বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আচমকা কিশোর কুমারের হিট গান গাইছেন কুম্বলে-জাফর, এ কী হল!
গান গাইছেন অনিল কুম্বলে ও ওয়াসিম জাফর (ছবি:ইনস্টাগ্রাম)
গান গাইছেন অনিল কুম্বলে ও ওয়াসিম জাফর (ছবি:ইনস্টাগ্রাম)

আচমকা কিশোর কুমারের হিট গান গাইছেন কুম্বলে-জাফর, এ কী হল!

  • কুম্বলে ও জাফরকে সাতের দশকের কিশোর কুমারের গাওয়া হিট গান গাইতে দেখা যায়। তারা ‘চালতে চালতে মেরে গীত ইয়াদ রাখনা’ গানটি সকলের সামনে গাইলেন। দুবাইতে পঞ্জাব কিংসের পার্টির সেই ভিডিয়ো পোস্ট করা হয়।

অন্য ভূমিকায় পাওয়া গেল পঞ্জাব কিংসের প্রধান কোচ অনিল কুম্বলে এবং দলের ব্যাটিং কোচ ওয়াসিম জাফরকে। মাঠের বাইরে এক গানের আসরে গান গাইতে দেখা গেল ভারতের দুই প্রাক্তন ক্রিকেটারকে। আর কিছু দিনের মধ্যেই সংযুক্ত আরব আমিরশাহতি বসতে চলেছে স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর দ্বিতীয় পর্ব। আপাতত সব দলই মরুদেশে পৌঁছে গিয়ে নিজেদের প্রস্তুতি সেরে নিচ্ছে। তবে এখন দলের ক্রিকেটারদের নিয়ে নিজেদের বোঝাপড়াটা আরও মজবুত করতে চাইছে বাকি দলগুলো। সেই কারণে টিম হোটেলেই নানা অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেই রকমই এক অনুষ্ঠানে অন্য ভূমিকায় দেখতে পাওয়া গেল অনিল কুম্বলে ও ওয়াসিম জাফরকে।

নিজেদের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো পোস্ট করে পঞ্জাব কিংস। যেখানে কুম্বলে ও জাফরকে সাতের দশকের কিশোর কুমারের গাওয়া হিট গান গাইতে দেখা যায়। তারা ‘চালতে চালতে মেরে গীত ইয়াদ রাখনা’  গানটি সকলের সামনে গাইলেন। দুবাইতে পঞ্জাব কিংসের পার্টির সেই ভিডিয়ো প্রকাশ করা হয়। প্রশিক্ষণ সেশনের মধ্যে, খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ সদস্যরা সম্প্রতি একটি ছোট বিরতি নিয়েছিলেন এবং নিজেদেরকে চাঙ্গা করার জন্য বিনোদনমূলক কিছু কাজের সঙ্গে যুক্ত হয়েছিলেন। সেখানেই তারা নতুন ভূমিকায় আবির্ভূত হন। তাদের এই নতুন ভূমিকাকে নেটিজেনরা বেশ উপভোগ করছেন। এই ভিডিয়ো ইতিমধ্যে দারুণ ভাইরাল হয়ে গিয়েছে। দলের বাকি সদস্যরাও মাইক হাতে তুলে নিলেন।

২০২১ আইপিএল-এ এই মুহূর্তে ৮ ম্যাচে খেলে ৬ পয়েন্ট পকেটে তুলেছে পঞ্জাব কিংস। ৮ ম্যাচের মধ্যে এখনও পর্যন্ত তিনটি ম্যাচে জিতেছে তারা, হেরেছে পাঁচটি ম্যাচে। এখনও প্লে অফে যাওয়ার স্বপ্ন শেষ হয়ে যায়নি। তাই আসন্ন আইপিএল-এর দ্বিতীয় পর্বে কেএল রাহুল, মহম্মদ শামি এবং মায়াঙ্ক আগরওয়ালদের নিয়ে কিছু চমক দেখাতে চায় প্রীতির পঞ্জাব।

বন্ধ করুন