বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: মাত্র ৯ বলে ২০ রান! মাহির চার ছক্কার ঝড় দেখে খুশি ধোনির ভক্তেরা

ভিডিয়ো: মাত্র ৯ বলে ২০ রান! মাহির চার ছক্কার ঝড় দেখে খুশি ধোনির ভক্তেরা

চার-ছক্কার ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি, উপভোগ করছেন স্ত্রী ও মেয়ে (ছবি-টুইটার)

চেন্নাইয়ের হয়ে মহেন্দ্র সিং ধোনি ৯ বলে ২০ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন। শিবম দুবে ২৫ এবং রুতুরাজ গায়কোয়াড় ২৪ রান করেন। একটা সময় মনে হচ্ছিল চেন্নাই এই ম্যাচেও দেড়শো রানের স্কোর ছুঁতে পারবে না হয়তো।

আইপিএল ২০২৩-এর ৫৫তম ম্যাচে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের বোলাররা চেন্নাই সুপার কিংসকে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৬৭ রানে সীমাবদ্ধ করে ছিল। এদিনে ম্যাচে মিচেল মার্শ তিন ওভারে ১৮ রান দিয়ে তিনটি উইকেট নেন এবং অক্ষর প্যাটেল নিয়েছিলেন দুটি উইকেট। চেন্নাইয়ের হয়ে মহেন্দ্র সিং ধোনি ৯ বলে ২০ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন। শিবম দুবে ২৫ এবং রুতুরাজ গায়কোয়াড় ২৪ রান করেন। একটা সময় মনে হচ্ছিল চেন্নাই এই ম্যাচেও দেড়শো রানের স্কোর ছুঁতে পারবে না হয়তো।

আরও পড়ুন… ভিডিয়ো: দাঁড়িয়ে সচিন জানালেন কুর্নিশ, কাছে এসে পিঠ চাপড়ে দিলেন কোহলি- সূর্যকে অভিনন্দন

কিন্তু ধোনি আসার সঙ্গে সঙ্গে ম্যাচের ছবিটা বদলে যায়। ৪১ বছর বয়সি মাহি মাত্র নয় বলে ২০ রান করেন, যার মধ্যে দুটি চার ও একটি ছক্কা ছিল। এদিনের ম্যাচে ২২২.২২ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছিলেন। মাহির এই রানের গতি দেখে তাঁর পরিবারের সদস্যেরাও বেশ খুশি ছিলেন। ধোনি যখন চার, ছক্কা মারছিলেন তখন দর্শক আসনে বসে সাক্ষী ধোনি ও জিভা দারুণ উপভোগ করেছিলেন।

আরও পড়ুন… শেষ বলে রিঙ্কুর চারে জিতেছিল KKR, PBKS -কে জেতাতে না পেরে কেঁদেই ফেলেছিলেন আর্শদীপ সিং

৪১ বছরেও যে ধোনির ধার কোনও অংশে কমে যায়নি সেটাই এদিন প্রমাণিত হল। আসলে মাহি অনেকটা নীচে নেমে ব্যাট করেন তাই সব ম্যাচে মাহির ব্যাটিং দেখা যায় না। কিন্তু এদিনের ছবিটা ছিল আলাদা। ১১.১ ওভারে ৭৭ রানে চার উইকেট হারিয়েছিল চেন্নাই সুপার কিংস। ১৬.২ ওভারে CSK এর রান যখন ১২৬ রান ছিল তখন ১৭ বলে ২৩ রান করে অম্বাতি রাইডু আউট হয়ে যান। এর পরে ব্যাট হাতে মাঠে নামেন মহেন্দ্র সিং ধোনি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

মাঠে নামার সঙ্গে সঙ্গেই চিন্নাস্বামী স্টেডিয়াম মাহির নামে গর্জে ওঠে। সেটা যে কেন হয়েছিল সেটাই প্রমাণ করেন ধোনি। মাত্র ৮ বলেই ২০ রান করেন তিনি। ধোনির খেলা ৯ নম্বর বলটি করেছিলেন মিচেল মার্শ। মার্শের সেই বলে বড় হিট মারতে গিয়ে ডেভিড ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে বসেন মাহি। তবে ততক্ষণে দলের স্কোরকে আলাদা গতি দিয়ে দিয়েছিলেন মাহি। এর ফলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৭ রান তোলে চেন্নাই।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কাজে বাড়বে ফোকাস, ব্যবসায় মুনাফা, টাকা হবে বেশি সঞ্চয়! বুধের কৃপায় লাকি ৫ রাশি মালদায় নাবালিকাকে ধর্ষণ, কাঠগড়ায় TMC কর্মী, আশঙ্কাজনক নির্যাতিতা সিগন্যাল ফেলের কথা জানানোই হয়নি NFR-কে, কাঞ্চনজঙ্ঘাকাণ্ডে সামনে নয়া তথ্য জসপ্রীত বুমরাহকে কোনও কথা বলা হয় না, দলের ভেতরের কথা ফাঁস করলেন অক্ষর প্যাটেল সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের রাজ্যের মুখ্যসচিবের প্রশংসায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! দিলেন 'পরামর্শ' শাকিবের ‘দুষ্টু কোকিল’ মিমিকে পোশাক নিয়ে তুমুল ট্রোল! ভারতে কবে মুক্তি তুফানের? ভুয়ো পুলিশ-CBI অফিসার সেজে প্রতারণা কলকাতার মহিলার সঙ্গে, খোয়া গেল মোটা অঙ্ক সোশ্যাল মাধ্যমে কুরুচিকর মন্তব্য, জেলারই TMC নেতার বিরুদ্ধে থানায় হুমায়ূন কবীর বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো

T20 WC 2024

সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.