বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: আরাম সে, আরাম সে- ধোনির সামনে কেন বললেন ড্যানি মরিসন

ভিডিয়ো: আরাম সে, আরাম সে- ধোনির সামনে কেন বললেন ড্যানি মরিসন

মহেন্দ্র সিং ধোনি ও ড্যানি মরিসন

চিৎকার এতটাই বেশি ছিল যে টসের সময় উপস্থাপক ড্যানি মরিসন হিন্দিতে বলতে শুরু করেন ‘আরাম সে আরাম সে।’ যখন টস হয়েছিল এবং ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জিতেছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, তখন মরিসন কিছুই শুনতে পাচ্ছিলেন না।

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ভক্তদের মধ্যে কতটা ক্রেজ তা বলার অপেক্ষা রাখে না। ঘরের দল ছাড়া যেখানেই ম্যাচ হচ্ছে, মানুষ ধোনি আর্মি অর্থাৎ হলুদ জার্সিতে ডুবে আছে। তেমনই কিছু দেখা গেল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। পুরো স্টেডিয়াম ছেয়ে গেছে চেন্নাই সুপার কিংসের ৭ নম্বর জার্সি দিয়ে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মাঠে নামার সঙ্গে সঙ্গেই ভক্তরা ধোনি-ধোনির আওয়াজ তুলতে শুরু করেন। শেষে গোটা স্টেডিয়াম ধোনির গর্জনে গর্জে ওঠে।

আরও পড়ুন… DC vs CSK: আরও ৫ বছর খেলতে পারবেন মাহি! ধোনির IPL ভবিষ্যৎ নিয়ে মাইক হাসির বড় দাবি

চিৎকার এতটাই বেশি ছিল যে টসের সময় উপস্থাপক ড্যানি মরিসন হিন্দিতে বলতে শুরু করেন ‘আরাম সে আরাম সে।’ যখন টস হয়েছিল এবং ডেভিড ওয়ার্নারের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জিতেছিলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, তখন মরিসন কিছুই শুনতে পাচ্ছিলেন না। এর ফলে মরিসন মজ করে ধোনিকে ইশারায় জিজ্ঞেস করতে থাকেন যে তিনি কী নেবেন ব্যাটিং নাকি বোলিং। এ নিয়ে হাত দেখিয়ে ইশারায় ধোনি নিজের সিদ্ধান্ত জানাতে থাকেন। মাহির মুখে হালকা হাসি ফুটে উঠে ছিল। তিনি সমস্যাটা বুঝতে পেরেছিলেন কারণ তিনি নিজেই এর মধ্য দিয়ে যাচ্ছিলেন।

আরও পড়ুন… ডাকসাইটে বিশ্বকাপজয়ী ব্যাটার, কিন্তু আইপিএলের ইতিহাসে লজ্জার নজির গড়লেন বাটলার

অন্যদিকে টস জিতে ধোনি বলেছেন, ‘আমরা ব্যাটিং করব। আমরা প্রথম ম্যাচ থেকেই ম্যাচ জেতার চেষ্টা করছি। দলে কোনও পরিবর্তন নেই। এটি একটি ভারসাম্যপূর্ণ একাদশ এবং আমাদের খুব বেশি পরিবর্তন করতে হবে না। দিনের খেলা, ম্যাচ এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পিচও মন্থর হয়ে যাবে, যে কারণে আমরা প্রথমে ব্যাট করতে চেয়েছি। আমি চাই দলের তরুণ খেলোয়াড়রা শিখুক।’

আরও পড়ুন… অর্থ সঙ্কটে ভুগছে পাকিস্তানের হকি দল, ১২ মাস ধরে বেতন না পেয়ে পদত্যাগ করলেন টিমের কোচ

এটি লক্ষণীয় যে এটিই আইপিএল ২০২৩-এ ধোনির দলের শেষ লিগ ম্যাচ। এখানে জিতলে তারা সরাসরি প্লে অফে উঠে যাবে। তা না হলে অন্য দলের ফলাফলের ওপর নির্ভর করতে হবে ৪ বারের চ্যাম্পিয়নকে। শনিবার IPL 2023-এর প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে খেলা হবে। চেন্নাই দল এই ম্যাচে জিততে চায় এবং প্লে অফে উঠতে চায়। একই সময়ে, দিল্লি দল প্লে অফের রেস থেকে ছিটকে গিয়েছে এবং চেন্নাইয়ের খেলা নষ্ট করার চেষ্টা করবে। নিজেদের শেষ ম্যাচে পঞ্জাব কিংসকে হারিয়েছে এই দল। এই ম্যাচে সতর্ক থাকতে হবে চেন্নাইকে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে চেন্নাই সুপার কিংস স্কোর বোর্ডে ২২৩ রান তুলেছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জট কেটে পছন্দের কলেজে ভর্তির সুযোগ, ৬২ হাজারের বেশি পড়ুয়া এখন খুশি ‘ফিরিয়ে দাও…’, বাংলা ব্যান্ডের দুনিয়ায় নক্ষত্রপতন, প্রয়াত ‘মাইলস’ খ্যাত শাফিন ভারতের একমাত্র জ্যোতির্লিঙ্গ যেখানে ৬ মাস পুজো হয়, বাকি সময় থাকে মন্দির বন্ধ সোনাতেও টাকা নেই! নির্মলার এক ঘোষণায় হচ্ছে ‘লোকসান’, আজও পড়ল গোল্ড বন্ডের দাম ‘বিশ্বকাপ জিততে কপাল লাগে, পিচে কেরামতি নয়’! কাইফের দাবি উড়িয়ে মন্তব্য বিক্রমের সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন প্রতিপক্ষের অনুশীলনে নজরদারি সহকারীর! নিউজিল্য়ান্ড ম্যাচ থেকে নিজেকে সরালেন কোচ বিশ্ব ভ্রুণ বিশেষজ্ঞ দিবস, চিকিৎসা বিজ্ঞানের জন্য কেন গুরুত্বপূর্ণ এই দিন পড়ুয়াদের জন্য পাঠক্রমে নিয়ে আসা হচ্ছে ‘‌এআই’‌, একাধিক কলেজ নিচ্ছে উদ্যোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.