পরে চেন্নাই সুপার কিংস টিমের সকলে খাওয়ান। প্রত্যেকেই সেই কুকিজ খেয়ে উৎফুল্ল। ভিডিয়োটি পোস্ট করে চেন্নাই কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছে, ‘কুকি ছুটি! শেফ রবিনের সঙ্গে লিটল মাস্টার এটা বেক করেছে।’

এই ভিডিয়োটি পোস্ট করতেই রীতিমতো ভাইরাল। রবীন উত্থাপ্পা কবে দলে ফিরবেন তার আশায় বসে রয়েছেন চেন্নাই সুপার কিংস সমর্থকেরা। এই মুহূর্তে আইপিএল লিগ তালিকার  ৪ ম্যাচ খেলে তিনটেতে জিতে ৬ পয়েন্ট নিয়ে দু'নম্বরে রয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। ২৫ এপ্রিল মহেন্দ্র সিং ধোনি বনাম বিরাট কোহলির লড়াই। ওই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে লিগ তালিকার শীর্ষস্থানের দখল নিতে চায় চেন্নাই।

বন্ধ করুন