বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হারের মধ্যেই চোরের উপদ্রব! ওয়ার্নারদের কিটব্যাগ থেকে খোয়া গেল লক্ষাধিক টাকার সামগ্রী

হারের মধ্যেই চোরের উপদ্রব! ওয়ার্নারদের কিটব্যাগ থেকে খোয়া গেল লক্ষাধিক টাকার সামগ্রী

টিম দিল্লি ক্যাপিটলস (ছবি-PTI)

দলের খেলোয়াড়দের জিনিসপত্র নাকি চুরি হয়ে গিয়েছে। দিল্লির খেলোয়াড়দের কিট ব্যাগ থেকে ১৬টি ব্যাট, প্যাড, উরুর প্যাড, জুতো এবং গ্লাভস পাওয়া যাচ্ছে না। দিল্লি ক্যাপিটলস দল শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের জন্য রওনা হয়েছিল এবং মঙ্গলবার দিল্লি ফিরেছিল।

টানা পরাজয়ে বিপর্যস্ত টিম দিল্লি ক্যাপিটালস। এমনিতেই সমস্যায় রয়েছে ডেভিড ওয়ার্নারের দল তার মাঝেই আবারও বড় বিপত্তি দেখা দিয়েছে টিমে। আইপিএল ২০২৩-এ, সবচেয়ে খারাপ অবস্থায় চলমান দিল্লি ক্যাপিটালস সম্পর্কিত একটি চমকপ্রদ খবর সামনে এসেছে। এমনকি দিল্লি ক্যাপিটালস দলের ব্যাটসম্যানদের ব্যাট, প্যাড, গ্লাভস ও জুতোও চুরি হয়ে গেছে। এ বিষয়ে অভিযোগ দায়ের করা হলেও সবচেয়ে চমকপ্রদ বিষয় হলো বিদেশি খেলোয়াড়দের ব্যাটও চুরি হয়েছে, যার প্রতিটির দাম এক লক্ষ টাকা পর্যন্ত। দিল্লি ক্যাপিটালসের প্রায় অর্ধ ডজন ব্যাটসম্যানের ১৬টি ব্যাট চুরি হয়েছে।

আরও পড়ুন… সচিনের চোখে জল! বিশপ-শাস্ত্রী জানালেন MI-এর হয়ে অর্জুনের অভিষেকের নেপথ্যের কাহিনি

সূত্রের খবর, দলের খেলোয়াড়দের জিনিসপত্র নাকি চুরি হয়ে গিয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, দিল্লির খেলোয়াড়দের কিট ব্যাগ থেকে ১৬টি ব্যাট, প্যাড, উরুর প্যাড, জুতো এবং গ্লাভস পাওয়া যাচ্ছে না। দিল্লি ক্যাপিটলস দল শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচের জন্য রওনা হয়েছিল এবং মঙ্গলবার দিল্লি ফিরেছিল। দলকে তার পরের ম্যাচ খেলতে হবে মোহালিতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে। 

আরও পড়ুন… SRH-কে হারাতেই KKR ও RCB কে পিছনে ফেলল MI, কমলা ও বেগুনি টুপির দৌড়ের কী অবস্থা

খবরে বলা হয়েছে, যেসব খেলোয়াড়ের ব্যাট চুরি হয়েছে তাদের মধ্যে দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের তিনটি, মিচেল মার্শের দুটি এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান ফিল সল্টের তিনটি এবং তরুণ খেলোয়াড় যশ ধুলের পাঁচটি ব্যাট রয়েছে। মার্শ ও ওয়ার্নারের ব্যাটের দাম এক লাখ টাকা। এ ছাড়া কয়েকজন খেলোয়াড়ের ব্যাগ থেকে জুতো, গ্লাভস ও ক্রিকেটের আরও কিছু জিনিসপত্র চুরি গিয়েছে। কিট ব্যাগগুলি খেলোয়াড়দের ঘরে পৌঁছলে তারা দেখতে পায় যে তাতে কিছু জিনিস নেই। তাঁরা সকলেই ফ্র্যাঞ্চাইজিকে বিষয়টি জানিয়েছেন। দিল্লি ক্যাপিটালস এই চুরির বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। মঙ্গলবার অনুশীলনে কোনও রকমে অংশ নেন দলের খেলোয়াড়রা।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

দিল্লি ক্যাপিটালসের একটি সূত্র জানিয়েছে, ‘চুরির কথা জানার পর সকলেই অবাক হয়ে গেছে। এই প্রথমবার এমনটা ঘটেছে। আমরা লজিস্টিক বিভাগ এবং পরে পুলিশকে বিষয়টি জানিয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।’ প্রতিটি আইপিএল দল একটি লজিস্টিক সংস্থাকে নিয়োগ দেয় যার কাজ খেলোয়াড়দের লাগেজ সঠিক জায়গায় পৌঁছে দেওয়া। ম্যাচ শেষ হওয়ার পর প্রত্যেক খেলোয়াড় ঘরের বাইরে জিনিসপত্র রাখে। এখান থেকে এসব মালামাল ট্রানজিটে নেওয়া হয় এবং সেখান থেকে পরের স্থানে নিয়ে যাওয়া হয়। খেলোয়াড়রা তাদের ঘরের বাইরে এই কিট ব্যাগগুলি পান। তবে ট্রানজিট থেকেই খেলোয়াড়দের জিনিসপত্র চুরির ঘটনা এই প্রথম।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.