বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভিডিয়ো: বাবা আউট হতেই রেগে গেলেন এবি ডি’ভিলিয়ার্সের ছোট ছেলে! তারপর কী হল?
বাবা আউট হতেই রেগে গেলেন এবি ডি’ভিলিয়ার্সের ছোট্ট ছেলে (ছবি:টুইটার)
বাবা আউট হতেই রেগে গেলেন এবি ডি’ভিলিয়ার্সের ছোট্ট ছেলে (ছবি:টুইটার)

ভিডিয়ো: বাবা আউট হতেই রেগে গেলেন এবি ডি’ভিলিয়ার্সের ছোট ছেলে! তারপর কী হল?

  • বাবাকে আউট হতে দেখে ডি’ভিলিয়ার্সের ছেলে রাগ করে চেয়ারে হাত দিয়ে আঘাত করে। যারফলে তারও আঘাত লাগে। যাইহোক, পরে ড্যানিয়েলকে তাকে তা করতে বাধা দিতে দেখা যায়।

সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত ২০১১ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব জমে উঠেছে। ম্যাচ যত এগোচ্ছে উত্তেজনা ক্রমাগত বেড়েই চলেছে। প্লে অফে যাওয়ার জন্য প্রত্যেকটি দল প্রতিটি ম্যাচ জিততে চায়। এমনই উত্তেজনার ম্যাচে সুপার সানডেটে বিরাট কোহলি এবং রোহিত শর্মা একে অপরের মুখোমুখি হয়েছিল। যেখানে বাজি অবশ্যই জিতেছে আরসিবি তবে ম্যাচের উত্তাপ বাড়িয়েছিল মরুদেশের আবহাওয়াকে।

এদিনের ম্যাচের উত্তাপ গিয়ে পৌঁছে ছিল দর্শক গ্যালারিতে। তার সব থেকে বড় উদাহরণ ধরা পড়ল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোরের দর্শক গ্যালারিতে। সেই সময় ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের উত্তাপ ছড়িয়ে গেল দল তারকাদের পরিবারের সিটেও। বেশ কিছু খেলোয়াড়ের পরিবার এদিন দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই হাই ভোল্টেজ ম্যাচটি দেখার জন্য উপস্থিত ছিল। ম্যাচ চলাকালীন আরসিবি খেলোয়াড় এবি ডি’ভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েল এবং তাদের সন্তানদেরও দর্শক গ্যালারিতে বসে থাকতে দেখা যায়। ডি’ভিলিয়ার্স যখন ব্যাট করতে নামেন, তখন তার পরিবার তাকে করতালি দিয়ে স্বাগত জানায়।

মুম্বইয়ের বিপক্ষে প্রথম দিকে মি Mr. 360 ডিগ্রী ডি’ভিলিয়ার্স ভালো ফর্মে ছিলেন। ইনিংসের ১৭ তম ওভারে, তিনি জসপ্রীত বুমরাহকে ছক্কা ও চার হাঁকান। কিন্তু এরপর বুমরাহর বলে দক্ষিণ আফ্রিকার এই প্রাক্তন ক্রিকেটার, উইকেটরক্ষক কুইন্টন ডি’ককের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান। ততক্ষণে ডি’ভিলিয়ার্স ৬ বলে ১১ রান করে ফেলেছেন। দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানকে তাড়াতাড়ি আউট হতে দেখে আরসিবি টিম ম্যানেজমেন্টের পাশাপাশি ডি’ভিলিয়ার্সের ছেলেরও খারাপ লাগে। এমনকি ডি’ভিলিয়ার্সের স্ত্রীও হতবাক।

এরপরে যা ঘটেছিল তা দেখার মতো। বাবাকে আউট হতে দেখে ডি’ভিলিয়ার্সের ছেলে রাগ করে চেয়ারে হাত দিয়ে আঘাত করে। যারফলে তারও আঘাত লাগে। যাইহোক, পরে ড্যানিয়েলকে তাকে তা করতে বাধা দিতে দেখা যায়। ডি’ভিলিয়ার্সের ছেলের এই ভিডিয়ো এই সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

বন্ধ করুন