বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ভিডিয়ো: KKR-এর বিরুদ্ধে জিতে DC-র ডেভিড ওয়ার্নারের পরিবারের মজার সেলিব্রেশন
DC-র ডেভিড ওয়ার্নারের পরিবারের মজার সেলিব্রেশন (ছবি:ইনস্টাগ্রাম)
DC-র ডেভিড ওয়ার্নারের পরিবারের মজার সেলিব্রেশন (ছবি:ইনস্টাগ্রাম)

ভিডিয়ো: KKR-এর বিরুদ্ধে জিতে DC-র ডেভিড ওয়ার্নারের পরিবারের মজার সেলিব্রেশন

  • দিল্লি ক্যাপিটালসের জয়ের পরে একটি বিশেষ উপায়ে সেলিব্রেশন করতে দেখা গেল ওয়ার্নারের পরিবারকে। নতুন একটি ভিডিয়ো প্রকাশ করেছেন দিল্লির ওপেনার ডেভিড ওয়ার্নার। যেখানে তাঁকে তাঁর পরিবারের সঙ্গে সেলিব্রেশন করতে দেখা যায়।

ডেভিড ওয়ার্নার সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। তিনি তাঁর নাচের ভিডিয়ো বা অভিনয়ের ভিডিয়ো দিয়ে ভক্তদের মন জয় করেন। তিনি নিজের ভক্তদের সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ভিডিয়ো দিয়ে সকলকে বিনোদন দিয়ে থাকেন। এ বার তিনি আইপিএল২০২২-এ কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জয়ের পরে নতুন একটি ভিডিয়ো প্রকাশ করলেন।

দিল্লি ক্যাপিটালসের জয়ের পরে একটি বিশেষ উপায়ে সেলিব্রেশন করতে দেখা গেল ওয়ার্নারের পরিবারকে। নতুন একটি ভিডিয়ো প্রকাশ করেছেন দিল্লির ওপেনার ডেভিড ওয়ার্নার। যেখানে তাঁকে তাঁর পরিবারের সঙ্গে সেলিব্রেশন করতে দেখা যায়। ম্যাচের পর ওয়ার্নার তাঁর স্ত্রী ও দুই মেয়ের সঙ্গে একটি নাচের ভিডিয়ো শেয়ার করেছেন অজি তারকা। অস্ট্রেলিয়ান খেলোয়াড় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঐ ভিডিয়ো ক্লিপ শেয়ার করে একটি বার্তাও লিখেছেন।

ভিডিয়োতে ওয়ার্নারকে নাচতে দেখা যাচ্ছে। ভিডিয়োতে প্রথমে ডেভিড ওয়ার্নারের দুই মেয়ে নাচতে থাকেন পরে ওয়ার্নারের স্ত্রী নাচেন ও একেবারে শেষে ওয়ার্নারের প্রবেশ হয়। এরপরে গোটা পরিবার সেলিব্রেশন করতে থাকেন। ভিডিয়োটির ক্যাপশনে বাঁহাতি ব্যাটসম্যান লিখেছেন,‘আরেকটি গেম জেতার পরে আমরা কী করি।’ ভক্তরা ওয়ার্নারের এই ভিডিয়ো বেশ উপভোগ করছেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে ওয়ার্নারের এই ভিডিয়ো।

বন্ধ করুন