বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: সময় বদলালেও, বদলাননি ধোনি! চোখের পলকে ম্যাক্সওয়েলকে করলেন রান আউট
গ্লেন ম্যাক্সওয়েলকে রান আউট মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)
গ্লেন ম্যাক্সওয়েলকে রান আউট মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

ভিডিয়ো: সময় বদলালেও, বদলাননি ধোনি! চোখের পলকে ম্যাক্সওয়েলকে করলেন রান আউট

  • ম্যাক্সওয়েলের ব্যাটিং ব্যর্থতার মধ্যেই ধোনির প্রশংসায় এগিয়ে আসেন ভক্তরা। ধোনির বয়স এগিয়ে গেলেও, ধোনির কিপিং করার ক্ষমতা এখনও যেন আগের মতোই রয়েছে। যেভাবে দ্রুত ম্যাক্সওয়েলকে তিনি রান আউট করলেন, তা দেখে সকলেই অবাক হয়েছেন।

২০২২ আইপিএল-এর৪৯তম ম্যাচে বিরাট কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েল RCB-র জার্সিতে ফ্লপ হন। দক্ষিণের ডার্বিতে এদিন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংসের। টস হেরে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শুরুটা ভাল হলেও RCB-র দুই ক্রিকেটারের ব্যাটিং নিয়ে সমালোচনার ঝড় উঠছে। প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ৭.২ ওভারে ফ্যাফের উইকেট হারায় ব্যাঙ্গালোর। ততক্ষণে ২২ বলে ৩৮ রানের ইনিংস খেলেছিলেনRCB ক্যাপ্টেন। কিন্তু বিরাট খুবই স্লো শুরু করেছিলেন।

ফ্যাফ আউট হয়ে যাওয়ার পরে তিন নম্বরে ব্যাট করতে নেমে ছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু তিনি তিন বলে ৩ রান করেই আউট হয়ে যান। নবম ওভারের শেষ বলে রান আউট হন তিনি। রবীন্দ্র জাদেজার ওভারে রবীন উথাপ্পা রান আউট করেন ম্যাক্সওয়েলকে। বিরাট কোহলি যখন ওভারের শেষ বলে এক রানের জন্য দৌড়ালেন, তখন রবীন উথাপ্পা বল থ্রো করেন ধোনির দিকে। মাহি ভুল করেননি, আউট হন ম্যাক্সওয়েল। RCB-র ব্যাটার এমন সময় আউট হন, যেই সময় তার থেকে দল বড় ইনিংসের আশা করেছিল। কিন্তু সম্পূর্ণ ব্যর্থ হন তিনি।

ম্যাক্সওয়েলের ব্যাটিং ব্যর্থতার মধ্যেই ধোনির প্রশংসায় এগিয়ে আসেন ভক্তরা। ধোনির বয়স এগিয়ে গেলেও, ধোনির কিপিং করার ক্ষমতা এখনও যেন আগের মতোই রয়েছে। যেভাবে দ্রুত ম্যাক্সওয়েলকে তিনি রান আউট করলেন, তা দেখে সকলেই অবাক হয়েছেন। একদিকে ম্যাক্সওয়েলকে নিয়ে সমালোচনা অন্যদিকে ধোনির প্রশংসায় এগিয়ে এসেছে সোশ্যাল মিডিয়া। এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৭৩ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মহিপাল ২৭ বলে ৪২ রান করেন এবং ১৭ বলে ২৬ রান করেন দীনেশ কার্তিক।

বন্ধ করুন