বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > পুরনো দলকে হারিয়ে গৌতম গম্ভীরের উদ্দাম সেলিব্রেশন, ভাইরাল ভিডিয়ো
গৌতম গম্ভীরের সেলিব্রেশন

পুরনো দলকে হারিয়ে গৌতম গম্ভীরের উদ্দাম সেলিব্রেশন, ভাইরাল ভিডিয়ো

  • ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গে অন্য রকম গম্ভীরকে খুঁজে পাওয়া গলে। উত্তেজনাপূর্ণ এই ম্যাচের পর ডাগআউটে বসা গৌতম গম্ভীরকে বেশ খুশি দেখাচ্ছিল। এই সময়, তাকে খুব উত্তেজিত দেখাচ্ছিল। ম্যাচের পরে দলের খেলোয়াড়দের আলিঙ্গন করতে দেখা গেল তাকে। 

বুধবারের রোমাঞ্চকর লড়াইয়ে কলকাতা নাইট রাইডার্সকে দুই রানে পরাজিত করেছে কেএল রাহুলের নেতৃত্বাধীন লখনউ সুপার জায়ান্টস। এই জয়ের ফলে প্লে-অফে নিজেদের জায়গা পাকা করেছে লখনউ। এদিনের ম্যাচের পর দলের মেন্টর গৌতম গম্ভীরকে খুব খুশি ও উত্তেজিত দেখাচ্ছিল। গম্ভীরের প্রতিক্রিয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এদিনের ম্যাচে কুইন্টন ডি’ককের সেঞ্চুরি এবং কেএল রাহুলের হাফ সেঞ্চুরির ভিত্তিতে প্রথমে ব্যাট করে লখনউ তোলে ২১০ রান।কেএল রাহুলদের বিশাল স্কোর তাড়া করতে গিয়ে কেকেআরের দল ২০ ওভারে তোলে ২০৮ রান।

২১১রানের লক্ষ্য তাড়া করতে নেমে শেষ ওভারে কলকাতা নাইট রাইডার্সের প্রয়োজন২১রান। কেএল রাহুল শেষ ওভারটি তুলে দিয়েছিলেন মার্কাস স্টোইনিসের হাতে। সেই ওভারে রিঙ্কু সিং প্রথম বলে একটি চার মেরে পরের দুই বলে ব্যাক টু ব্যাক দুটি ছক্কা মেরে ম্যাচকে কেকেআরের দিকে ফিরিয়ে আনেন। শেষ তিন বলে কলকাতার দরকার ছিল ৫ রান।চতুর্থ বলে দুই রান নিলেও পরের বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন রিঙ্কু সিং। কেকেআর-এর শেষ বলে তিন রান দরকার ছিল এবং ক্রিজে ছিলেন উমেশ যাদব। উমেশকে দুর্দান্ত ইয়র্কারে বোল্ড করে লখনউকে জয়ী করেন স্টোইনিস।

ম্যাচ জয়ের সঙ্গে সঙ্গে অন্য রকম গম্ভীরকে খুঁজে পাওয়া গলে। উত্তেজনাপূর্ণ এই ম্যাচের পর ডাগআউটে বসা গৌতম গম্ভীরকে বেশ খুশি দেখাচ্ছিল। এই সময়,তাকে খুব উত্তেজিত দেখাচ্ছিল।

ম্যাচের পরে দলের খেলোয়াড়দের আলিঙ্গন করতে দেখা গেল তাকে। আমরা গৌতমকে চিনি শুধুমাত্র তার সিরিয়াস স্টাইলের জন্য,এমন পরিস্থিতিতে তার এই রূপ ভক্তরা খুব কমই দেখেছেন। লখনউ সুপার জায়ান্টস এই জয়ের সাথে প্লে অফে পৌঁছানোর দ্বিতীয় দল। সেই কারণেই গম্ভীরের আনন্দের উচ্ছ্বাসটা ছিল একেবারেই আলাদা।

 

বন্ধ করুন