বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: IPL 2023-এ প্রস্তুতির জন্য মাঠে নেমে পড়লেন ধোনি, মারলেন হেলিকপ্টার শট

ভিডিয়ো: IPL 2023-এ প্রস্তুতির জন্য মাঠে নেমে পড়লেন ধোনি, মারলেন হেলিকপ্টার শট

অনুশীলনে নেমে পড়লেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-টুইটার)

এমন পরিস্থিতিতে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং সিক্সার কিং মহেন্দ্র সিং ধোনি সম্প্রতি চেন্নাইয়ের মাঠে অনুশীলন শুরু করে দিয়েছেন। তাঁর অনুশীলনের ভিডিয়ো গুলো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে মহেন্দ্র সিং ধোনিকে একটি দুর্দান্ত হেলিকপ্টার শটও মারতে দেখা গিয়েছে।

বিশ্বের বৃহত্তম ক্রিকেট লিগ আইপিএল ২০২৩ শুরু হতে দুই মাসেরও কম সময় বাকি রয়েছে। এর জন্য সব দলই তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। দল ছাড়াও খেলোয়াড়রাও নিজেদের মতো করেই নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং সিক্সার কিং মহেন্দ্র সিং ধোনি সম্প্রতি চেন্নাইয়ের মাঠে অনুশীলন শুরু করে দিয়েছেন। তাঁর অনুশীলনের ভিডিয়ো গুলো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে মহেন্দ্র সিং ধোনিকে একটি দুর্দান্ত হেলিকপ্টার শটও মারতে দেখা গিয়েছে।

আরও পড়ুন… IL20: স্টেডিয়ামের বাইরে বল পড়তেই পকেটে তুলে পালালেন ভক্ত, ভাইরাল ভিডিয়ো

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি আইপিএল ২০২৩-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। বিশেষজ্ঞরা বলছেন ৪১ বছর বয়সী ক্যাপ্টেন কুলের জন্য এটি শেষ আইপিএল হতে পারে, তাই তিনি এটিকে নিজের এবং তাঁর দলের জন্য বিশেষ করে তুলতে চান। মহেন্দ্র সিং ধোনির ভক্তরা সম্প্রতি টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করেছেন যাতে ধোনিকে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে অনুশীলন করতে দেখা যাচ্ছে। এতে, তিনি একটি বলের পাশে একটি দুর্দান্ত হেলিকপ্টার শট খেলেন এবং পুরানো দিনের কথা মনে করিয়ে দেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় সর্বত্র ভাইরাল হচ্ছে এবং সবাই তা নিয়ে মন্তব্য করছেন।

আরও পড়ুন… বিশ্বকাপ জয়ের পরেও অনুতপ্ত মেসি! নেদারল্যান্ডস ম্যাচ নিয়ে প্রথমবার মুখ খুললেন

আসুন আমরা আপনাকে বলি যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ চেন্নাইয়ের একটি হতাশাজনক পারফরম্যান্স ছিল এবং দলটি ১০ ​​তম অবস্থানে শেষ হয়েছিল। এর পর এবারের নিলামে দলটি নিজেদের দলে অন্তর্ভুক্ত করেছে বেন স্টোকসের মতো একজন উজ্জ্বল অলরাউন্ডারকে, যিনি আগামী বছর দলের অধিনায়কও হতে পারেন। এমন অবস্থায় এ বছর তার কাছ থেকে বিশেষ পারফরম্যান্স আশা করবে চেন্নাই সুপার কিংস।

মহেন্দ্র সিং ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ১৫টি মরশুম খেলেছেন এবং ১৬তমের জন্য প্রস্তুতি নিচ্ছেন। ধোনিকে প্রায়ই নিজের সুবিধা ছেড়ে দলের স্বার্থে কাজ করতে দেখা যাচ্ছে। এখন JioCinema-এ একটি ইভেন্ট চলাকালীন, অনিল কুম্বলে, ক্রিস গেইল, রবিন উথাপ্পা, সুরেশ রায়না, স্কট স্টায়ারিস, প্রজ্ঞান ওঝা এবং পার্থিব প্যাটেলকে আইপিএলের সবচেয়ে নিঃস্বার্থ খেলোয়াড় বেছে নিতে বলা হয়েছিল। প্যানেলের সকলেই ধোনির নাম নিয়েছেন।

মহেন্দ্র সিং ধোনি আইপিএল-এ এখনও পর্যন্ত ২৩৪ ম্যাচের ২০৬টি ইনিংসে ৩৯.২ গড়ে ৪,৯৭৮ রান করেছেন যার মধ্যে ২৪টি হাফ সেঞ্চুরি রয়েছে। তিনি লিগে ৩৪৬টি চার ও ২২৯টি ছক্কা মেরেছেন। ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস (CSK) দ্বিতীয় সর্বোচ্চ চারবার আইপিএল শিরোপা জিতেছেন। T20 লিগে বিশ্বের সবচেয়ে ১১টি ফাইনালিস্ট দল CSK। এর মধ্যে আইপিএলে নয়টি এবং চ্যাম্পিয়ন্স লিগে দুটি ফাইনাল খেলেছে ধোনির নেতৃত্বাধীন দল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দেশের সম্পদ মুসলিমদের দেওয়ার কথা বলেছিলেন মনমোহন? মোদীর দাবির সত্যতা কতটা? এই সৌন্দর্য টিকবে তো? Earth Day-তে বড় প্রশ্ন তুলে ধরল Google Doodle কর্মক্ষেত্রে বারবার জটিলতা কাদের মনবল ভেঙে দিতে পারে? দেখুন সাপ্তাহিক লগ্নফল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁকে টপকে ফাটাফাটি ব্যবসা ময়দানের, ১১দিনে কত আয় করল ২ ছবি সর্বকনিষ্ঠ প্লেয়ার হিসেবে Candidates-এ জিতে বিশ্ব দাবায় ইতিহাস লিখলেন গুকেশ কেন পালন করা হয় পৃথিবী দিবস? জেনে নিন প্রথম সেই দিনটির কথা কাউন্টিতে দুরন্ত দ্বিশতরান IPL-এ উপেক্ষিত ভারতীয় তারকার, শতরান হাতছাড়া পূজারার সিমকার্ডের একটি কোণ কাটা থাকে কেন? কারণটা জানলে অবাক হবেন অতি উত্তম তৈরি হয়েছে কীভাবে? প্রকাশ্যে আনলেন সৃজিত বসিরহাটে রামভক্তদের জল খাওয়ালেন মুসলিমরা, সম্প্রীতির সুরে উঠল 'জয় শ্রীরাম' ধ্বনি

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.