বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: মাত্র ৯ বলে ২০ রান! মাহির চার ছক্কার ঝড় দেখে খুশি ধোনির ভক্তেরা

ভিডিয়ো: মাত্র ৯ বলে ২০ রান! মাহির চার ছক্কার ঝড় দেখে খুশি ধোনির ভক্তেরা

চার-ছক্কার ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি, উপভোগ করছেন স্ত্রী ও মেয়ে (ছবি-টুইটার)

চেন্নাইয়ের হয়ে মহেন্দ্র সিং ধোনি ৯ বলে ২০ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন। শিবম দুবে ২৫ এবং রুতুরাজ গায়কোয়াড় ২৪ রান করেন। একটা সময় মনে হচ্ছিল চেন্নাই এই ম্যাচেও দেড়শো রানের স্কোর ছুঁতে পারবে না হয়তো।

আইপিএল ২০২৩-এর ৫৫তম ম্যাচে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের বোলাররা চেন্নাই সুপার কিংসকে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৬৭ রানে সীমাবদ্ধ করে ছিল। এদিনে ম্যাচে মিচেল মার্শ তিন ওভারে ১৮ রান দিয়ে তিনটি উইকেট নেন এবং অক্ষর প্যাটেল নিয়েছিলেন দুটি উইকেট। চেন্নাইয়ের হয়ে মহেন্দ্র সিং ধোনি ৯ বলে ২০ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন। শিবম দুবে ২৫ এবং রুতুরাজ গায়কোয়াড় ২৪ রান করেন। একটা সময় মনে হচ্ছিল চেন্নাই এই ম্যাচেও দেড়শো রানের স্কোর ছুঁতে পারবে না হয়তো।

আরও পড়ুন… ভিডিয়ো: দাঁড়িয়ে সচিন জানালেন কুর্নিশ, কাছে এসে পিঠ চাপড়ে দিলেন কোহলি- সূর্যকে অভিনন্দন

কিন্তু ধোনি আসার সঙ্গে সঙ্গে ম্যাচের ছবিটা বদলে যায়। ৪১ বছর বয়সি মাহি মাত্র নয় বলে ২০ রান করেন, যার মধ্যে দুটি চার ও একটি ছক্কা ছিল। এদিনের ম্যাচে ২২২.২২ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছিলেন। মাহির এই রানের গতি দেখে তাঁর পরিবারের সদস্যেরাও বেশ খুশি ছিলেন। ধোনি যখন চার, ছক্কা মারছিলেন তখন দর্শক আসনে বসে সাক্ষী ধোনি ও জিভা দারুণ উপভোগ করেছিলেন।

আরও পড়ুন… শেষ বলে রিঙ্কুর চারে জিতেছিল KKR, PBKS -কে জেতাতে না পেরে কেঁদেই ফেলেছিলেন আর্শদীপ সিং

৪১ বছরেও যে ধোনির ধার কোনও অংশে কমে যায়নি সেটাই এদিন প্রমাণিত হল। আসলে মাহি অনেকটা নীচে নেমে ব্যাট করেন তাই সব ম্যাচে মাহির ব্যাটিং দেখা যায় না। কিন্তু এদিনের ছবিটা ছিল আলাদা। ১১.১ ওভারে ৭৭ রানে চার উইকেট হারিয়েছিল চেন্নাই সুপার কিংস। ১৬.২ ওভারে CSK এর রান যখন ১২৬ রান ছিল তখন ১৭ বলে ২৩ রান করে অম্বাতি রাইডু আউট হয়ে যান। এর পরে ব্যাট হাতে মাঠে নামেন মহেন্দ্র সিং ধোনি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

মাঠে নামার সঙ্গে সঙ্গেই চিন্নাস্বামী স্টেডিয়াম মাহির নামে গর্জে ওঠে। সেটা যে কেন হয়েছিল সেটাই প্রমাণ করেন ধোনি। মাত্র ৮ বলেই ২০ রান করেন তিনি। ধোনির খেলা ৯ নম্বর বলটি করেছিলেন মিচেল মার্শ। মার্শের সেই বলে বড় হিট মারতে গিয়ে ডেভিড ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে বসেন মাহি। তবে ততক্ষণে দলের স্কোরকে আলাদা গতি দিয়ে দিয়েছিলেন মাহি। এর ফলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৭ রান তোলে চেন্নাই।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গ্রেফতারিতে বাধা নেই, আদালত অবস্থান স্পষ্ট করতেই শাহজাহানের বিরুদ্ধে পর পর FIR এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.